Asianet News BanglaAsianet News Bangla

Crime: স্বামীর অনুপস্থিতিতে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল নেতার ছেলে

 মালদহে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে কাঠগড়ায় তৃণমূল নেতার ছেলে। এলাকা ছাড়া করে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ উঠল পুরোনো মালদহ পৌরসভার পৌর প্রশাসক তথা তূণমূল নেতা বৈশিষ্ট্য ত্রিবেদীর ছেলের বিরুদ্ধে।

 

TMC leaders son accused of trying to rape housewife in Malda RTB
Author
Kolkata, First Published Nov 10, 2021, 2:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মালদহ-তনুজ জৈনঃ-  মালদহে গৃহবধূকে (Malda Housewife) ধর্ষণের চেষ্টার অভিযোগে কাঠগড়ায় তৃণমূল নেতার ছেলে। তৃণমূল নেতার দাদাগিরি। দুই প্রতিবেশীর বিবাদ। তাকে কেন্দ্র করে থানায় অভিযোগ দায়ের। অভিযোগ প্রত্যাহার করার জন্য পেশায় টোটো চালক এক প্রতিবেশীকে প্রাণনাশের হুমকি। পাশাপাশি এলাকা ছাড়া করে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ উঠল পুরোনো মালদহ পৌরসভার পৌর প্রশাসক তথা তূণমূল নেতা (TMC leader) বৈশিষ্ট্য ত্রিবেদীর ছেলের বিরুদ্ধে।

আরও পড়ুন, Tathagata Roy: 'অর্থ ও নারী চক্রে জড়িয়েছে BJP', বিস্ফোরক টুইট করতেই তথাগতর বিরুদ্ধে FIR

'আমি কাজে বাইরে ছিলাম, সেই সময় ওই যুবক বাড়িতে ঢুকে স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে'

রাজেশ দাস নামে ওই টোটো চালক আতঙ্কে সস্ত্রীক জেলার পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন। পুরাতন মালদা এলাকার ঘটনা। অভিযোগ অস্বীকার বৈশিষ্ট্য ত্রিবেদীর।গোটা বিষয়টি নিয়ে সরব বিজেপি। চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। আইন আইনের পথে চলবে পরিষ্কার জানিয়ে দিলো জেলা তৃণমূল নেতৃত্ব। পুরাতন মালদা এলাকার বাসিন্দা রাজেশ দাস পেশায় টোটো চালক তার অভিযোগ, 'তাঁর স্ত্রীকে বেশ কিছুদিন থেকে কটুক্তি করছে এলাকার মালদা পৌরসভার পৌর প্রশাসক তথা তূণমূল নেতা বৈশিষ্ট্য ত্রিবেদীর ছেলে অমিত ত্রিবেদী । এমনকি পথে-ঘাটে বের হলেই স্ত্রীকে দেখে অশালীন আচরণ করেছে। সম্প্রতি আমি কাজে বাইরে ছিলাম সেই সময় ওই যুবক বাড়িতে ঢুকে স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে।' যদিও প্রতিবেশীদের তৎপরতায় রক্ষা পায় স্ত্রী। তার স্ত্রীর সঙ্গে দুর্ব্যবহার করে ওই প্রতিবেশী যুবক। এই নিয়ে তাদের মধ্যে গোলমাল হয় এবং মালদহ থানায় তিনি তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এরপর থেকেই অভিযোগ প্রত্যাহার করার জন্য তাকে চাপ দিচ্ছে পুরাতন মালদা পৌরসভার পৌর প্রশাসক বৈশিষ্ট্য ত্রিবেদীর ছেলে তথা তৃণমূল নেতা অমিত ত্রিবেদী ও তার দলবল। তাকে এলাকা থেকে উৎখাত করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

আরও পড়ুন, School: ছাত্র-ছাত্রীরা কোভিড আক্রান্ত হলে দায় নেবে না স্কুল, সাফ জানাল শহরের শিক্ষা প্রতিষ্ঠান

'আইন আইনের পথে চলবে এক্ষেত্রে দল কোনও ভাবে তার পাশে থাকবে না'

একই অভিযোগ করেন ওই টোটো চালকের স্ত্রী শুলোগ্না দাস। থানা কোনও ব্যবস্থা না নেওয়ায় আতঙ্কে এবার তারা জেলার পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন।ঘটনায় সরব হয়েছে জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল।সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন পুরাতন মালদা পৌরসভার পৌর প্রশাসক বৈশিষ্ট্য ত্রিবেদী। জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন, 'আইন আইনের পথে চলবে এক্ষেত্রে দল কোনও ভাবে তার পাশে থাকবে না।'তবে এর আগেও ধর্ষণের ঘটনায় আরও এক তৃণমূল নেতার জড়িয়েছে।  আমফানের ত্রাণ পাইয়ে দেওয়ার অছিলায় গৃহবধৃ ধর্ষণের অভিযোগে তৃণমূল নেতাকে গ্রেফতার করল পুলিশ। ধৃতকে  দু'দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।নির্যাতিতার দাবি, একদিন দুপুরে স্বামী যখন ব্লক অফিসে ত্রিপল আনতে গিয়েছিলেন, তখন ঘুরে ঢুকে তাঁকে ধর্ষণ করেছে রমেশ।  শুধু তাই নয়, পুলিশে অভিযোগে জানালে প্রাণনাশের হুমকিও দেয় সে। ফলে ভয় আর থানায় যাননি নির্যাতিতা।  ঘটনাটি ঘটেছিল হুগলির সিঙ্গুরে।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios