দূরবিনে চোখ রেখে কাকে খুঁজছেন 'সেনোরিটা', সেক্সি ফিগারের ভাঁজে কুপোকাত ভক্তরা

  • মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক
  •  লেহেঙ্গা পরে সনাতনী লুকে ভক্তদের নজর কেড়েছেন দর্শনা
  • লো নেকের লেহেঙ্গায় দূরবিন হাতে কার অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী
  • লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় সোশ্যাল মিডিয়ায়

Asianet News Bangla | Published : Nov 20, 2020 7:58 AM IST / Updated: Nov 20 2020, 01:34 PM IST

প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন। টলি অভিনেত্রী দর্শনা বণিক।  বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-হাত দিয়ে ঢাকা 'স্তনযুগল', ন্যুড ফোটোশ্যুটে 'SuperHot' অ্যামি জ্যাকসন...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লাইমলাইমে চলে এসেছেন অভিনেত্রী। মোহময়ীর রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। লেহেঙ্গা পরে সনাতনী লুকে ভক্তদের নজর কেড়েছেন দর্শনা। নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে দর্শনার এই হট ছবি।

 

 

আরও পড়ুন-গ্রেফতার বাংলাদেশি যুবক, ওপার বাংলার 'অশ্লীল মেসেজ'-এ ক্ষুব্ধ শ্রাবন্তী...

পরণে স্টাইপ লেহেঙ্গা, তার সঙ্গে লো নেক কাটের ব্লাউজ পরে দূরবিন হাতে কার অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। তার উপর উন্মুক্ত ক্লিভেজেই চোখ আটকে নেটিজেনদের। নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করতেই মুহূর্তেই তা  ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিষ্টি নায়িকা বোল্ডনেসেই সকলেই যেন বোল্ড আউট। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। ইতিমধ্যেই ভক্তের সংখ্যা আকাশছোঁয়া।কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা। 

Share this article
click me!