শুক্রবারে বাম্পার ধামাকা, দেশজুড়ে দারুণ সস্তা হল সোনা, রূপোর দরও অনেকটাই নীচে

May 27 2022, 08:50 AM IST

অবশেষে মিলল স্বস্তি। ফের দাম কমল সোনা । বিশ্ব বাজারে দুর্বলতার প্রভাব পড়েছে ভারতে। গতকালের তুলনায় একধাক্কায় সোনার দাম কমেছে। যার ফলে মুখে হাসি ফুটেছে মধ্যবিত্তের। গতকালের তুলনায় একধাক্কায় দাম কমেছে সোনার। তবে শুধু সোনাই নয় রূপোর দামও অনেকটাই কমেছে।  সোনার দাম বাড়া-কমা নিয়ে সকলেই নাজেহাল। বিশ্ব বাজারে অব্যাহত সোনার দাম। তার কারণে ভারতেও সোনার দাম হুড়মুড়িয়ে পড়ছে। তবে গতকালের তুলনায় সোনার দাম অনেকটাই কমেছে। শুক্রবার   ২২ ও ২৪  ক্যারেট  ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।
 

বিগ ধামাকা, একমাসের মধ্যে সবচেয়ে সস্তা হল সোনা, রূপোর দামেও বিপুল পতন

May 16 2022, 08:34 AM IST


গত একমাসের মধ্যে সবচেয়ে সস্তা হল সোনার দাম। সকাল সকালই অনেকটাই দাম কমল সোনালি ধাতুর। পাশাপাশি রূপোর দামেও ব্যাপক পতন। বিশ্ব বাজারে দুর্বলতার প্রভাব পড়ল ভারতে। এবার তার জেরেই  সস্তা হল সোনা। মাসের শুরুতেই খুশির খবর শোনাল সোনার বাজার।  বেশ কয়েকদিন আগেও সোনার দাম উর্ধ্বমুখী ছিল তাতে ব্যবসায়ী থেকে সাধারণ মানুষ সকলেই চিন্তায় পড়ে গেছিলেন। আজকের সোনার দাম গতকালের তুলনায় সামান্য বেড়েছে। সোনার দাম একদিন কমলে পরপর আবার দুদিন বাড়ছে। আর এই দাম বাড়া-কমা নিয়েই নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। সোমবার  ২২ ও ২৪  ক্যারেট  ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।

বিগ ধামাকা, লক্ষ্মীবারে জলের দরে সস্তা সোনা ও রূপোর দাম, জেনে নিন হলমার্কের লেটেস্ট রেট

May 12 2022, 09:05 AM IST

লক্ষ্মীবারে দেশজুড়ে সস্তা হল সোনা ও রূপোর দাম। মধ্যবিত্তের চিন্তা কমিয়ে ফের কমল সোনার দাম। আজকের সোনার দাম গতকালের তুলনায় অনেকটাই কমেছে। সোনার দাম একদিন কমলে পরপর আবার দুদিন বাড়ছে। আর এই দাম বাড়া-কমা নিয়েই নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। সোনার দাম কমা মাত্রই দোকানে ভিড় বাড়ছে মধ্যবিত্তের। বিশ্ব বাজারে অব্যাহত সোনার দাম। তার কারণে ভারতেও সোনার দাম হুড়মুড়িয়ে পড়ছে। বিয়ের শেষ মুহূর্তে সোনা কেনার আগে সকলেরই চোখ রয়েছে সোনার বাজারে। লক্ষ্মীবারে  ২২ ও ২৪  ক্যারেট  ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।

অক্ষয় তৃতীয়ার আগে বাম্পার ধামাকা, বড়সড় পতন সোনার দামে, দারুণ সস্তা হল রূপো

Apr 29 2022, 08:12 AM IST

সোনার বাজারে বড় চমক। বাম্পার অফার দিয়ে একলাফে কমে গেল সোনার দাম। অনেকটাই দাম কমেছে রূপোর। বিয়ের মরশুমে এতটা সোনার দাম কমতেই মুখে হাসি ফুটেছে মধ্যবিত্তের।  বেশ কয়েকদিন ধরেই সোনার দাম অনেকটাই কমছে। যার ফলে খানিকটা হলেও চিন্তা কমেছে।একদিকে বিয়ের মরশুম অন্যদিকে অক্ষয় তৃতীয়া এর আগে হু হু করে দাম কমছে সোনার। আর সোনার দাম পড়তেই দোকানে ভিড় বাড়ছে মধ্যবিত্তের। বিশেষজ্ঞরা মনে করছেন চল়তি মাসে আরও কমতে পারে সোনার দাম। আজকের সোনার দাম গতকালের তুলনায় কমেছে । শুক্রবার  ২২ ও ২৪  ক্যারেট  ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।