Arbaaz khan Photos -

7 Stories

সেক্সি ও বোল্ডনেসে মালাইকাকেও ছাঁপিয়ে গেলেন আরবাজের প্রেমিকা, সাহসী ছবিতে বম্বশেল জর্জিয়া

Aug 23 2022, 02:54 PM IST
বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে ইতালীয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। অন্যদিকে বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা। জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে রয়েছেন জর্জিয়া ও আরবাজ। সম্প্রতি আরবাজের প্রেমিকার বেশ কিছু সাহসী ফোটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবি দেখে নেটিজেনরা বলছেন বোল্ডনেসে নাকি মালাইকাকেও টেক্কা দিয়েছেন এই ইতালীয় মডেল, দেখে নিন ছবিগুলি।

লিভ-ইন, সেক্স এতটাই ঠিকাছে, জর্জিয়াকে সঙ্গীর পরিচয় দিতে কেন চান না মালাইকার প্রাক্তন আরবাজ ?

২০১৬ সালে বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বিচ্ছেদ হলেও ছেলের জন্যই আজও কোথায় একটা যোগাযোগ রয়ে গেছে আরবাজ ও মালাইকার। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। অন্যদিকে বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা। দেখতে দেখতে ৬ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে রয়েছেন জর্জিয়া ও আরবাজ। একসঙ্গে থাকার পরও জর্জিয়াকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় দিতে রাজি নন আরবাজ খান। কারণ জানলে অবাক হবেন।

Malaika VS Giorgia: ভরা যৌবনে মালাইকাকে টেক্কা জর্জিয়ার, আরবাজের প্রেমিকার হটনেসে কাঁপছে নেটপাড়া

Jan 11 2022, 02:07 PM IST
বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার সঙ্গে আরবাজ খানের বিবাহবিচ্ছেদ অতীত হলেও ছেলের জন্যই সম্পর্ক রয়েছেন মালাইকা ও আরবাজ। তবে মালাইকা দীর্ঘদিন ধরে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন, অন্যদিকে ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। সম্প্রতি আরবাজের প্রেমিকার বেশ কিছু সাহসী ফোটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখার পর থেকেই মালাইকার নাম জড়িয়েছে। জর্জিয়াকে দেখার পরই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন কে বেশি হট, মালাইকা নাকি জর্জিয়া, আপতত ইতালিয় মডেল জর্জিয়ার হট ছবিতে বুদ হয়েছেন নেটিজেনরা।