Web Desk - ANB | Published : Mar 9, 2022 6:57 PM IST / Updated: Mar 10 2022, 07:31 PM IST

5 State Elections Result: কংগ্রেসমুক্ত ভারত মিশনে বিজেপি-র সাফল্য, দলের প্রধান কার্যালয়ে মোদী

সংক্ষিপ্ত

আরও পড়ুন-
 UP Elections Counting Live:আর কিছুক্ষণ পরেই উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের গণনা, ফল জানতে ক্লিক করুন
 Punjab Elections Counting Live:আর কিছুক্ষণ পরেই পঞ্জাব বিধানসভা নির্বাচনের গণনা, ফল জানতে ক্লিক করুন
Goa Elections Counting Live:আর কিছুক্ষণ পরেই গোয়া বিধানসভা নির্বাচনের গণনা, ফল জানতে ক্লিক করুন 
Manipur Elections Counting Live: কিছুক্ষণ পরেই মণিপুর বিধানসভা নির্বাচনের গণনা, ফল জানতে ক্লিক করুন  
Uttarakhand Elections Counting Live:আর কিছুক্ষণ পরেই উত্তরাখণ্ড বিধানসভা নির্বাচনের গণনা, ফল জানতে ক্লিক করুন
অবশেষে ২ মাস ধরে চলা নির্বাচনী প্রক্রিয়ার সমাপ্তির পথে এগোচ্ছে। আর এই সমাপ্তির পথে অবশ্যই বড় গুরুত্বপূর্ণ ৫ রাজ্যের গণনার ফল। ২০২৪-এর সাধারণ নির্বাচনের আগে এই নির্বাচনী প্রক্রিয়া প্রকৃত অর্থেই অতি গুরুত্বপূর্ণ। বিজেপি হোক বা তৃণমূল কংগ্রেস বা কংগ্রেস অথবা আম আদমি পার্টি প্রত্যেকেই চাইছে এই নির্বাচনে ভালো একটা ফল করতে। উত্তরপ্রদেশে রয়েছে মোট ৪০৩টি বিধানসভা আসন। পঞ্জাবে রয়েছে ১১৭টি বিধানসভা আসন। গোয়ায় রয়েছে ৪০টি বিধানসভা আসন। মণিপুরে রয়েছে ৬০ টি বিধানসভা আসন। উত্তরাখণ্ডে রয়েছে ৭০টি আসন। 

09:42 PM (IST) Mar 10

উত্তরপ্রদেশে সিরাথু বিধানসভা আসন থেকে হেরেছেন উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য

উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য সিরাথু বিধানসভা আসন থেকে হেরেছেন। তিনি ৬৪৭৭ ভোটে এসপির পল্লবী প্যাটেলের কাছে পরাজিত হয়েছেন।

08:06 PM (IST) Mar 10

দেশের জন্য নতুন করে ভাবুনঃমোদী

মোদী বলেন উত্তর প্রদেশের নির্বাচনে বিজেপি জয় একটা বড় জয়। এখানে জাতীবাদের জয় নয়। দেশের মানুষের উচিৎ এবার নতুন করে ভাবা। সাম্প্রদায়িক ভাবে উত্তর প্রদেশকে ভাগ করা ঠিক নয়। উত্তর প্রদেশ দেখিয়ে দিয়েছে কীভাবে উন্নয়নের পক্ষেই রায় দিতে হয়। 

08:03 PM (IST) Mar 10

দলীয় কর্মীদের শুভেচ্ছা মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন 'বিজেপি কর্মীরা দলের বড় নির্বাচনে জয়ের পরে তাদের 'আগাম হোলি' প্রতিশ্রুতি রেখেছেন। তিন রাজ্য জয়ে বিজেপি কর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন নরেন্দ্র মোদী। দলের প্রধান কার্যলয়ে বিজেপি কর্মীদের ঢল নেমেছে। 

07:55 PM (IST) Mar 10

উত্তর প্রদেশ জয়ে স্বাগত স্থানীয়দের

মোদী বলেন উত্তর প্রদেশের ৩০ বছর পরপর দ্বিতীয়বার কোনও গদল ক্ষমতায় এল। বিজেপির ভোট বেড়েছে বলেও দাবি করেন তিনি। মণিপুর, গোয়া আর উত্তরাখণ্ডে ভোট বেড়েছেন। তিন রাজ্যেই বিজেপি ক্ষমতায় ছিল। তাতেও তিন রাজ্যে বিজেপির আসন বেড়েছে বলেও জানিয়েছেন মোদী। 

 

07:50 PM (IST) Mar 10

বিজেপি কর্মীদের শুভেচ্ছা মোদীর

বিজেপি কর্মীদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেন এই উৎসব দেশের গণতন্ত্রের জয়ের। তিনি চার রাজ্যের বিজেপি নেতা কর্মীদের পাশাপাশি ভোটারদেরও স্বাগত জানান। তিনি বিশেষ করে স্বাগত জানান মহিলাদের। 

07:42 PM (IST) Mar 10

রাজনীতি হল রসায়নঃ নাড্ডা

জেপি নাড্ডা বলেন রাজনীতি হল একটি রসায়ন। দেশের যুব ও পিছিয়ে পড়াদের এই রসায়নই প্রধানমন্ত্রী মোদীর নীতি ও আদর্শের সঙ্গে যুক্ত করে। প্রধানমন্ত্রীর প্রকল্পগুলিই এই জয় এনে দিয়েছে। 

07:39 PM (IST) Mar 10

উত্তর প্রদেশে সাফল্য নিয়ে নাড্ডার মন্তব্য

উত্তর প্রদেশের মানুষ বিজেপিকে দুই হাত তুলে আশীর্বাদ করেছে। প্রধানমন্ত্রী মোদীর উন্নয়ন যজ্ঞের সঙ্গে সামিল হয়েছে। ৩৭ বছর পর উত্তর প্রদেশে কোনও রাজনৈতিক দল পরপর দুবার সরকার গঠন করল। আগামী দিনে উত্তর প্রদেশের আরও উন্নয়ন হবে বলেও আশা প্রকাশ করেন তিনি। তিনি বলেন দেশের মানুষ মোদীকে আশীর্বাদ করেছেন। তাই এই ফলাফল। 

07:35 PM (IST) Mar 10

বিজেপি সভাপতির শুভেচ্ছা মোদীকে

বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানান বিজেপির দলীয় কার্যায়ল। তিনি বলেন দেশের চার রাজ্যের জনগণ বিজেপিকে আশীর্বাদ করেছে। তা আরও একবার প্রমাণ করল যে প্রধানমন্ত্রী মোদীর উন্নয়ন আর নীতি সব ঠিক রয়েছে। তিনি বলেন মোদীর উন্নয়ন যজ্ঞে সামিল হয়েছে এই চার রাজ্য। তিনি বলেন দলের পক্ষ থেকে তিনি তঁকে স্বাগত জানাচ্ছেন। 

07:27 PM (IST) Mar 10

জয়ের স্লোগান মোদীর মুখে

বিজেপি জয়ে খুশির হাওয়া বিজেপি নেতা কর্মীদের মধ্যে। দলের জাতীয় কার্যালয়ে এসে দলীয় কর্মীদের স্বাগত জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি ভারত মাতার জয় স্লোগান তোলেন।  জাতীয় কার্যালয় ছিলে বিজেপি নেতা কর্মীদের ভিড়ে ঠাসা। 

07:25 PM (IST) Mar 10

বিজেপির জাতীয় কার্যায়লে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

পাঁচ রাজ্যে বিধানসভা নির্বাচনে ফল প্রকাশে চার রাজ্যেই  দখল নিয়েছে বিজেপি। গেরুয়া ঝড়ে উড়ে গেছে বিরোধী রাজনৈতিক দলগুলি। এই অবস্থায় দিল্লিতে বিজেপির জাতীয় কার্যালয়ে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁরে স্বাগত জানান জেপি নাড্ডা। 

 

06:40 PM (IST) Mar 10

অমিত শাহের টুইট

'উত্তরপ্রদেশে বিজেপির এই বিশাল জয়, রাজ্যের গ্রাম, দরিদ্র ও কৃষকদের জন্য।' টুইট করে জানালেন অমিত শাহ। তিনি আরও বলেন, নরেন্দ্র মোদী দরিদ্রদের কল্যাণে অটল বিশ্বাস রেখেছেন বলেই এই জয় এসেছে। সেইসঙ্গে তিনি জানান, যোগী আদিত্যনাথের ভয় ও দুর্নীতিমুক্ত সুশাসনেই সিলমোহর দিয়েছে রাজ্যের জনতা। 

