Monami Ghosh : চিনতে পারছেন টলিপাড়ার 'পরদেশি গার্ল'কে, 'সেক্সবম্ব'-এর রূপের ছটায় পাগল ভক্তরা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নয়া ভিডিও শেয়ার করেছেন টলিপাড়ার বার্বিগার্ল। যা পোস্ট করা মাত্রই দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বেগুনি রঙের আনারকলি সালোয়ার, খোলা চুলে পরদেশি গার্ল-এ ঝড় তুললেন মনামী।  অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী।

Riya Das | Published : Feb 3, 2022 9:39 AM IST / Updated: Feb 03 2022, 04:22 PM IST

মনামী ঘোষ, নামটাই যেন যথেষ্ঠ, ভক্তদের ধরে রাখতে নিয়মিত কিছু না কিছু করেই থাকেন মনামী। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ টলি নায়িকা  (Monami Ghosh) ।বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে প্রমাণ করে দিচ্ছেন টলি অভিনেত্রী মনামী ঘোষ। টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল। সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ। নেটদুনিয়ার হট সেনসেশন মনামী (Monami Ghosh) ঘোষের ভিডিও দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন ভক্তরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নয়া ভিডিও শেয়ার করেছেন টলিপাড়ার বার্বিগার্ল। যা পোস্ট করা মাত্রই দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বেগুনি রঙের আনারকলি সালোয়ার, খোলা চুলে 'পরদেশি গার্ল'-এ ঝড় তুললেন মনামী  (Monami Ghosh)।  অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। শরীরী নেশায় ভক্তদের পাগল করতে সর্বদাই কিছু না কিছু করেই চলেছেন মনামী ঘোষ। নিজের সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি -ভিডিও শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তুলছেন মনামী (Monami Ghosh)।   লাইক ও কমেন্টে ভরে গেছে সোশ্যাল মিডিয়ার পাতা। চিনে নিন টলিপাড়ার 'পরদেশি গার্ল'-কে।

 

 

আরও পড়ুন-Mimi Chakraborty: গোপন ডেট নাকি সোলো ট্রিপ, বরফের দেশে স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকালেন মিমি

আরও পড়ুন-Nusrat-Yash: 'বিয়ে তো একবার হয়ে গেছে আবার কেন করবো', যশের সঙ্গে বিয়ের জল্পনা উস্কে দিলেন নুসরত

আরও পড়ুন-Vivek Slammed Aishwarya: শরীর ও হৃদয় পুরোটাই প্লাস্টিকের, ব্রেক আপের পরই ঐশ্বর্যকে কটাক্ষ প্রেমিক বিবেকের

 

 'পরদেশি গার্ল'-এর  সেক্সি আদায় পাগল হয়েছেন সমস্ত অনুরাগীরা। লাইক ও কমেন্টের সংখ্যাও হু হু করে বাড়ছে।  ফ্যাশন স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। মনামী ঘোষকে (Monami Ghosh) নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। কখনও কোমরের কার্ভস তো কখন উন্মুক্ত বক্ষ-বিভাজিকা মনামী ম্যাজিকে সরগরম পেজ থ্রি-র পাতা। মারকাটারি চাবুক  ফিগারে ফ্যাশন বোদ্ধাদের নজরে থাকেন অভিনেত্রী। এত প্রাণবন্ত, প্রাণখোলা মনের মানুষ যার হাসিতেই নতুন করে প্রেমে পড়বেন আপনিও। টলিপাড়ার প্রথমসারির ফ্যাশনিস্তা অভিনেত্রীদের মধ্যে মনামী ঘোষ  (Monami Ghosh) রয়েছে সবার প্রথমে। বরাবরই হটকে স্টাইল স্টেটমেন্ট দিয়ে নজর কাড়েন অভিনেত্রী। বরং এমন এমন স্টাইল স্টেটমেন্ট তিনি ক্যারি করেন যা দেখে থ হয়ে যান ফ্যাশন বোদ্ধারাও।  মনামী ঘোষকে (Monami Ghosh) নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। কখনও কোমরের কার্ভস তো কখন উন্মুক্ত বক্ষ-বিভাজিকা মনামী ম্যাজিকে সরগরম পেজ থ্রি-র পাতা। মারকাটারি চাবুক  ফিগারে ফ্যাশন বোদ্ধাদের নজরে থাকেন অভিনেত্রী।ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন টলি অভিনেত্রী মনামী ঘোষ। সময় পেলেই টুক করে ঢু মেরে আসেন প্রকৃতির  আনাচে-কানাচে। 

Share this article
click me!