পথ দুর্ঘটনা ঘিরে রণক্ষেত্রের রূপ নিল মালদহের ইংরেজবাজার ব্লকের লক্ষ্মীপুর এলাকা। পথ দুর্ঘটনার জেরে গুরুতর জখম হয় দুই পড়ুয়া। আশঙ্কাজনক অবস্থায় তাদের নিয়ে যাওয়া হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। এরপরই উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে ঘাতক গাড়িতে ভাঙচুর চালায়। যদিও পরে ইংরেজবাজার থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে ইংরেজবাজার থানার পুলিশ।

আরও পড়ুন, জমি থেকে বেগুন তুলতে গিয়ে খুন কৃষক, ক্ষেতে মিলল গলাকাটা দেহ

স্থানীয় সূত্রে জানা গেছে, আহত দুই পড়ুয়ার নাম সুদীপ্ত বারুই(১৩) এবং নিবারণ মল্লিক (১৩)। তাদের বাড়ি ইংরেজবাজার থানার কোতুয়ালি গ্রাম পঞ্চায়েত দৌলতপুর কলোনি এলাকায়। পরিবার সূত্রে জানা যায প্রতিদিনের মত আজকেও সাইকেলে করে স্কুলে যাচ্ছিল তারা। ঠিক সেই সময় মানিকচক থেকে মালদা গামী যাত্রী বাহী একটি গাড়ি তাদের ধাক্কা মারে। ছিটকে পড়ে ওই দুই ছাত্র। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই দুই পড়ুয়াকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে দুইজনে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

আরও পড়ুন, বাসের মুখোমুখি সংঘর্ষ, ভয়াবহ দুর্ঘটনার কবলে স্কুল পড়ুয়ারা

অপরদিকে, এই ঘটনার পর উত্তেজিত স্থানীয় বাসিন্দারা ঘাতক গাড়িটিকে আটক করে ভাঙচুর চালায় বলে অভিযোগ। প্রায় একঘন্টা মালদা মানিকচক রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভও দেখায় তারা। পরে খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।