উত্তরাখণ্ড, গোয়া এবং মণিপুরের জনগনকেও তিনি ধন্যবাদ জানিয়েছেন, বিজেপিকে জয়ী করার জন্য।

06:35 PM (IST) Mar 10

মোবাইল দোকানের কর্মীর কাছে হার পঞ্জাবের মুখ্যমন্ত্রীর

পঞ্জাবে (Punjab) ধরাসায়ী কংগ্রেস (Congress)। একক সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে প্রায় রেকর্ড করেই সীমান্তবর্তী এই রাজ্যের ক্ষমতা দখল করতে চলেছে আম আদমি পার্টি (AAP)। রাজ্যের মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস প্রার্থী চরণজিৎ সিং(Charanjit Singh Channi) চন্নি দুটি আসন থেকেই পরাজিত হয়েছেন। তিনি ভাদৌর ও চৌমকৌর সাবেহ দুটি আসনে হেরেছেন আপ প্রার্থীদের কাছে। নির্বাচন কমিশনের দেওয়া তথ্য অনুযায়ী চন্নি ভাদৌর আসনে আপ প্রার্থী লাভ সিং উগোকের কাছে প্রায় ৩৭ হাজার ভোটে পরাজিত হয়েছেন। 

06:30 PM (IST) Mar 10

দিল্লির বিজেপি দফতরে অমিত শাহ

দিল্লির বিজেপি দফতরে এসে পৌঁছলেন অমিত শাহ। আর কিছুক্ষণের মধ্যে এসে পৌঁছবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। সন্ধ্যা ৭টায় ৪ রাজ্যের সাফল্য নিয়ে বক্তৃতা দেওয়ার কথা তাঁর। 

04:54 PM (IST) Mar 10

লক্ষাধীক ভোটে জয়ী বাবা

১ লক্ষ ২০ হাজার ভোটে জয়ী যোগী আদিত্যনাথ। এইবারই প্রথম বিধানসভা নির্বাচনে লড়লেন তিনি। গোরক্ষপুর সদর কেন্দ্র থেকে লড়াই করলেন তিনি। 

04:53 PM (IST) Mar 10

সমাজবাদী দুর্গেও ভাঙন, কনৌজ সদর বিজেপির

সমাজবাদী পার্টির দূর্গ হিসাবে পরিচিত কনৌজ সদর আসন থেকে জিতলেন বিজেপি প্রার্থী তথা প্রাক্তন পুলিশ কমিশনার অসীম অরুণ। অরুণ নির্বাচন ঘোষণার এক সপ্তাহ আগে বিজেপিতে যোগ দিতে কানপুরের কমিশনার পদ ছেড়েছিলেন। তিনি ছয় হাজার ভোটে জয়ী হন।

04:39 PM (IST) Mar 10

পঞ্জাবে প্রায় ৯২টি আসনে এগিয়ে আম আদমি পার্টি

পঞ্জাব বিধানসভা নির্বাচন ২০২২-এর গণনার ফলাফল- আপ এগিয়ে ৯২ টি আসনে, কংগ্রেস এগিয়ে ১৮টি আসনে, শিরোমণি আকালি দল এগিয়ে ৪টি আসনে, বিজেপি এগিয়ে ২টি আসনে, অন্যান্য ১

04:35 PM (IST) Mar 10

উত্তরপ্রদেশে ২৬০-রও বেশি আসনে এগিয়ে বিজেপি, আসন বাড়লেও ধারেকাছে নেই সপা

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের ফলাফল ২০২২- বিজেপি এগিয়ে ২৬৩টি আসনে, সপা এগিয়ে ১৩৫টি আসনে, বিএসপি এগিয়ে ১টি আসনে, কংগ্রেস এগিয়ে ২টি আসনে এবং অন্যান্যরা এগিয়ে ২টি আসনে 

04:04 PM (IST) Mar 10

হেরে গেলেন পরিক্করের ছেলে

প্রাক্তন প্রতিরক্ষা মন্ত্রী তথা গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত মনোহর পরিক্করের ছেলে উৎপল পরিক্কর অল্প ব্যবধানে হেরে গেলেন বিজেপির প্রার্থী আতানাসিও মনসেরাত্তের কাছে। আতানাসিও মনসেরাত্তের বাবুশ নামে বেশি পরিচিত। বিজেপির টিকিট না পেয়ে নির্দল হিসাবে নির্বাচনে লড়েছিলেন উৎপল।

