পাতলি কমরিয়া গানে ঝড় তুলছেন মৌনি, প্র্যাক্টিস ভিডিও-তে পার্ফেক্ট ফিগারে ভাইরাল হট-কুইন

  • পাতলি কমরিয়া ও ঠুমকায় ভাইরাল মৌনি
  • ঝড়ের বেগে ভাইরাল দুই ভিডিও
  • পার্ফেক্ট ফিগারে ঘাম ঝড়াচ্ছেন মৌনি 
  • আইটেম নম্বর মানেই স্টানিং লুকে চেনা মৌনি 

Jayita Chandra | Published : Mar 17, 2021 5:42 AM IST

পাতলি কামারিয়া নেট দুনিয়ায় ঝড় তুললেন মৌনী রায়। তার স্টানিং লুক থেকে শুরু করে পারফেক্ট ফিগারের হটনেস মুহূর্তে নেটদুনিয়ায় আগুন ধরাল এই গান। আইটেম ড্যান্সে এই প্রথম নয় মৌনি, এর আগে কেজিএফ থেকে শুরু করে একাধিক ছবিতে তাকে দেখতে পাওয়া গেছে আইটেম ডান্স এর সঙ্গে পা মেলাতে। মৌনির ভক্তের সংখ্যা বিপুল। তাই নেট দুনিয়ায় মনির কোন পোস্ট মানিতা মুহূর্তে ঝড়ের বেগে হয়ে ওঠে ভাইরাল।

 

 

এবারও তার ব্যতিক্রম হল না শুধু মৌনি শেয়ার করেছে তার নতুন গান পাতলি কামারিয়া মুক্তির খবর। মুহূর্তে কমেন্ট বক্স লাইক পোস্টে ভর্তি থেকে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রশংসিত হতে থাকেন খোদ মৌনি। এই ভিডিওর ক্লিপিং শেয়ার করেছেন মৌনী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় পাশাপাশি তিনি এই ডান্সের কয়েক কোলি নেচে প্র্যাকটিস মোডে নজর কেড়েছে দর্শকদের।

 

 

হু হু করে এই ভিডিও ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। রাতারাতি আবারও খবরের শিরোনামে চলে আসলেন মৌনি। যদিও বর্তমানে নেটিজেনরা তার বিয়ে নিয়ে চর্চা করতেই বেশি ব্যস্ত। কবে বিয়ে বাগদান পর্ব স্যারের পরে প্রস্তুতি কতটা তুঙ্গে, এমনই নানা প্রশ্ন এখন ঘুরেফিরে বেড়াচ্ছে মৌনির আশেপাশে। যদিও বিয়েটা ঠিক কবে তা নিয়ে স্পষ্ট কিছু জানাননি মৌনি। তবে সুখবর আসতেছে খুব বেশি দেরি নেই সেই ইঙ্গিত মেলে বি-টাউনের সামান্য কান পাতলেই।

Share this article
click me!