'গাঙ্গু' জ্বর এবার ওটিটি-তে, কোন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'

Mar 15 2022, 02:51 PM IST

আলিয়া ভাটের সময়টা যে বেশ ভালই যাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না। চলতি বছরের২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ।   ইতিমধ্যেই ১০০ কোটির ঘরে ক্লাবে ঢুকে পড়েছে আলিয়ার এই ছবিটি। এবার ওটিটিতে  মুক্তি পাচ্ছে  (Alia Bhatt) আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi) ।  কিছুদিন আগে শোনা গিয়েছিল নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে না আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। সময়ের সঙ্গে সঙ্গে এই ছবির বক্স অফিস কালেকশনও ক্রমশ বাড়ছে। এই ছবির ডিজিটাল প্ল্যাটফর্মে চলে এলে বক্স অফিসে তার প্রভাব পড়বে। তাই এই সময় যদি ওটিটি-তে মুক্তি পায় গাঙ্গুবাঈ, তাহলে দুটো প্ল্যাটফর্মের জন্যই আর্থিক ক্ষতি। এই কারণের জন্যই একমাস পিছিয়ে গিয়েছিল 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ছবির ডিজিটাল মুক্তি।  এবার প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ছবি মুক্তির প্রায় ৮ সপ্তাহ পর অর্থাৎ ছবি মুক্তির ২ মাস পরই ওটিটিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। প্রথমে একমাস পিছানোর পর ফের আরও একমাস পিছিয়ে গেল ছবি মুক্তি। 

১০০ কোটির ক্লাবে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি', সাকসেস পার্টিতে রণবীরের সঙ্গে ডিনার ডেটে আলিয়া

Mar 10 2022, 12:44 PM IST

 ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) । ইতিমধ্যেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবিটি।  বক্স অফিসেও ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে আলিয়ার এই ছবি। কীভাবে  এই সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি চূড়ান্ত ব্যস্ত আলিয়া ভাট। ছবির প্রচারে সারাক্ষণই দৌঁড়ে বেড়াচ্ছেন গাঙ্গু   (Alia Bhatt) ।  সাদা শাড়ি পরেই ছবির প্রোমোশনে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। এবার গাঙ্গুবাঈ-(Gangubai Kathiawadi) এর সাকসেস পার্টিতে রণবীর কাপুরের সঙ্গে ডিনার ডেটে গেলেন অভিনেত্রী। সেই ভিডিও ভাইরাল  হতে সময় লাগেনি।

ওটিটি-তে পিছিয়ে গেল আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি', কেন জানেন

Mar 07 2022, 06:00 PM IST

সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  নিয়ে নেটদুনিয়ার চর্চার শেষ নেই। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সম্প্রতি একমাস পিছিয়ে গেল 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ছবির ডিজিটাল মুক্তি। নেটফ্লিক্সে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কথা ছিল, ছবি মুক্তির এক মাস পরই ডিজিটাল মাধ্যমে দেখতে পাওয়া যাবে গাঙ্গুবাঈ। কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিল নেটফ্লিক্স (Netflix)। 

১০০ কোটির ক্লাবে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি', কীভাবে সাকসেস পার্টি সেলিব্রেট করছেন আলিয়া

Mar 05 2022, 09:09 AM IST

মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে (Alia Bhatt) আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ।বাণিজ্য বিশ্লেষক তরুণ আদর্শের দাবি, দ্বিতীয় সপ্তাহান্তেই ১০০ কোটির ঘরে পা রাখবে ছবিটি। আলিয়া ভাটের এই ছবিটিই বলিউডের চতুর্থ ১০০ কোটির ছবির তকমা পাবে। গাঙ্গুবাঈ-এর আগে এই তালিকায় রয়েছেন সূর্যবংশী, ৮৩, পুষ্পা দ্য রাইজ-এর। মহারাষ্ট্রে মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল চলছে, তারপরেও গাঙ্গুর সাফল্যে সকলেই হতবাক। কীভাবে এই সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি চূড়ান্ত ব্যস্ত আলিয়া ভাট। ছবির প্রচারে সারাক্ষণই দৌঁড়ে বেড়াচ্ছেন গাঙ্গু। এইভাবেই চরিত্রের মধ্য দিয়ে সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট।

'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'র শুটিংয়ে আলিয়ার সামনেই কড়া ধমক বনশালির, এতদিনে মুখ খুললেন পরিচালক

