উফফ কী হট, 'লড়কি বিউটিফুল'-এর উদ্দাম নাচে মত্ত টলিপাড়ার উর্বশী-মেনকারা

  • লড়কি বিউটিফুল কর গ্যায়ি চুল-গানে ক্যামেরার সামনে উদ্দাম নাচছেন তৃণা সাহা
  • তৃণা একাই নন, এবার তার সঙ্গে রয়েছেন টলিপাড়ার উর্বশী-মেনকারা
  • মুহূর্তের মধ্যে ধামাকা নিয়ে হাজির হয়েছে দেশি গার্লেরা
  • ৩ সুন্দরীর উদ্দাম নাচ মুহূর্তে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়

Riya Das | Published : Oct 16, 2020 3:47 PM IST

বিনোদনের রসদ খুঁজতে খুব বেশি কসরত করতে হবে না নেটিজেনদের। টলিপাড়ার অভিনেত্রী তৃণা সাহার সোশ্যালে উঁকি মারলেই স্বপ্ন পূরণ হবে। কী এমন করছেন অভিনেত্রী? এটাই প্রশ্ন ভক্তদের। সম্প্রতি একের পর এক ফোটোশুটে, ভিডিওতে মজেছেন তৃণা। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয়, তাতে বেশ ভালই সিদ্ধহস্ত তৃণা। ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় গান 'লড়কি বিউটিফুল কর গ্যায়ি চুল'-আর তার তালেই ক্যামেরার সামনে উদ্দাম নাচছেন তৃণা সাহা। 

আরও পড়ুন-জানেন কি, নবাব বধূ করিনাকে বিকিনি পরতে দেখে কী প্রতিক্রিয়া হয়েছিল শর্মিলার...

তৃণা একাই নন, এবার তার সঙ্গে রয়েছেন টলিপাড়ার উর্বশী-মেনকারা। জনপ্রিয় বাঙালি টেলি অভিনেত্রী রুক্মা রায় এবং প্রিয়াঙ্কা মিত্রকে দেখা গেছে। মুহূর্তের মধ্যে ধামাকা নিয়ে হাজির হয়েছে দেশি গার্লেরা, দেখে নিন ভিডিওটি,

 

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সেই পাগলকরা নাচের ভিডিও শেয়ার করেছেন তৃণা সাহা। তার সঙ্গে নজরকাড়া ক্যাপশনও দিয়েছেন তৃণা 'লড়কি বিউটিফুল'। একফ্রেমের মধ্যে ৩ সুন্দরীর উদ্দাম নাচ মুহূর্তে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের ভিড় উপচে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকদিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ডুবে ডুবে জল খাচ্ছেন কৃষ্ণকলির নিখিল। বাস্তবের প্রেমিকাকে নিয়েও তিনি এখন মত্ত।টেলিপাড়ার অতি পরিচিত মুখ তৃণা সাহার সঙ্গে লাভস্টোরি জমে উঠছে কৃষ্ণকলির নিখিলের। পর্দার স্ত্রী শ্যামা থাকলেও তার মনে পড়ে রয়েছে তৃণার কাছেই। তা সকলেরই জানা। সম্প্রতি ফোটোশুটে নজর কেড়েছে টলিপাড়ার এই লাভবার্ডস। একের পর এক ফোটোশুটে লাইকের সংখ্যা যেন বেড়েই চলেছে।

Share this article
click me!