Asianet News BanglaAsianet News Bangla

Rajib Banerjee: "ভবানীপুরে প্রার্থী না দিলেই ভালো করতো বিজেপি" আবার বেসুরো রাজীব বন্দ্যোপাধ্যায়

ফের বেসুরো রাজীব বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে তীব্র সমালোচনা শুভেন্দু অধিকারীকে। ভবানীপুরের প্রার্থী দেওয়া নিয়েও বিস্ফোরক মন্তব্য রাজীবের। 
 

Once again Rajib Banerjee is out of tune spoke against BJP
Author
Kolkata, First Published Sep 22, 2021, 7:04 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একসময় চোখের জল সঙ্গে নিয়ে দল ছেড়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এবার আবার সেই দলনেত্রীর পাশেই রাজীব। বিধানসভা ভোটের আগে যেই রাজীব বন্দ্যোপাধ্যায় ছেড়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত, ভোটের ফলাফল বেরোনোর পর থেকেই সেই রাজীব বন্দ্যোপাধ্যায়ের ফলে বারবার শোনা গেছে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থনের সুর।  উপনির্বাচনের আগেও এর অন্যথা হল না। 

Once again Rajib Banerjee is out of tune spoke against BJP

আরও পড়ুন- হাতে তানপুরা, গলায় 'জাগো মা', পুজোর আগে মিউজিক ভিডিওতে 'কালারফুল বয়'

ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচন প্রসঙ্গে রাজীব বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য 'ভবানীপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী না দিয়ে সৌজন্য দেখালেই ভালো করতো। কারণ ওই কেন্দ্রে বিরোধী পক্ষে যেই প্রার্থী হোক না কেন বিপুল ভোটে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। একইসঙ্গে বিরোধী দলনেতার বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন রাজীব বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে তিনি বলেন 'যেই মানুষটাকে দেখে বাংলার মানুষ ২১৩টা আসনে তৃণমূলকে জিতিয়েছে সেই মানুষটার উদ্দেশ্যে অশালীন মন্তব্য করা কখনওই ঠিক নয়। আমি বরাবর এটার প্রতিবাদ করেছি।'

Once again Rajib Banerjee is out of tune spoke against BJP

আরও পড়ুন- WB Assembly Election: মুর্শিদাবাদে সরাসরি 'খেলা হবে'-র ডাক, মোদীকে চ্যালেঞ্জ সায়নীর

উল্লেখ্য একুশের বিধানসভা নির্বাচনের আগে থেকেই বাংলার রাজনীতিতে শুরু হয়েছে দলবদলের খেলা। ভোটের আগে এক ঝাঁক তৃণমূল নেতাকে দেখা গেছে দল ত্যাগ করে বিজেপিতে যোগ দিতে। তবে নির্বাচনের ফল বেরোনোর পরই দেখা গেছে আবার উল্টো সুর। একই পথে হেঁটেছেন রাজীব বন্দ্যোপাধ্যায় ও।  ভোটের ফলাফল বেরোনোর পর থেকেই বারবার তাকে দেখা গেছে তৃণমূল সমর্থনে বিজেপির বিরুদ্ধে সুর চড়াতে। শুধু তাই নয় পার্থ চ্যাটার্জির সঙ্গে সাক্ষাৎ করতে করতে ও দেখা গেছে তাকে, যদিও বিষয়টিকে সম্পূর্ণ "সৌজন্য সাক্ষাৎ" বলেই আখ্যা দিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি মুকুল রায়, বাবুল সুপ্রিয়সহ একাধিক নেতা হারিয়েছে বিজেপি শিবির। তবে রাজীব বন্দ্যোপাধ্যায়কে তৃণমূল শিবির আদৌ গ্রহণ করবে কি না তা নিয়ে এখনই মুখ খুলতে নারাজ শাসক দল। 

আরও পড়ুন- Baisakhi Divorce: বৈশাখীর ডিভোর্স প্রসঙ্গে তুঙ্গে শোভন বৈশাখীর বিয়ের জল্পনা কিছুতেই ডিভোর্স দিতে নারাজ রত্না

আরও পড়ুন- চেনা ছকের বাইরে গিয়ে মেয়ের বিয়ে, মহিলা পুরোহিতের সামনে রবীন্দ্রসঙ্গীতের সুরে চার হাত এক

আরও পড়ুন- ZEE-Sony Merge : বিনোদন জগতে বড় চমক এক সূত্রে আবদ্ধ দুই সংস্থা মিশে গেল জি এন্টারটেনমেন্ট ও সোনি পিকচার্স

Basisakhi Banerjee want divorce from Manojit Mandal RTB

Basisakhi Banerjee want divorce from Manojit Mandal RTB

Follow Us:
Download App:
  • android
  • ios