বক্ষ-বিভাজিকা ফ্লন্টস করে যৌন আবেদন, বুকখোলা ডেনিম পোশাকে আগুনে কন্যা মধুমিতা

পোশাকের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা। অভিনেত্রীর হট ক্লিভেজে নেশা ধরিয়েছেন মধুমিতা সরকার। খোলা চুলে অভিনেত্রীর অ্যাটিটিউডে পাগল হয়েছেন ভক্তরা।

 

Web Desk - ANB | Published : Nov 22, 2022 12:35 PM IST

আবারও শিরোনামে উঠে এসেছেন টলি অভিনেত্রী মধুমিতা সরকার। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন মধুমিতা সরকার। ডেনিম ব্লু ড্রেসে রূপের ছটায় ভক্তদের পাগল করে দিয়েছেন মধুমিতা। পোশাকের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা। হট ক্লিভেজে নেশা ধরিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। খোলা চুলে অভিনেত্রীর অ্যাটিটিউডে পাগল হয়েছেন ভক্তরা।

 

 

মধুমিতার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ডেনিম রঙের ড্রেস পরেছেন মধুমিতা। পোশাকের সঙ্গে গোলাপি রঙের লিপস্টিক ও কাজল কালো চোখের চাহনিতে পাগল হয়েছেন ভক্তরা। হট অবতারে দর্শকদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। দেশি গার্লের এহেন অবতারে ঘুম উড়েছে ভক্তদের। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার নজর কেড়েছেন বাঙালি অভিনেত্রী মধুমিতা সরকার। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই ছবিতে চোখ আটকে যাচ্ছে ভক্তদের। মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। গা গরম করা ছবি দেখে মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করেন। খোলা পিঠ থেকে ওপেন ক্লিভেজ, অফ শোল্ডার হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী। ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় ভিড় যেন উপচে পড়ছে। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতা সরকারের। সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু। কখনও ক্লিভেজ প্রদশর্ন আবার কখনও উন্মুক্ত উরু , টলিপাড়ার যেন এটাই ফ্যাশন ট্রেন্ড। এবং সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন টলিপাড়ার পাখি। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা।

 

Share this article
click me!