03:59 PM (IST) Mar 10

দল জিতলেও হারলেন মুখ্যমন্ত্রী

উত্তরাখণ্ডে ৪৮ আসনে জিতে, ফের সরকার গড়তে চলেছে বিজেপি। অথচ, নিজ কেন্দ্রে ৬৯৫১ ভোটে পরাজিত হলেন মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি।

03:57 PM (IST) Mar 10

জনগণের রায় 'বিনীতভাবে' মেনে নিলেন রাহুল গান্ধী

৫ রাজ্যেই সম্পূর্ণ ধরাশায়ী কংগ্রেস। লজ্জাজনক পরাজয়ের পর, টুইট করে জনগণের রায় 'বিনীতভাবে' মেনে নিলেন রাহুল গান্ধী।
 

03:25 PM (IST) Mar 10

গোয়াতে সোমবার শপথ নিতে পারে বিজেপি

৪০ আসনের গোয়া বিধানসভায় (Goa Election 2022) সরকার গঠনের ম্যাজিক ফিগার হল ২১। কিন্তু রাজ্যের যুযুধান কংগ্রেস ও বিজেপি (Congress Vs BJP) কোনও রাজনৈতিক দলই একক সংখ্যা গরিষ্ঠতা পায়নি। কংগ্রেসের দৌড় থেমে গেছে মাত্র ১০টি আসন পেয়েছে। বিজেপি আটকে গেছে ১৮টি আসনে। এই অবস্থায় গেরুয়া শিবিরের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে আজ অর্থাৎ ১০ মার্চ সন্ধ্যেবেলা রাজ্যপালের সঙ্গে দেখা করেই তারা সরকার গঠনের দাবি জানিয়ে আসবে। তাদের পক্ষ তিন নির্দল প্রার্থীর সমর্থন রয়েছে বলেও স্পষ্ট করে জানিয়ে দিয়েছে বিজেপি। 

03:01 PM (IST) Mar 10

'ভেবেছিলাম জিতব'- গোয়ায় আক্ষেপ কংগ্রেস প্রার্থীর

ভেবেছিলাম জিতব। সাধারণ মানুষের বিশ্বাস অর্জনের জন্য কংগ্রেসকে কঠিন পরিশ্রম করতে হবে, গোয়া বিধানসভা নির্বাচনে হার মেনে নিয়ে বার্তা কংগ্রেস প্রার্থী মাইকেল লোবোর।

 

 

02:49 PM (IST) Mar 10

পঞ্জাবের কংগ্রেসের ভরাডুবির জন্যা দায় কার?

কংগ্রেসে থাকাকালীন প্রথম ক্যাপ্টেন অমরিন্দর সিং-এর সঙ্গে নভজ্যোৎ সিং সিধুর বিবাদ সামনে আসে। যা শেষ করতে হস্তক্ষেপ করতে হয়েছিল কংগ্রেসের শীর্ষ নেতৃত্বকে। প্রথমে ক্যাপ্টেনকে পঞ্জাব প্রদেশ কংগ্রেস সভাপতির পদ থেকে সরিয়ে দেয় রাহুল গান্ধীরা। কিন্তু তারপরই ক্যাপ্টেনের সঙ্গে সিধুর বিবাদ অব্যাহত থাকে। তারপর ক্যাপ্টেনকে রাতারাতি মুখ্যমন্ত্রীর পদ থেকেও সরিয়ে দেওয়া হয়। নতুন মুখ্যমন্ত্রী হিসেবে নিয়ে আসা হয় চরণজিৎ সিং চন্নিকে। পিছিয়ে পড়া সম্প্রদায়ের চন্নিকে দিয়ে কংগ্রেস ড্যামেজ কন্ট্রোল করতে চেয়েছিল বলেও মনে করেছিলেন অনেকে। সেই সময় বিজেপি কংগ্রেসের এই সিদ্ধান্তের প্রবল সমালোচনা করেছিল।  বলা হয়েছিল চন্নিকে মাত্র দুদিনের মুখ্যমন্ত্রী করে কংগ্রেস আদতে দলিত সম্প্রদায়কেই আপমান করছে।