Mar 03 2022, 03:30 PM IST

 সাধারণত শুটিংয়ের সময়ে কোনও অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় নিয়ে কোনও নির্দেশ দেওয়া পছন্দ করেন না সঞ্জয় লীলা বনশালি (Sanjay leela Bhansali)। এতে নাকি অভিনেতাদের সৃজনশীলতা নষ্ট হয়। এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন বনশালি।'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'র (Gangubai Kathiawadi) ৩০ সেকেন্ডের সিকোয়েন্সের কথা তুলে ধরলেন পরিচালক নিজেই।বনশালি জানিয়েছেন, সেই দৃশ্যে ফোনে মায়ের সঙ্গে কথা বলাকালীন মেজাজ হারিয়ে চিৎকার করে উঠবে আলিয়া ভাট। তবে এই দৃশ্যে কীভাবে  অভিনয় করবেন আলিয়া তা নির্দেশ না দিয়ে কায়দা করে আলিয়ার সামনে ওরকম পরিস্থিতি তৈরি করে ফেলেন বনশালি নিজেই। সেই দৃশ্যের কথা বলতে গিয়ে বনশালি জানিয়েছেন, মাত্র ১৬ বছরের একটি মেয়ে ওইরকম পতিতালয়ের দুনিয়ায় ফেঁসে গিয়েও কীভাবে মেজাজে ও দৃপ্ত ভঙ্গিমায় নিজের অধিকারের কথা ব্যক্ত করছে, সেটাই ছবি ও  দৃশ্যের মূল সূর।  আর তখনই টিমের কয়েকজনকে চিৎকার করছিল। দেখামাত্রই মেজাজ হারিয়ে  চিৎকার করে উঠেছিলাম। ব্যাস সকলেই চুপ। তিনি আরও জানেন এই দৃশ্যের জন্য আমার এই কীর্তির কথা আলিয়া এখনও জানেনা। তাকে একটুও বুঝতে দিই নি যে সেই দৃশ্যের আগে ওরকম পরিবেশে তৈরি করার জন্য এই কীর্তি করেছিলাম আমি। কারণ কোনও অভিনেতা-অভিনেত্রীকেই অভিনয় নিয়ে সরাসরি নির্দেশ দেওয়া একদম পছন্দ করি না।

তৃতীয় দিনেও 'গাঙ্গু'র জয়জয়কার, বক্স অফিসে কত কোটির ব্যবসা করল আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'

Feb 28 2022, 01:33 PM IST

মুক্তির প্রথম দিনে বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi) প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সূত্রের খবর প্রথম দিন প্রায় ১০ কোটির টাকার ব্যবসা করেছে এই ছবি। দ্বিতীয় দিন  অর্থাৎ শনিবারও।  বক্স অফিসের রিপোর্ট থেকে জানা গেছে, মুক্তির দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার প্রথম দিনের তুলনায় সামান্য বেশি ব্যবসা করেছে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। দ্বিতীয় দিনে ৩০ শতাংশ বেশি ব্যবসা করেছে এই ছবি। মুক্তির দ্বিতীয় দিন ১৩ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। মোট দুদিনে ২৩ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । এবার তৃতীয় দিনে কত কোটির ব্যবসা করল তা জানতেই মুখিয়ে রয়েছেন দর্শকরা। রবিবার  পর্যন্ত দেশের বক্স অফিসে এই ছবির কালেকশন ৩৮.৮২ কোটি টাকা। মুক্তির প্রথম তিন দিনেই বক্স অফিসে প্রায় ৪০ কোটি টাকা ব্যবসা করল এই ছবি।

বক্স অফিসে 'গাঙ্গু' ঝড়, দ্বিতীয় দিনে ৩০ শতাংশ ব্যবসা করল 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'

Feb 27 2022, 11:31 AM IST

মুক্তির প্রথম দিনে বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সূত্রের খবর প্রথম দিন প্রায় ১০ কোটির টাকার ব্যবসা করেছে এই ছবি। তবে দ্বিতীয় দিন  অর্থাৎ শনিবার কত টাকার ব্যবসা করেছে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  তা  জানার জন্য মুখিয়ে রয়েছেন আলিয়া ভক্তরা। বক্স অফিসের রিপোর্ট থেকে জানা গেছে, মুক্তির দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার প্রথম দিনের তুলনায় সামান্য বেশি ব্যবসা করেছে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। দ্বিতীয় দিনে ৩০ শতাংশ বেশি ব্যবসা করেছে এই ছবি। মুক্তির দ্বিতীয় দিন ১৩ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। মোট দুদিনে ২৩ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ।

'গাঙ্গু' জ্বরে কাঁপছে বক্স অফিস, প্রথম দিনে কতটা আয় করল আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'

Feb 26 2022, 11:51 AM IST


মুক্তির প্রথম দিনে কতটা বক্স অফিস কাঁপালো  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi) তা জানার জন্য মুখিয়ে রয়েছেন আলিয়া ভক্তরা। বক্স অফিসের রিপোর্ট থেকে জানা গেছে। প্রথম দিনেই বক্সঅফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি। সূত্রের খবর প্রথম দিন প্রায় ১০ কোটির টাকার ব্যবসা করেছে এই ছবি। ২৫- শে ফেব্রুয়ারি ভারতে ছবিটি মুক্তির আগে  ৭২ তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রিমিয়ারে প্রদর্শিত হয়েছে। আলিয়ার নিখুঁত অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। নায়িকার পর্দা উপস্থিতি সকলের মন জয় করে নিয়েছে।