বুক চেরা স্লিভলেস ব্লাউজে ঠিকরে বেরোচ্ছে বিভাজিকা, রেড হট কিলার লুকে আগুনে কন্যা মধুমিতা

টলি অভিনেত্রী মধুমিতা সরকারকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকমহলে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন মধুমিতা সরকার। ভি-নেক স্লিভলেস ব্লাউজে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। লাস্যময়ীকে দেখে ভিরমি খাচ্ছেন সাইবারবাসী।

 

Web Desk - ANB | Published : Nov 19, 2022 9:06 AM IST

110

হট অবতারে দর্শকদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  দেশি গার্লের এহেন অবতারে ঘুম উড়েছে ভক্তদের।

210

 শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই ছবিতে চোখ আটকে যাচ্ছে ভক্তদের।

310

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন মধুমিতা সরকার। লাল রঙের শাড়ি, মাথায় সাদা গোলাপ, খোল চুল, কানের বসানো দুল, হাতে চুড়ি পরে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন মধুমিতা ।
 

410

 ভি-নেক স্লিভলেস ব্লাউজে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। হট ক্লিভেজে নেশা ধরালেন মধুমিতা। অভিনেত্রী সেক্সি ছবি দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। এককথায় বলতে গেলে লাস্যময়ীকে দেখে ভিরমি খাচ্ছেন সাইবারবাসী।
 

510


মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা।  গা গরম করা ভিডিও দেখে মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। 

 

610

সোশ্যাল মিডিয়ায় ভি নেক লাল ব্লাউজে ভিডিও পোস্ট করে আগুন জ্বালিয়েছেন মধুমিতা সরকার। ক্লিভেজের গভীর খাঁজেই বুদ নেটিজেনরা। শরীরের প্রতিটি ভাঁজে উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে মধুমিতা। লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে।

710

 সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু। কখনও ক্লিভেজ প্রদশর্ন আবার কখনও উন্মুক্ত উরু , টলিপাড়ার যেন এটাই ফ্যাশন ট্রেন্ড। এবং সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন টলিপাড়ার পাখি।  

810


ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের  কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করেন।  খোলা পিঠ থেকে ওপেন ক্লিভেজ, অফ শোল্ডার হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী। ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় ভিড় যেন উপচে পড়ছে।

910

কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল মধুমিতা ও সৌরভের। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর  ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী।গত বছরেই বিবাহিত জীবনে ইতি টেনেছেন বাংলা টেলিভিশন জগতের দুই তারকা। 

1010

এই মুহূর্তে দম ফেলার মোটেই সময় নেই মধুমিতার। হাতে একগুচ্ছ কাজ রয়েছে। সেই সঙ্গে বড়পর্দায় রয়েছে একাধিক কাজ।  ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, দক্ষিণী ছবিতে হাতেখড়ি হতে চলেছে মধুমিতার। ছবিতে দক্ষিণের জনপ্রিয় নায়কের বিপরীতেই তাকে দেখা যাবে। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। বেশ কয়েকটি ছবিতে অভিনেত্রীর সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos