Kiara Advani Bikini: সাদা বিকিনিতে জলপরী কিয়ারা, সাগরপাড়ে অভিনেত্রীর চাবুক ফিগারে ফিদা নেটিজেনরা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভ্যাকেশন ট্রিপের একটি ভিডিও শেয়ার করেছেন কিয়ারা । যেখানে সমুদ্রের নীল জলে ধরা পড়েছে ডলফিন। তারপরই দেখা যাচ্ছে সি বিচের বালিয়াড়িতে সাদা-বিকিনি পরে দৌঁড়াচ্ছেন কিয়ারা আদবানি এবং তারপর অভিনেত্রীকে সানবাথ নিতে দেখা যাচ্ছে। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Jan 18, 2022 7:34 AM IST / Updated: Jan 18 2022, 05:56 PM IST

মারকাটারি চাবুক ফিগার ও ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন  কিয়ার আডবানি। অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি (Kiara Advani)। বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি। সম্প্রতি সি-বিচের বিকিনি ছবিতে রীতিমতো আগুন জ্বালালেন বলি নায়িকা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই ছবি ভিডিওতে ভরে গিয়েছে। একের পর এক ভ্যাকেসন ট্রিপের ছবি শেয়ার করেই চলেছেন কিয়ারা আদবানি।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ভ্যাকেশন ট্রিপের একটি ভিডিও শেয়ার করেছেন কিয়ারা (Kiara Advani Vacation Trip) । যেখানে সমুদ্রের নীল জলে ধরা পড়েছে ডলফিন। তারপরই দেখা যাচ্ছে সি বিচের বালিয়াড়িতে সাদা-বিকিনি পরে দৌঁড়াচ্ছেন কিয়ারা আদবানি এবং তারপর অভিনেত্রীকে সানবাথ নিতে দেখা যাচ্ছে। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

আরও পড়ুন-Happy Birthday Minissha Lamba: উঠেছিল চুরির অভিযোগ, অভিনেত্রী না হয়ে কেন সাংবাদিক হতে চেয়েছিলেন মিনিশা

আরও পড়ুন-Urfi Javed Hot Photos : বুকচেরা পোশাক উন্মুক্ত নাভি, 'অন্তর্বাস' ছাড়াই শরীর দেখাতে ব্যস্ত উরফি

আরও পড়ুন-Malaika-Arjun : সেক্সি পোজেই বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন মালাইকা-অর্জুন, ধরা দিলেই মুম্বইয়ের রাস্তায়

 

কিয়ারা আদবানিকে  (Kiara Advani) নিয়ে বি-টাউনে উত্তেজনা সর্বদাই তুঙ্গে। হট ফটোশ্যুট হোক কিংবা নর্মাল ছবি পোস্ট। সবেতেই নেটিজেনদের নজর আটকে থাকে কিয়ারার দিকে।  তিনি যে কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা  (Kiara Advani)  । নিজেকে নিয়ে কাটাছেড়া করতে প্রস্তুত কিয়ারা আদবানি (Kiara Advani) । রিল  কিংবা রিয়েল সর্বদাই এক্সপেরিমেন্ট করেই চলেছেন কিয়ারা আদবানি। প্রতিটি ছবিই ঝড়ের গতিতে ভাইরাল হয় নিমেষে। ইতিমধ্যেই অভিনয় ও নাচের দক্ষতায় ভক্তদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন কিয়ারা আদবানি।  তার হট ফিগারের নেশায় মুগ্ধ ভক্তরা  (Kiara Advani) । জলকেলিতে মত্ত কিয়ারাকে দেখেই যেন আগুন  জ্বলে উঠেছে। নীল জলে সারা শরীর ডুবিয়ে  চরম সুখের ঠিকানা খুঁজে পেয়েছেন কিয়ারা আদবানি। হট ছবি পোস্ট করে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন কিয়ারা আদবানি। ছবিতে হু হু বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা। চলতি বছরে নিউ ইয়ার উদযাপনে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন বলিপাড়ার লাভবার্ডস  কিয়ারা-সিদ্ধার্থ। এবং সেখান থেকেই এই ছবি শেয়ার করেছেন বলে মনে করেছেন ভক্তরা। নিজেদের সম্পর্ক নিয়ে স্পিকটি নট সিদ্ধার্থ ও কিয়ারা (Kiara Advani)  । কিন্তু ভ্যাকেশন ট্রিপে একসঙ্গেই যান তারা। 'শেরশাহ' ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গেছে সিদ্ধার্থ-কিয়ারাকে (Kiara Advani)  ।  'শেরশাহ' মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা। 

Read more Articles on
Share this article
click me!