সুস্মিতাকে 'গোল্ড ডিগার' বলে কটাক্ষ, ট্রোলারদের মুখে ঝামা ঘসে দিলেন দেশি গার্ল প্রিয়ঙ্কা

Jul 19 2022, 09:52 AM IST

ললিত-এর সঙ্গে নাম জড়াতেই ইতিমধ্যেই গোল্ড  ডিগার, লোভী নানা কুকথা জুড়ে গিয়েছে সুস্মিতার নামের পাশে। টাকার লোভেই নাকি প্রেমে পড়েছেন বুড়ো বয়সে। এহেন নানা কটুক্তিকে বেজায় চটেছেন  সুস্মিতা। বিতর্কের মধ্যেই যোগ্য জবাবও দিয়েছেন সুস্মিতা। রবিবার সমালোচকদের বিরুদ্ধে গিয়ে পাল্টা পোস্টও করেছেন নায়িকা। সুস্মিতার নামের পাশে গোল্ড ডিগার-তকমা  লাগতেই বি-টাউনের একাধিক তারকা তার পাশে দাঁড়িয়েছেন। প্রাক্তন মিস ইউনিভার্সের পোস্টে প্রিয়ঙ্কা চোপড়া লিখেছেন, ওদের বলে দিও তুমি রানি। পাশাপাশি আগুনের ইমোজি জুড়ে দিয়েছেন।

এ কী বিকট চেহারা! মুখটাই বা লম্বা হল কীভাবে? নুসরতকে 'রুগ্ন' বলে কটাক্ষ সাইবারবাসীর

Jul 14 2022, 12:08 PM IST

টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। তিনি যেটাই করেন সেটা নিয়েই শুরু হয়ে যায় চর্চা। ট্রোলিং যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করতেই ধেয়ে এসেছে চরম কটাক্ষ। সাদা রঙের জর্গাস, বড় সাইজের রোদচশমা  ও কোলে পোষ্যকে নিয়ে ছবিতে পোজ দিয়েছেন নুসরত জাহান।  সাংসদ অভিনেত্রী নুসরতের শেয়ার করা ছবি দেখে নানা রকমের মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

বিয়ে ভাঙা থেকে সহবাস নিয়ে খোঁচা, নতুন ছবি পোস্ট করতেই এবার খোরপোশ নিয়ে কটাক্ষ শ্রাবন্তীকে

Jul 14 2022, 09:22 AM IST

সাদা রঙের রোলস রয়েসের সামনে দাঁড়িয়ে ছবিতে পোজ দিয়ে ক্যাপশনে শ্রাবন্তী লিখেছিলেন, স্বপ্ন দেখার সাহস করো, তারপর সেটাকে পূরণ করো। এই ছবিতে টলি অভিনেত্রীরাও কমেন্টে ভরিয়ে দিয়েছেন। সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী লিখেছেন, কিনে ফেল, তারপর আমায় লং ড্রাইভে নিয়ে চল। শ্রাবন্তীও পাল্টা জবাবে জানিয়েছেন, লেটস গো মামনি।তবে নেটিজেনরা যা মন্তব্য করেছেন তা দেখে হতবাক হয়েছেন শ্রাবন্তীর ভক্তরা। নেটিজেনদের মধ্যে একজন লিখেছেন, আরও ৭-৮ টা ডিভোর্স দিয়ে খোরপোশ নাও , তাহলেই দেখবে মাত্র কয়েক বছরের মধ্যেই তুমি এই  গাড়ি কিনতে পারবে। যদিও এসব সমালোচনাকে যে মোটেই পাত্তা দিতে রাজি নন শ্রাবন্তী, তা তিনি বারেবারে বুঝিয়ে দিয়েছেন।

ছিঃ ছিঃ! লাজ-লজ্জা বিসর্জন দিয়ে বিকিনি পরে বাবা-মায়ের সামনে কেক কাটছেন ইরা, জুটল নোংরা কটাক্ষ

May 09 2022, 12:42 PM IST

অভিনয়ে না এসেও শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত আমির কন্যা ইরা খান। গত রবিবার জন্মদিন ছিল ইরা খান। ইরা জন্মদিন উপলক্ষ্যেই আমির খান ও রিনা দত্তকেও দেখা গেল একসঙ্গে। সদ্য পুল পার্টি সেরে কেক কাটতে ব্যস্ত ইরা। পরণে হলুদ রঙের বিকিনি, ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা। মাথার চুল উঁচু করে বাধা, তাতে আটকানো সানগ্লাস।  ইরাকে ঘিরে রয়েছে বাবা আমির খান, মা রিনা দত্ত ও ভাই আজাদ। এই বার্থ-ডে পার্টির ছবি নেটদুনিয়ায় পোস্ট করতেই ধেয়ে এসেছে অশ্লীল কটাক্ষ। বাবা ও মায়ে সামনে বিকিনিতে ইরাকে দেখেই নোংরা মন্তব্য, সমালোচনা করেছেন নেটিজেনদের একাংশ।