'একটা জিনিস কিনে আসছি', কোভিডের ভয়ে অসুস্থ বৃদ্ধাকে দীঘার সমুদ্র পাড়ে ফেলে পালাল নাতি

  • অসুস্থ বৃদ্ধাকে সমুদ্র পাড়ে ফেলে পালাল নাতি
  • অমানবিকতার সাক্ষী থাকল সমুদ্র কন্যা তাজপুর 
  • হাতে সেলাইনের চ্যানেল , মুখ থেকে লালা বের হচ্ছে 
  • ভয়ে  সাহস করে কেউ এগিয়ে কাছে আসেনি  

Ritam Talukder | Published : Apr 30, 2021 7:26 AM IST / Updated: Jun 01 2021, 01:14 PM IST

 'একটা জিনিস কিনে নিয়ে আসছি' বলে অসুস্থ বৃদ্ধাকে গাড়ি থেকে নামিয়ে দীঘা-তাজপুরের সমুদ্র পাড়ে ফেলে দিয়ে যায় তার নাতি। মানুষ কতটা অমানবিক হতে পারে তার সাক্ষী থাকল সমুদ্র কন্যা তাজপুর।

 


 বৃহস্পতিবার  বিকাল চারটা নাগাদ এক আনুমানিক  বছর ৭০-র এক বৃদ্ধাকে,  কে বা কারা  গাড়ি থেকে নামিয়ে  দীঘা-তাজপুরের সমুদ্র পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়। এমনটা বলছেন ঐ এখানকার  স্থানীয় মানুষ জন। দীর্ঘক্ষণ পড়ে থাকার পরে  ভিড় জমতে থাকে। তার সমস্যার কথা শোনার জন্য সাহস করে কেউ এগিয়ে আসেনি।  কারন তার একটি  হাতে সেলাইনের চ্যানেল থাকার কারনে, নাক মুখ থেকে লালা বের হচ্ছে। স্থানীয় মানুষের ধারনা  করোনা আক্রান্ত হওয়ার কারনে পরিবারের লোকেরা এই ভাবে ফেলে রেখে গেছে।  ভয়ে ভয়ে এলাকার যুবকেরা, পড়ে থাকা বৃদ্ধা সঙ্গে কথা বলে কিছুটা জানতে পারেন। বৃদ্ধা কলকাতার শ্যামবাজারে থাকেন।  তার নাতি গাড়ি থেকে নামিয়ে বলে যান একটা জিনিস কিনে নিয়ে আসছি।

 

 

যদিও  স্থানীয় বাসিন্দারা প্রশাসনকে জানিয়ে এখনও কিছু ব্যবস্থা গ্রহণ করেনি। এদিকে কোভিডের রেকর্ড মৃত্যু সঙ্গে প্রকট হচ্ছে অসহয়তা। কখনও  শহরের কোথাও কোভিড মৃতদেহ বাড়ির সামনে রেখে দিয়ে পালাচ্ছে অ্যাম্বুলেন্স। কোথাও বা প্রবীন নাগরিকের মৃত্যু পর জানতে পেরে এলাকাবাসীর মধ্যে ছড়াচ্ছে আতঙ্ক। এদিকে যারা কোভিডে আক্রান্তে বেঁচে রয়েছেন এবং বয়েস অনেকটাই বেশি , তাঁদেরকে নিয়ে দুশ্চিন্তায় চিকিৎসক থেকে পরিবার।

 

Share this article
click me!