শুভজিৎ পুততুণ্ড, বারাসত-বাংলায় বিধানসভা ভোটের আগেই হিংসার আবহ। তৃণমূলকর্মীকে বাড়ি থেকে নিয়ে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা। ধারাল অস্ত্র দিয়ে ওই তৃণমূলকর্মীকে এলোপাথাড়ি কোপ এবং বন্দুকের বাঁট দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, খুনের পর দুষ্কৃতীরা এলাকা ছাড়ার সময় ব্যাপক বোমাবাজি করে বলে অভিযোগ।

আরও পড়ুন-অতমারি থাকলেও বাংলা সহ অন্য রাজ্যে সঠিক সময়ে ভোট, ইঙ্গিত দিলেন মুখ্য নির্বাচন কমিশনার

আরও পড়ুন-আদালতের হাজিরা এড়িয়ে বাঁদনা পরবে ছত্রধর, দাবিদাওয়া পূরণের আশ্বাস কুড়মিদের

বুধবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার জগদ্দল। নিহত তৃণমূল কর্মীর নাম আকাশ প্রসাদ। তৃণমূলের স্থানীয় টাউন প্রেসিডেন্ট সোমনাথ শ্যামের অনুগামী ছিলেন বলে জানা গিয়েছে। আকাশ প্রসাদ খুনে বিজেপি জড়িত বলে দাবি করেছেন তৃণমূলের টাউন প্রেসিডেন্ট সোমনাথ শ্য়াম। এদিন  রাতে পালঘাট রোড এলাকায় তৃণমূল কর্মী আকাশ প্রসাদকে কুপিয়ে খুন করে দুষ্কৃতীরা। ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ মেরে খুন করা হয় বলে অভিযোগ। এরপর, দুষ্কৃতীরা এলাকায় ব্য়াপক বোমাবাজি করে বলে অভিযোগ। ঘটনাস্থলে পৌঁছায় জগদ্দল থানার পুলিশ। এলাকার পরিস্থিতি যাতে উত্তপ্ত না হয় সেজন্য অতিরিক্ত পুলিশ বাহিনী মোতায়েন করা হয়।

আরও পড়ুন-বিজেপির নজর নীলবাড়িতে, একুশের নির্বাচনের রণ কৌশল ঠিক করতে বাংলাকে পাঁচ জোনে ভাগ

অন্যদিকে, তৃণমূল কর্মী খুনে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের দাবি,'' আকাশ প্রসাদ একজন দুষ্কৃতী। বিভিন্ন অপরাধমূক কাজে সে জড়িত ছিল। তাঁকে খুনের ঘটনায় বিজেপির কোনও যোগ নেই। সে কথা জানিয়েছেন আকাশের পরিবারই। তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে এই ঘটনাকে বিজেপির উপর চাপিয়ে দেওয়া হচ্ছে''।