মেছোভেরি থেকে মাছ চুরি সন্দেহে তৃণমূল দলকে সমর্থন করা একটি আদিবাসী পরিবারের উপর হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আগ্নেয়াস্ত্র সহ বাড়িতে ভাঙচুর ও পরিবারের লোকেদের মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে বসিরহাট মহকুমার হাসনাবাদ ব্লকের পাটলিখান গ্রাম পঞ্চায়েতের ঘেরিপাড়ায়। পরিবারের মহিলার উপর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। 

আরও পড়ুন-স্ত্রীর পরকীয়া হাতেনাতে ধরে ফেললেন স্বামী, বিপদ বুঝে ধারালো অস্ত্রের কোপ প্রেমিকের

জানাগেছে, এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত চিত্র সর্দার ও তাঁর স্ত্রী চন্দনা সর্দার মেছোভেরিতে মাছ জাল ফেলেছিল। পাশের একটি মেছোঘেরি থেকে মাছ চুরি সন্দেহে ওই পরিবারের উপর হামলা চালায় একদল দুষ্কৃতী। অভিযোগ, স্থানীয় বিজেপি নেতা পিন্টু মোল্লা ও পবিত্র মণ্ডল তার ১৫ জনের মতো দলবল নিয়ে চিত্র সর্দারের বাড়িতে সন্ধের সময় হামলা করে। ওই বিজেপি নেতা-কর্মীদের হাতে আগ্নেয়াস্ত্র ছিল বলে অভিযোগ। বাড়িতে ভাঙচুর চালিয়ে এলাকায় বোমাবাজি করা হয় বলে অভিযোগ ওঠে। 

আরও পড়ুন-এসএসসি মামলায় জয় পেল রাজ্য়, কম্বাইন্ড মেরিট লিস্ট চূড়ান্ত নিয়োগ তালিকা নয়

শুধু তাই নয়, চিত্র সর্দারের বাড়িতে রাত আটটা নাগাদ ফের হামলা চালায় দুষ্কৃতীরা। মহিলাদের উপর অত্য়াচার চালানো হয়। তাঁদের পরিবারের একমাত্র মেয়ে বিএ প্রথম বর্ষের ছাত্রী শ্লীলতাহানির শিকার হয় বলেও অভিযোগ। এলাকায় গুলি ও বোমাবাজির জেরে উত্তেজনা ছড়ায়।

আরও পড়ুন-গভীর কোমায় আচ্ছন্ন প্রণব মুখোপাধ্যায়, দিল্লির সেনা হাসপাতাল জানিয়েছে বদল হয়েছে রেনাল প্যারামিটারেও

হামলার খবর পেয়ে এদিন রাতে ঘটনাস্থলে যায়, হাসনাবাদ থানার বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি সামাল দিয়ে সাময়িকভাবে পুলিশ মোতায়েন করা হয়। যদিও, তৃণমূল কর্মীর পরিবারের উপর হামলার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।
আরও পড়ুন-আগামী মাসেই 'চালু কলকাতা মেট্রো', কী বলছে স্বরাষ্ট্র মন্ত্রক