টিটাগড় থানার অন্তর্গত পলতা বাবনপুর এলাকায় গঙ্গা অ্যাকশন প্ল্যানের প্রজেক্টের ভেতর থেকে মাধ্যমিক পরীক্ষার্থীর মৃতদেহের  সন্ধান মেলে। অসমাপ্ত ওই গঙ্গা একশন প্ল্যান এলাকার পুকুরের পাশের থেকে উদ্ধার করা হয় ওই মাধ্যমিক পরীক্ষার্থীর রক্তাক্ত দেহ। বছর সতেরোর মৃত ছাত্রের নাম শ্রীদীপ সমাদ্দার। 

আরও পড়ুন, 'কাজে না আসলেই চাকরি থেকে বরখাস্ত', করোনা সঙ্কটে পুর চিকিৎসক-স্বাস্থ্য আধিকারিকদের কড়া বার্তা

জানা গিয়েছে বৃহস্পতিবার রাত থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। মৃতের মা মনিমালা সমাদ্দার অভিযোগ, রাতেই সাড়ে তিন লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে একটি ফোন আসে। ২৪ তারিখ শুক্রবার সকালে ওই ছাত্রের চটি ও মাস্ক গঙ্গা অ্যাকশন প্ল্যান্ট এর কাছে পড়ে থাকতে দেখে। স্থানীয় বাসিন্দারা এদিক-ওদিক খোঁজ করতেই শ্রীদীপ এর দেহ উদ্ধার করে গঙ্গা অ্যাকশন প্ল্যানের প্রজেক্টের জঙ্গলের ভেতর থেকে। এদিকে টিটাগড় থানার পুলিশকে জানিয়ে লাভ হয়নি বলে অভিযোগ এলাকাবাসীর।  

আরও পড়ুন, মর্গের ভার কমাতে পুলিশকে চিঠি বাঙ্গুর হাসপাতালের, মৃত ৬ জনের নামের পাশে লেখা 'কোভিড পজিটিভ'

অপরদিকে, ঘটনাস্থলে বিজেপির সাংসদ অর্জুন সিং আসেন ও পরিবারের সঙ্গে কথা বলেন ও সমবেদনা জানান। এলাকায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশের বিরুদ্ধে নজরদারী না চালানোর অভিযোগ জানিয়েছে স্থানীয়রা। যদিও ঘটনার তদন্তে নেমেছে টিটাগড় থানা পুলিশ। কোথা থেকে মুক্তিপণের ফোনটি এসেছিল ফোন নম্বরের সূত্র ধরে তদন্ত শুরু করেছে পুলিশ। এটি খুনের ঘটনা নাকি এর পেছনে রয়েছে অন্য কোন কারণ সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

 

 মল্লিক বাজারের নিউরো হাসপাতালে করোনা পজিটিভ ২ শীর্ষ কর্তা, সংক্রমণের আশঙ্কায় চূড়ান্ত সতর্কতা

 এবার বেসরকারিতেও করোনা চিকিৎসায় মিলবে বিনামূল্য়ের পরিষেবা, হাসপাতালের খরচও দেবে রাজ্য সরকার

করোনায় রাজ্যে মৃতের সংখ্য়া বেড়ে ১৮, গত চব্বিশ ঘন্টায় নতুন করে আক্রান্ত আরও ৫১

  মেডিক্যালের ছোঁওয়া মানিকতলায়, করোনা আক্রান্তের সংস্পর্শে আসায় দমকল কেন্দ্রের ৩২ কর্মী কোয়রান্টিনে