অসুস্থ অরিজিৎ সিং-এর মা, রাজ-সৃজিতের সোশ্যাল পাতায় উঠে এলো রক্তের আবেদনের পোস্ট, মুহূর্তে ভাইরাল বার্তা

  • অসসুস্থ অরিজিৎ সিং-এর মা 
  • টলিউড সেলেবদের সোশ্যাল পাতায় উঠে এলো পোস্ট 
  • পরিচালকদ্বয় খুঁজছেন ডোনার 
  • মুহূর্তে ভাইরাল হয়ে উঠল পোস্ট 

Jayita Chandra | Published : May 6, 2021 2:54 AM IST

বর্তমান কঠিন পরিস্থিতিতে সেলেব মহল একের পর এক পোস্ট করে মানুষের কাছে সাহায্য পৌঁছে দেওয়ার জন্য মরিয়া। সেলেব মহল মানেই তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায় লক্ষ লক্ষ ভক্তের সংখ্যা। আর সেই বিপুল সংখ্যক রিচকেই কাজে লাগিয়ে এবার করোনা মোকাবিলাতে তৎপর সেলেবমহল। সাধারণের সাহায্য চেয়ে একটা পোস্ট পৌঁছতে পারে খুব বেশি হলে কয়েকহাজার মানুষের কাছে। তবে সেলেব পেজে তা পোস্ট হলে মুহূর্তে তা পৌঁছে যায় বহু মানুষের কাছে। এবার করোনা যুদ্ধে টলিউড তাকেই করল অস্ত্র। 

আরও পড়ুন- আবারও মানবিক উদ্যোগ ভাইজানের, রাধে ছবির আয়ের একাংশ যাবে করোনা ত্রাণে

তাই সোশ্যাল মিডিয়ায় এখন সেলেবদের সোশ্যাল পেজে চোখ রাখলেই সবার আগে চোখে পড়ে কার প্রয়োজন অক্সিজেন, কারুর আবার প্রয়োজন রক্তের। নেই ছবির ট্রেলার, টিজার কিংবা পোস্টার। ২৪ ঘম্টাই কারুর না কারুর হলে সাহায্য প্রার্থণা করছেন তারা। তবে এ কী, এবার কার নাম উঠে এলো, দেখা মাত্রই চমকে উঠল ভক্তমহল। অসুস্থ অরিজিৎ সিং-এর মা। প্রয়োজন তাঁর জন্য রক্তের। 

 

 

পাতি  বাংলা হরফে লিখে আবেদন পোস্ট করলেন পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায়। এক বেসরকারি হাসপাতালে  ভর্তি রয়েছেন অরিজিৎ  সিং-এর মা। প্রয়োজন এ নেগেটিভ  রক্ত। কোনও সহৃদয় ডডোনার যদি এই বিপদে এগিয়ে  আসেন, তারই আর্জি। এই পোস্টকেই রিপোস্ট করলেন রাজ চক্রবর্তী। মুহূর্তে তা নজরে এলো ভক্তমহলের। অরিজিৎ সিং-এর ভক্তের সংখ্যা লক্ষ লক্ষ, ফলে প্রিয় গায়কের পরিবারে এই বিপদের দিনে ঝাঁপিয়ে  পড়তে মরিয়া ভক্তমহল ভিড় জমাচ্ছে সোশ্যাল পোস্টে, মুহূর্তে তা হয়ে উঠেছে ভাইরাল। 

Share this article
click me!