ট্রেনের কামরায় গাঁজা খাওয়ার প্রতিবাদ করায় যাত্রীদের বেধড়ক মারধর করার অভিযোগ উঠল কিছু লোকের বিরুদ্ধে। এমনই ঘটনা ঘটেছে, বসিরহাটে হাসনাবাদ-শিয়ালদা ডাউন লোকালে। 

যাত্রীদের অভিযোগ, ১০ টা ৫০-এর লোকালের মধ্যে গাঁজা খাচ্ছিল বেশকিছু যাত্রী। এর প্রতিবাদ করলেই তিন জনকে বেধড়ক মারধর করে ভেন্ডারের লোকজন। হাড়োয়া স্টেশনে আসতেই তাদেরকে অন্যান্য যাত্রীরা উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা করা ছেড়ে দেওয়া হয়। এই ঘটনার পর থেকেই যাত্রীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। 

'পেঁয়াজ কেন্দ্রের সাবজেক্ট', মূল্যবৃদ্ধির দায় মোদী সরকারের উপর চাপালেন মুখ্যমন্ত্রী

কেন এই ধরনের পরিস্থিতি সৃষ্টি হল, তা নিয়ে প্রশ্ন তুলেছে ট্রেনের যাত্রীরা। ট্রেনের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন তাঁরা। ওই যাত্রীদের অভিযোগ, প্রায় দিনই ভেন্ডার কামরায় প্রায় অনেকে বসে যথেষ্ট পরিমাণ গাঁজা,সিগারেট,বিড়ি খায়। এমনকী মদ খাওয়া হয় বলে অভিযোগ যাত্রীদের। প্রতিবাদ করলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এমনকী  মারধর করা হয় বলে অভিযোগ।

প্রতারণা মামলায় হাজিরা দিলেন না মুকুল, বাড়তি সময় দিতে নারাজ পুলিশ

যেহেতু প্রতিদিন যাতায়াত করা হয় তার জন্য অনেকে ভয়ে মুখ খোলে না। সোমবার হাসনাবাদ থেকে ১০টা ৫০মিনিটের ডাউন শিয়ালদা লোকালে। হাড়োয়া স্টেশন আসতেই ভেন্ডারদের নেশা করার প্রতিবাদ করায়। তিন যাত্রীকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ । এমনকী আক্রান্ত যাত্রীরা অভিযোগ যাতে না করে তাদেরকে ভয় দেখানো হয়। জানা গেছে, যাত্রীদের বাড়ি বসিরহাটে। ইতিমধ্য়েই যাত্রীরা রেল পুলিশের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন নিত্যযাত্রীরা। এখনও কোনও রেল পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়নি।