Durga puja Photos -

727 Stories

পুজোর আগে ত্বকে জেল্লা আনতে ভরসা রাখুন ঘরোয়া টোটকার ওপর, রইল ১০টি উপকারী প্যাকে হদিশ

Sep 18 2022, 01:57 PM IST
বছরের মাত্রা ১২ দিনের অপেক্ষা। তারপরই মা দূর্গা আসছেন তাঁর বাপের বাড়ি। মায়ের আগমনের জন্য বহু আগে থেকে চলে প্রস্তুতি। প্যান্ডেল সজ্জা, আলোসজ্জা চলছে জোড় কদমে। সকল মন খারাপ ভুলে প্রতি বছর উৎসবের আনন্দে মেতে ওঠেন সকলে। তাই পুজোর বহু আগে থেকে শুরু হয়ে যায় পুজোর প্রস্তুতি। চলে সাজসজ্জার প্রস্তুতিও। এই সময় সকলের চোখে সুন্দর হয়ে উঠতে চলে জোড় কসরত। কেউ নিয়মিত পার্লার ট্রিটমেন্ট করেন, কেউ বাজার চলতি প্রোডাক্ট ব্যবহার করছেন। এই সবে তেমন উপকার না পেলে পুরোপুরি ভরসা করুন ঘরোয়া টোটকার ওপর। রইল ১০টি উপকারী প্যাকে হদিশ। এই ১২ দিন টানা ব্যবহার করুন এই কয়টি প্যাক। মিলবে উপকার।

পরনে নেই ব্লাউজ, খোলা পিঠে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, পুজোর ফ্যাশনে ভরা যৌবনে ঝড় সোহিনীর

Sep 14 2022, 02:33 PM IST
টলিপাড়ার অন্য ঘরানার চর্চিত অভিনেত্রীদের মধ্যে সর্বদাই প্রথমসারিতে থাকেন সোহিনী সরকার। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী সরকার । একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন সোহিনী সরকার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নায়িকা, যা দেখা মাত্রই আগুন জ্বলে উঠেছে। পুজোর আগে হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন সোহিনী। পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল হয়েছেন ভক্তরা। ছবিগুলি দেখলে আপনিও প্রেমে পড়তে বাধ্য।

'দেবী সিংহবাহিনী' অবতারে শুভশ্রী, জি বাংলার মহালয়াতে আর কাকে কোন চরিত্রে দেখা যাবে, জেনে নিন বিশদে

Sep 13 2022, 02:41 PM IST
হাতে আর মাত্র কয়েকদিন। তারপরেই পিতৃপক্ষের অবসান হয়ে দেবীপক্ষের সূচনা। বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব। বাংলা চ্যানেল গুলোর তরফে প্রতিবারই মহালয়া নিয়ে কিছু না কিছু চমক থাকে দর্শকদের মধ্যে। চলতি বছরে জি বাংলার মহালয়ায় মা দূর্গার অবতারে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এবারের মহালয়ার অনুষ্ঠানের নাম 'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবী সিংহবাহিনী রূপেই দেখা যাবে শুভশ্রী। এছাড়াও জি বাংলার অন্যান্য তারকাদের কাকে কোন চরিত্রে দেখা যাবে,জেনে নিন সম্পূর্ণ তালিকা।

পুজোর আগে ওজন কমাতে ভরসা রাখুন Night Drinks-এর ওপর, সপ্তাহখানেকে কমবে ওজন

Sep 03 2022, 03:10 PM IST
আর মাত্রা কিছুদিনের অপেক্ষা তারপরই মর্ত্যে আসছেন মা দূর্গা। এই সময় পুজোর প্রস্তুতি সঙ্গে পাল্লা দিয়ে চলছে ডায়েটিং। পুজোর আগে ওজন কমাতে মরিয়া সকল। দিন শুরু হচ্ছে ডিটক্স ওয়াটার দিয়ে। তারপর হিসেব করে খাওয়া-দাওয়া, জিম আরও কত কী। ওজন কমাতে গিয়ে সকলেই হিসেব করে চলেন। ক্যালোরি মেপে খাবার খান, তেমনই জিমে গিয়ে কসরত করেন। এবার শুধু দিনের শুরুতে নয়, ওজন কমাতে রাতেও মেনে চলতে হবে বিশেষ টোটকা। ওজন কমাতে ভরসা রাখুন Night Drinks-এর ওপর, সপ্তাহখানেকে কমবে ২ কেজি। ঘুমাতে যাওয়ার ঠিক আধ ঘন্টা আগে এই পানীয় খান। এতে মিলবে উপকার। ঝটপট করে কমবে ওজন। দেখে নিন কী কী খাবেন।

আগামী দু সপ্তাহ মেনে চলুন এই ১০টি টিপস, পুজোয় ত্বক দেখাবে উজ্জ্বল, বজায় থাকবে সৌন্দর্য

Sep 12 2022, 05:28 PM IST
সৌন্দর্যের প্রসঙ্গ উঠলে সকলে চান ক্রটিহীন ত্বক। দাগ, ডার্ক সার্কেল, ব্রণ, কালো প্যাচ এমনকী রুক্ষ্ম ত্বকের মতো সমস্যায় নাজেহাল অনেকে। সকলেই চান ত্বক দেখাক উজ্জ্বল ও দাগহীন। কিন্তু, এমন উজ্জ্বল ত্বক পাওয়া চারটি খানি কথা নয়। এর জন্য চলে জোড় কসরত। এদিকে পুজো আসতে আর মাত্রা ২ সপ্তাহ বাকি। এই সময় সকলেই নিজের বিশেষ যত্ন নিতে ব্যস্ত। কেউ মেনে চলছেন ঘরোয়া টোটকা। কেউ ব্যবহার করছেন বাজার চলতি প্রোডাক্ট তো কেউ নিয়মিত ফেসিয়াল করাচ্ছেন। তবে, এবার রপ্ত করুন এই ১০টি অভ্যেস। আগামী দু সপ্তাহ মেনে চলুন এই ১০টি টিপস, পুজো ত্বক দেখাবে উজ্জ্বল, বজায় থাকবে ত্বকের সৌন্দর্য। জেনে নিন কী কী।