উদ্দাম যৌন আবেদনের জাদুতে মাত উর্বশীর, উষ্ণ ভিডিওতে লাইক ছাড়াল ৩০ মিলিয়ন

  • নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করছেন উর্বশী
  • ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বেড়েছে
  • একটি ভিডিও পোস্ট করেই ৩০ মিলিয়ন লাইক পেয়েছেন অভিনেত্রী
  • উন্মক্ত বক্ষের হট অবতারে তিনি ঘুম উড়িয়েছেন হাজারো পুরুষের

Riya Das | Published : Aug 27, 2020 5:45 AM IST / Updated: Aug 27 2020, 11:49 AM IST

করোনা মোকাবিলায় গোটা দেশ ত্রস্ত। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখাই সবথেকে বেস্ট অপশন। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি সেলেবদের পুরোনো ভিডিও, ছবি, গসিপও সোশ্যাল মিডিয়ার হটকেক। একের পর এক ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন বলি অভিনেত্রী উর্বশী রাউতোলা। সকল তারকাদের মতোই তিনিও চুপ করে বসে নেই। 

আরও পড়ুন-ড্রাগের আঁতুরঘড় বলিউড,নারকোটিক্স হানা দিলেই জেল হবে 'এ-লিস্টারদের', বিস্ফোরক কঙ্গনা...

হটনেস বম্ব বললে কিছু  কমই বলা হবে  তাকে। সবসময়েই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন উর্বশী। সোশ্যাল মিডিয়াতে নিজের ফ্যানবেস ধরে রাখতে একের পর এক হটনেস ভিডিও পোস্ট করছেন উর্বশী।সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার ভিডিও। দেখে নিন ভিডিওটি, 

 

 

নিজের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করতেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বেড়েছে। সেই সঙ্গে লাইক সংখ্যা দেখে চক্ষু যেন ছানাবড়া হয়েছে নেটিজেনদের। একটি ভিডিও পোস্ট করেই ৩০ মিলিয়ন লাইক পেয়েছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে তা নজর কেড়েছে নেটিজেনদের। কখনও কালো বিকিনিতে, কখনও আবার কালো পোশাকে কিংবা পিঠ খোলা  হট অবতারে ভক্তদের জন্য নয়া নয়া ছবি পোস্ট করেই বাজিমাত করছেন উর্বশী রাউতোলা।

 

 

সম্প্রতি ফের কালো পোশাকের বোল্ড লুকে ফোটোশুটের খোলামেলা ভিডিও পোস্ট করে নেটিজেনদের নজরে অভিনেত্রী। উন্মক্ত বক্ষের হট অবতারে তিনি ঘুম উড়িয়েছেন হাজারো পুরুষের। বলিউডে আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি উর্বশী। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা হয় আকাশছোঁয়া।


 

Share this article
click me!