নুসরতের শরীরজুড়ে তৈরি হল ক্যানভাস, ফ্লোরাল সাজে সেক্সি নায়িকা

  • শরীরজুড়ে কেবলই ক্যানভাস
  • রঙ-বেরঙের পৃথিবীতে ভাসলেন নুসরত জাহান
  • ছবি পোস্ট করতেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়
  • রঙতুলিতেই কি বাড়ল নুসরতের সৌন্দর্য

Asianet News Bangla | Published : Oct 31, 2020 8:38 AM IST / Updated: Nov 01 2020, 12:49 AM IST

লাল, নীল, হলুদ, সবুজ, সাদা, কী না রঙ নেই নুসরতের শরীর জুড়ে। একের পর রঙ শরীরে সাজিয়ে নুসরত জাহান হয়ে উঠেছেন অনন্যা। নিজের শরীরকেই করে তুললেন ক্যানভাস। রঙতুলিতেই কি তবে বাড়ল অভিনেত্রীর রূপ। এমনই একটি ছবি পোস্ট করেছেন নুসরত। যেখানে বিভিন্ন রঙের ফ্লোরাল পোশাকে ধরা দিয়েছেন নুসরত। অল্প মেকআপেই সেজে উঠে ডিজিটাল ছবিতে ক্যানভাস তৈরি করলেন তিনি। জোর কদমে চলছে নুসরতের ফ্যাশন গেমস। 

করোনা আবহ যতই পুজো হোক না কেন, পুজোর সাজেও চমক দিয়েছিলেন সকলকে। নুসরত একটি হলুদ, সবুজ, বাদামি রঙের শিফন এমব্রয়েডেড শাড়ি পরেছিলেন সম্প্রতি। শাড়িতে নুসরত সর্বদাই সুন্দর। তবে এবারে তাঁর ফ্যাশন সেন্স কেড়েছে নজর। ডিজাইন করা শাড়ির সঙ্গে সবুজ চোকারই মুগ্ধ করেছে ভক্তদের। মহিলা ভক্তরা ইতিমধ্যেই ফ্যাশন টিপস নেওয়া শুরু করেছে। মেকআপও যৎসামান্য। সকালের মেকআপ যেমন হওয়া উচিত ঠিক তেমনই। একেবারে হালকা। 

আরও পড়ুনঃনীল-তৃণার রুফটপ রোম্যান্স, প্রেমের বাতাসে নেটদুনিয়ায় ভাইরাল ঘনিষ্ঠ ভিডিও

 

প্রসঙ্গত, পুজোয় নিখিলের জনপ্রিয় পোশাকের ব্র্যান্ড থেকে একটি শাড়ি উপহার দেওয়া হয়েছে নুসরতকে। সেখানে তাঁর সমস্ত নামের ডিজাইন করা হচ্ছে। আজ পর্যন্ত তাঁর প্রতিটি ছবিতে তাঁর যে কয়েকটি চরিত্র ছিল সেই প্রতিটি চরিত্রের নামই রয়েছে শাড়িতে। বিভিন্ন ভাবে লেখা হয়েছে প্রতিটি নাম। 'SOS কলকাতা'য় তাঁর নাম হয়েছে অ্যামান্ডা। সেই নামটিও লেখা রয়েছে শাড়ির আঁচলে। সবুজ ও গোলাপী রঙের ছাপা শিফন শাড়িতে এভাবেই সেজে উঠেছিলেন নুসরত জাহান। নুসরতকে স্বাভাবিকভাবে অসামান্য দেখাচ্ছিল সেই সবুজ শাড়িতে। 

Share this article
click me!