ভিডিও কলে সেক্স না করলেই ফাঁস হয়ে যাবে নোংরা ছবি, অশ্লীল হুমকি পেয়ে কী করলেন উরফি জাভেদ?

Aug 16 2022, 12:23 PM IST


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন উরফি জাভেদ।  যেখানে তিনি বলেছেন, এক ব্যক্তি তাকে দীর্ঘদিন ধরে হয়রানি করেছে। সে নাকি তার ছবি টেম্পার করে ব্ল্যাকমেইল করেছে। উরফি এটাও দাবি করেছেন ভিডিও সেক্স করার জন্য বারবার অনুরোধ করেছেন ওই ব্যক্তি। সহ্য করতে না পেরে তিনি থানায় গিয়ে এফআইআর দায়ের করেছেন। কিন্তু দুই সপ্তাহ পেরিয়ে গেলেও কোনও ব্যবস্থা নেয়নি। উরফি আরও বলেছেন ওই ব্যক্তি পঞ্জাব ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেন। চ্যাটের স্ক্রিনশট ও অভিযোগ তোলা ব্যক্তির ছবি পোস্ট করেছেন।

'নারী কাপড় খুললেই নোংরা আর ছেলেদের নগ্নতা প্রশংসার', রণবীরের ন্যুড ছবিতে ঘোর আপত্তি মিমির

Jul 22 2022, 10:14 AM IST

বলিউড হোক বা টলিউড নারী ও পুরুষ অর্থাৎ লিঙ্গ বৈষম্য রয়েই গেছে এখনও পর্যন্ত। তবে এই বিভেদ আর কতদিন থাকবে তা নিয়েই প্রবল আপত্তি তুলেছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। যেখানে ছেলেরা শার্টলেস ছবি দিলে প্রশংসায় ভরিয়ে দেন ভক্তরা। আর মেয়েদের অন্তর্বাস দেখা গেলেই সেখান থেকে শুরু হয়ে যায় বিতর্ক। কিন্তু আর কতদিন চলবে এই বিভেদ, এবার চর্চিত এই প্রশ্নই প্রকাশ্যে তুলে ধরলেন মিমি চক্রবর্তী। নারী যদি নগ্ন হয় তা হলে তা নাকি নোংরামি। আর পুরুষ যদি নগ্ন হয় তাহলে তা প্রশংসার।  বলিউড অভিনেতা রণবীর সিংয়ের ছবি পোস্ট করে এই প্রশ্নই তুলেছেন মিমি চক্রবর্তী।
 

ছিঃ ছিঃ! লাজ-লজ্জা বিসর্জন দিয়ে বিকিনি পরে বাবা-মায়ের সামনে কেক কাটছেন ইরা, জুটল নোংরা কটাক্ষ

May 09 2022, 12:42 PM IST

অভিনয়ে না এসেও শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত আমির কন্যা ইরা খান। গত রবিবার জন্মদিন ছিল ইরা খান। ইরা জন্মদিন উপলক্ষ্যেই আমির খান ও রিনা দত্তকেও দেখা গেল একসঙ্গে। সদ্য পুল পার্টি সেরে কেক কাটতে ব্যস্ত ইরা। পরণে হলুদ রঙের বিকিনি, ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা। মাথার চুল উঁচু করে বাধা, তাতে আটকানো সানগ্লাস।  ইরাকে ঘিরে রয়েছে বাবা আমির খান, মা রিনা দত্ত ও ভাই আজাদ। এই বার্থ-ডে পার্টির ছবি নেটদুনিয়ায় পোস্ট করতেই ধেয়ে এসেছে অশ্লীল কটাক্ষ। বাবা ও মায়ে সামনে বিকিনিতে ইরাকে দেখেই নোংরা মন্তব্য, সমালোচনা করেছেন নেটিজেনদের একাংশ।
 

'যৌন সহবাস'-এ লিপ্ত হতেই পেয়েছিলেন নোংরা প্রস্তাব, কীভাবে নিজের সম্মান বাঁচিয়েছিলেন ঐশ্বর্য

Apr 15 2022, 06:24 PM IST

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। সূত্র থেকে জানা গিয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন ঐশ্বর্য। শুধু তাই নয়, বয়সে ৯ বছরের ছোট  অভিনেতার সঙ্গে বউমার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেনি বচ্চন পরিবারও। এমনকী যৌনতার দৃশ্যের পর জুটেছিল নোংরা প্রস্তাব, কীভাবে নিজের সম্মান বাঁচিয়েছিলেন ঐশ্বর্য, জেনে নিন বিশদে।