ভেজা চুল থেকে উন্মুক্ত পিঠ, সামনে কেবল কাপড়ের টুকরো মাত্র, সেমি ন্যুড ছবি পোস্ট দর্শনা

  • সেমি ন্যুড ছবি পোস্ট করলেন দর্শনা বণিকের
  • উন্মুক্ত পিঠে, সামনে কেবল কাপড়ের টুকরো মাত্র
  • ভেজা চুলে ক্যামেরার সামনে পোজ দিলেন টলি নায়িকা
  • চোখের চাউনিতে মাত দিলেন দর্শনা 

Asianet News Bangla | Published : Sep 1, 2020 1:05 PM IST

টলিউড নায়িকা দর্শনা বণিকের একটা পোস্টে ফের আগুন ধরল নেটদুনিয়ায়। উন্মুক্ত পিঠ, ভেজা চুলে ক্যামেরার সামনে পোজ দিলেন দর্শনা। তাঁর এই সেমি ন্যুড ছবিতে চোখ কপালে উঠল ভক্তদের। কখনও গোলাপি রঙের টপে তো কখনও সাদা রঙের ড্রেসে ছবি পোস্ট দর্শনা বণিকের। সাধারণ পোশাকে তাঁকে কীভাবে অসামান্য লাগে তাই ফের প্রমাণ করলেন দর্শনা। সম্প্রতি নিজেকে এমন সাজে তুলে ধরেছিলেন যেখানে তাঁকে একেবারে ঐশ্বর্য রাইয়ের মত দেখাচ্ছে। লাল রঙের শাড়ি, ভারি গয়না, হালকা মেকআপ। তাতেই তাঁকে 'যোধা আকবর'র যোধা বাইয়ের মত দেখতে লাগছে তাঁকে। 

আরও পড়ুনঃবং গাই বনাম অঙ্কুশ, ইউটিউবার ও টলিউডের ঠান্ডা লড়াই নিয়ে আজও চলে তর্ক

এমনই দাবি ছিল ভক্তদের। দর্শনার পোস্ট মানেই নিমেষে ভাইরাল। এই ছবিতেই লাইকের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। দিন কতক আগে রিলস-এ 'জারা জারা' গানে ভিডিও করে পোস্ট করেছিলেন তিনি। যাতে ঘাম ঝড়ছে নেটিজেনের। লো নেক ব্লাউজ, ভেজা চুল, কোমড়ের ভাঁজ, নিমেষে বাজিমাত দর্শনার। তাঁর গ্ল্যামারের কাছে যে বলিউডের নায়িকারাও ফেল তা এই ভিডিও দেখে স্পষ্ট হয়ে গিয়েছে। লাইকের বন্যা বয়ে চলেছে পোস্টে। দিন কতক আগে কমলা রঙের ফ্লোরাল শাড়িতে ধরা দিয়েছিলেন তিনি। 

আরও পড়ুনঃ'প্যান্টি ভিতরে পরার জিনিস, জনসমক্ষে দেখাবার নয়', অনুষার ফোটোশ্যুটে আপত্তি

আরও পড়ুনঃছেলের সঙ্গে 'অশালীন' ছবি শ্রাবন্তীর, কুমন্তব্যে ভরে যায় সোশ্যাল মিডিয়া

ভিডিও পোস্ট করতেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে ওঠেন দর্শনা। একটি সাদা রঙের ড্রেস পরা ছবিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। একের পর এক রিপোস্ট হয়ে চলেছে দর্শনার ভিডিও। সেই ছবিতে ফ্যাশনের মন্ত্র খুঁজে পেয়েছে নেটিজেনরা। লকডাউনের মাঝে কালো করসেট, কালো চোকার পরে একটি ছবি পোস্ট করেছিলেন। তাতেও টু হট টু হ্যান্ডেলের মত হাল হয়ে যায় ভক্তদের। দর্শনা বণিকের এমন অবতারে মাথার ঠিক থাকে না কারও। 

আরও পড়ুনঃ'আপনি আমাদের স্মৃতিতে জীবিত থাকবেন', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ বলিউডের

আরও পড়ুনঃ'বাংলা ও দেশের গর্ব আপনি', প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে টলিউডে শোকের ছায়া

ইনস্টাগ্রামে নিজের 'ক্যাটওম্যাম' অবতার পোস্ট করেছিলেন অভিনেত্রী। অফ শোল্ডার করসেটের মাঝে উঁকি মারছে হালকা ক্লিভেজ সঙ্গে সেক্সি লুজ চুলের কার্লস। কমিকসে পরা ক্যাটওম্যান ঠিক এমনই সেক্সি ছিল পাঠকদের কাছে। দর্শনা একেবারেই কোনও খামতি রাখেননি নিজের এই লুকে। লকডাউনে এমন ছবি পোস্ট করায় কমেন্ট সেকশন ভরে গিয়েছে প্রশংসায়। সকলের মতে, লকডাউন যেন দর্শনাকে আরও গ্ল্যামারাস বানিয়ে তুলেছে। যার জন্য তাঁর যেকোনও ছবিতেই চারিদিক দিয়ে গ্ল্যামার চুঁইয়ে পড়ে। ছবি আপলোড করতেই লাইকের ছড়াছড়ি। 

আরও পড়়ুনঃবাথরুম থেকে স্নানের পোস্ট মনামির, ছবি দেখে চোখ কপালে ভক্তদের

 

Share this article
click me!