02:30 PM (IST) Mar 10

উত্তরপ্রদেশে সপার ভরাডুবির জন্য মমতাকে দায়ি করলেন দিলীপ

উত্তরপ্রদেশে সপার ভরাডুবির জন্য মমতাকে দায়ি করলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, "দিদিমণি উত্তরপ্রদেশে গিয়েছিলেন,হাথরাসের গল্প বলেছেন। কিন্তু সেই দুই জায়গায় বিজেপি সবকটা ভোটে এগিয়ে আছে। এখান থেকে দিদিমণি গিয়ে উল্টাপাল্টা হিন্দি বলে অখিলেশের দোকানটা বন্ধ করে দিয়েছেন।"

02:05 PM (IST) Mar 10

ভগওয়ান্ত মন জয়ী ৪৫০০০ ভোটে

পঞ্জাবে আম আদমি পার্টির মুখ্যমন্ত্রী প্রার্থী ভগওয়ান্ত মন জয়ী ৪৫০০০ ভোটে  

 

01:46 PM (IST) Mar 10

কোনপথে চান্নি , দেখুন একনজরে

নির্বাচনের কমিশনের ট্রেণ্ড অনুযায়ী, ভাদৌর বিধানসভায় পঞ্জাবের মুখ্যমন্ত্রী চরৎজিৎ সিং চান্নি  ২২ হাজার ৮৪৩ এবং চমকৌর সাহিব ২৬৭১ ভোটে পিছিয়ে রয়েছেন।

01:26 PM (IST) Mar 10

উত্তরপ্রদেশের বড় জয়ের পথে বিজেপি

উত্তরপ্রদেশের বড় জয়ের পথে বিজেপি। ৪০৩ আসনের মধ্য়ে ২৬৮ আসনে এগিয়ে এনডিএ।সমাজবাদী পার্টি ১০০ গণ্ডী পার করলেও বিজেপির ধারেকাছে আশনতে পারেনি অখিলেশের দল।

01:11 PM (IST) Mar 10

গোয়ার রাজ্যপালের সঙ্গে আলাপ আলোচনায় যাচ্ছে বিজেপি

গোয়ায় ফল এখনও প্রকাশ হয়নি । তবে জয়ের খুব কাছাকাছিই রয়েছে শাসকদল বিজেপি। এই পরিস্থিতি গোয়ার রাজ্যপালের সঙ্গে আলাপ আলোচনায় যাচ্ছে বিজেপি। 

 

 

01:06 PM (IST) Mar 10

'পঞ্জাবের মানুষদের রায়দান মাথা পেতে স্বীকার করে নিচ্ছি' -নভোজোৎ সিং সিধু

সকালে ভোট গণনার শুরু থেকেই পিছিয়ে রয়েছে পঞ্জাবের কংগ্রেস সভাপতি তথা অমৃতসরের প্রার্থী নভোজোৎ সিং সিধু।বেলা গড়াতেই তিনি টুইট করে হার স্বীকার করলেন। নভোজোৎ সিং সিধু বলেন,  সাধারণ মানুষের কণ্ঠই ইশ্বরের কণ্ঠ। পঞ্জাবের মানুষদের রায়দান মাথা পেতে স্বীকার করে নিচ্ছি।' তিনি পাতিয়ালা কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন । বহুবছর ধরেই তিনি এই কেন্দ্রে পরিচিত মুখ। তবুও এবার হেরে গেলেন তিনি। 

 

 

01:01 PM (IST) Mar 10

এগিয়ে রয়েছে বিজেপি- শুরু হয়ে গেল বিজয় উৎসব

উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, মণিপুর, গোয়ায় এগিয়ে রয়েছে বিজেপি। ফলপুরোপ্রকাশের আগেই দেশের বিভিন্ন প্রান্তে শুরু হয়ে গেল বিজয় উৎসব। কর্ণাটকের বেঙ্গালুরুতেও বিজেপি সমর্থকদের হুল্লোড় দেখা গিয়েছে। 

 

 

