Bharatiya Janata Party Videos -

146 Stories
03:56

'নোট বদলের সময় জ্যোতিপ্রিয় মল্লিক তার স্ত্রীর নামে ৪ কোটি টাকা নোট বদল করেছে' মন্তব্য শুভেন্দু'র

Aug 10 2022, 10:59 PM IST
তৃণমূলের মন্ত্রীদের সম্পত্তি বৃদ্ধি নিয়ে আজ সাংবাদিক সন্মেলন করে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। 'রোজগার করা, সম্পত্তি বাড়ানো অন্যায় নয়’ বলেছিলেন ফিরহাদ। তার পাল্টা দিলেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু বলেন, এত ভয় পাচ্ছেন কেন। 'তৃণমূলের পঞ্চায়েত স্তরের নেতাদেরও সম্পত্তি বৃদ্ধি পেয়েছে'। 'নোট বদলের সময় জ্যোতিপ্রিয় মল্লিক তার স্ত্রীর নামে ৪ কোটি টাকা নোট বদল করেছে'। 'পূর্ব মেদিনীপুরের প্রাক্তন বিধায়ক ১৫ কোটি টাকা নোট বদল করেছেন'। 'এই টাকা এসেছে কোথা থেকে, কার টাকা এটা'। 'সুপারভাইজার, নির্মাণ সহায়ক, প্রধান এরা কোটি কোটি টাকার মালিক'। '২০১৬ থেকেই এদের সম্পত্তি বেড়েছে'।
04:04

দিনহাটার ভেটাগুড়িতে তৃণমূল কার্যালয়ে দুষ্কৃতী হামলা, তিরবিদ্ধ তৃণমূলের অঞ্চল সভাপতি অনন্ত বর্মন

Aug 03 2022, 02:32 PM IST
দিনহাটার ভেটাগুড়িতে তৃণমূল কার্যালয়ে ব্যাপক দুষ্কৃতী হামলা। তিরবিদ্ধ তৃণমূলের অঞ্চল সভাপতি অনন্ত বর্মন। বোমাবাজি ও কার্যালয়ের ভিতরে তির ছোড়া হয় বলেও অভিযোগ। রাত ৯টা নাগাদ এই দুষ্কৃতি হামলায় এলাকায় তীব্র আতঙ্ক ছড়ায় । হামলার সময় কার্যালয়ে ছিলেন তৃণমূল অঞ্চল সভাপতি অনন্ত বর্মন। বাইরে থেকে তির মারা হলে, সেটি তার পেটে বিদ্ধ হয়। বোমাবাজিতে তিন জন তৃণমূল কর্মী জখম হন। এই ঘটনায় রাজনৈতিক তরজা শুরু। তৃণমূলের সরাসরি বিজেপির দিকে অভিযোগের আঙুল। তবে বিজেপি পুরোটাই গোষ্ঠীদ্বন্দ্ব বলে উড়িয়ে দিয়েছে।
03:27

বিজেপি জেলা সভাপতির জমির ফসল নষ্টের অভিযোগ, একবিঘা বেগুন ক্ষেতে বিষ ছড়িয়ে দেওয়ার অভিযোগ

Aug 02 2022, 08:31 PM IST
বিজেপি জেলা সভাপতির জমির ফসল নষ্টের অভিযোগ। রামপদ দাসের একবিঘা জমিতে কেউ 'ঘাস মারা বিষ' ছড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ। প্রত্যেকটা বেগুন গাছ মরে যাচ্ছে। তার অভিযোগের তীর তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের দিকে। এর আগেও এখানে এই ধরনের কাণ্ড ঘটেছিল বলে তার অভিযোগ। রামপদ দাস বনগাঁ সংগঠনিক জেলার বিজেপি সভাপতি। ঘটনাটি গোপালনগর থানার নহাটা শেরপুর এলাকার। তবে এই অভিযোগের কোন গুরুত্ব নেই, দাবী স্থানীয় তৃণমূল নেতৃত্বের। তবে এই ধরনের ক্ষতি করা ঠিক হয়নি দাবী তৃণমূলের। এই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।