পর্ন আর দেহব্যবসাকে এক সূত্রে বেঁধে বিস্ফোরক রাজ, গ্রেফতারের পরই ভাইরাল ভয়ানক তথ্য

সমস্ত তথ্য প্রমাণ হাতে পাওয়া মাত্রই পুলিশ হাজির রাজের বাড়ি। সোমবার রাতেই তাকে গ্রেফতার করা হয়। একাধিক বিষয় প্রশ্ন তুলে রাজের নামে তৈরি করা হয় চার্জ শিট। কিন্তু এই সেলেবের মত রাতারাতি কীভাবে পাল্টে গেল! 

Jayita Chandra | Published : Jul 21, 2021 2:52 AM IST

সম্প্রতি পর্ন  প্রসঙ্গে ভাইরাল রাজ কুন্দ্রা। শিল্পা শেট্টির স্বামীর নামে গুরুতর অভিযোগ, তিনি রীতিমত দিনে দুপুরে পর্ন  ছবি তৈরি করে তার ব্যবসা চালাচ্ছিলেন। সমস্ত তথ্য প্রমাণ হাতে পাওয়া মাত্রই পুলিশ হাজির রাজের বাড়ি। সোমবার রাতেই তাকে গ্রেফতার করা হয়। একাধিক বিষয় প্রশ্ন তুলে রাজের নামে তৈরি করা হয় চার্জ শিট। কিন্তু এই সেলেবের মত রাতারাতি কীভাবে পাল্টে গেল! একটা সময় ইনি-ই তো বলেছিলেন পর্ণে অভিনয় আর দেহব্যবসা কোনও অংশে আলাদা নয়! 

আরও পড়ুন- মুম্বই জুড়ে ব্যাপক বৃষ্টি, শ্যুটিং সেট থেকে অনঢ় অক্কি, কীভাবে সম্ভব

আরও পড়ুন- স্তনের সাইজ নিয়ে কটাক্ষের শিকার, breast implants-এর উপদেশ পেয়ে ভয়ানক উত্তর দীপিকার

বিষয়টা একটু খোলসা করা বলা যাক। বর্তমানে নেটমাধ্যমের দৌলতে সবটাই হাতের মুঠোয়। আর তাই রাজের খবর সামনে আসতেই নেট দুনিয়া খুঁজে আনল দুই পুরোনো পোস্ট। যা ২০১২ সালে করেছিলেন রাজ। সেখানেই তিনি স্পষ্ট লিখেছিলেন, তার কাছে পর্নে অভিনয় ও পতিতা দুই আলাদা কোন অংশে! কেন নীল ছবির অভিনেতাদের অভিনেতা হিসেবে সম্মান দেওয়া হবে! 

 

এখানেই শেষ নয়। পাশাপাশি ভাইরাল হয় আরও এক টুইট। সেখানেও স্পষ্ট করে লেখা, অভিনেতারা ক্রিকেট খেলছে। ক্রিকেটররা রাজনীতির ময়দানে নামছেন। রাজনীতিবিদরা পর্ন দেখছেন, আর পর্নস্টারেরা অভিনেতা হয়ে উঠছেন। মুহূর্তে এই পোস্ট ভাইরাল হয়েছিল নেট পাড়ায়। বর্তমানে আরও একবার তা উঠে এলো নানা পোস্ট। যাকে ঘিরে বিভিন্ন আলোচনা সমালোচনার ঝড় উঠছে নেট দুনিয়ায়। 

Share this article
click me!