12:57 PM (IST) Mar 10

মানের সঙ্গে ছবি শেয়ার করে টুইট কেজরিওয়ালের

'এই বিপ্লবের জন্য পঞ্জাবের জমগণকে ধন্যবাদ',  ভগবন্ত মানের সঙ্গে ছবি শেয়ার করলেন টুইটারে কেজরিওয়াল। মুখ্যমন্ত্রী পদে আপের দুবারের সাংসদ নিজের নাম শোনার পর কেঁদে কেজরিওয়ালকে জড়িয়ে ধরেছিলেন ভগবন্ত মান।আর এবার ঐতিহাসিক নির্বাচনের  পর এবার তিনিই হতে চলেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী।   

 

 

12:31 PM (IST) Mar 10

উত্তরপ্রদেশে ২৭৩ আসন এগিয়ে বিজেপি

আরও প্রশস্ত হল জয়ের রাস্তা। ফের যোগী রাজ্যে বড় জয়ের পথে বিজেপি

12:20 PM (IST) Mar 10

ইভিএমএ কারচুপি অভিযোগ বিক্ষোভ কংগ্রেসের

পাচ রাজ্যের নির্বাচনের প্রায় সব জায়গাতেই পিছিয়ে কংগ্রেসষ এহেন পরিস্থিতিতে  ইভিএমএ কারচুপি অভিযোগ তুলে দিল্লিতে দলীয় কার্যালয়ের বাইরে বিক্ষোভ কংগ্রেসের। 

12:17 PM (IST) Mar 10

হরিদ্বার থেকে জিতেছেন হরিশ রাওয়াতের মেয়ে

হরিদ্বার থেকে জিতেছেন হরিশ রাওয়াতের মেয়ে। উত্তরাখণ্ডের হরিদ্বারে পার্থী হয়েছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী হরিশ রাওয়াতের কন্যা অনুপমা রাওয়াত।  

10:45 AM (IST) Mar 10

উত্তরাখণ্ডেও এগিয়ে বিজেপি, অনেকটা পিছনে কংগ্রেস

উত্তরাখণ্ড বিধানসভা নির্বাচনের ফলাফল- বিজেপি এগিয়ে ৪৩টি আসনে, কংগ্রেস এগিয়ে ২৩টি আসনে, আপ এগিয়ে ০টি আসনে, অন্যান্যরা এগিয়ে ৪ আসনে 

10:42 AM (IST) Mar 10

পঞ্জাবে প্রায় ৯০ আসনে এগিয়ে আম আদমি পার্টি

পঞ্জাব বিধানসভা নির্বাচন ২০২২-এর গণনার ফলাফল- আপ এগিয়ে ৮৮টি আসনে, কংগ্রেস এগিয়ে ১৩টি আসনে, শিরোমণি আকালি দল এগিয়ে ১০টি আসনে, বিজেপি এগিয়ে ৫টি আসনে, অন্যান্য ১

10:41 AM (IST) Mar 10

উত্তরপ্রদেশ ৩০০-র বেশি আসনে এগিয়ে বিজেপি

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের ফলাফল ২০২২- বিজেপি এগিয়ে ৩০৮টি আসনে, সপা এগিয়ে ৮৪টি আসনে, বিএসপি এগিয়ে ৫টি আসনে, কংগ্রেস এগিয়ে ৩টি আসনে এবং অন্যান্যরা এগিয়ে ১টি আসনে 

10:37 AM (IST) Mar 10

উত্তরাখণ্ডে এগিয়ে বিজেপি

উত্তরাখণ্ডে সমানে সমানে টক্কর দিচ্ছিল বিজেপি ও কংগ্রেস। আর প্রাথমিক ট্রেন প্রকাশ্যে আসার পর দেখা গিয়েছে, সেখানে অনেকটাই এগিয়ে রয়েছে বিজেপি। ম্যাজিক সংখ্যাও ছাড়িয়ে গিয়েছে তারা।

10:10 AM (IST) Mar 10

গোয়ায় কংগ্রেসকে জোর টক্কর বিজেপির

গোয়ায় কংগ্রেসকে জোর টক্কর বিজেপির । গোয়ায় কংগ্রেস এগিয়ে গিয়েছে ১৭ টি আসেন। এদিকে বিজেপি এগিয়ে গিয়েছে ১৮ টি আসনে। তৃণমূল-এমজিপি জোট এগিয়ে ৪ আসনে।

10:07 AM (IST) Mar 10

পিছিয়ে পুষ্কর সিং ধামি

উত্তরাখণ্ডের ভোটযুদ্ধে পিছিয়ে পুষ্কর সিং ধামি (মুখ্যমন্ত্রী)