মাখনের মতো চকচকে উরু, হাই থাই স্লিট মিনি ড্রেসে গ্ল্যামারাস মিমি, উষ্ণতায় কাত ভক্তরা

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় মিনি ড্রেসে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন মিমি। হট ফোটোশ্য়ুটে মিমি-কে দেখে পাগল হয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Feb 4, 2023 7:21 AM IST

19

একধারে অভিনেত্রী, অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জিনিস ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলিপাড়ার নায়িকা। তা নিয়ে ফ্যানেদের মধ্যে চর্চাও কম হয় না। 
 

29

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন মিমি। হট ফোটোশ্য়ুটে মিমি-কে দেখে পাগল হলেন ভক্তরা।  ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তাদের স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। 

39

কাজ ছাড়াও নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন মিমি চক্রবর্তী। হট ফোটোশ্যুটে নিজেকে মেলে ধরেছেন মিমি চক্রবর্তী। সোশ্য়াল মিডিয়ায় সেই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নায়িকা। অভিনেত্রীর ছবি দেখে মুগ্ধ হয়েছেন অভিনেত্রীরা। 
 

49

সবুজ রঙের হাই থাই স্লিট শর্ট ড্রেসে উষ্ণতার পারদ চড়ালেন মিমি চক্রবর্তী।
মাখনের মতো চকচকে অনাবৃত উরুতে যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে। খোলা চুলে লাস্যময়ীকে দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা।

59


শীতের সকালে গা গরম করা ছবি সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়ে দিয়েছেন মিমি চক্রবর্তী। শর্ট ড্রেসের সঙ্গে হালকা মেক আপে আরও গর্জিয়াস দেখতে লাগছে মিমিকে।  অভিনেত্রীর এই বোল্ড ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।  লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।
 

69

টলি তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। তারকাদের পছন্দ-অপছন্দ সবকিছু জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও ভক্তদের কখনও নিরাশ করেন না। 

79


 প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধিক ছবিতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন মিমি।  ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারেই টলিপাড়ার সাংসদ অভিনেত্রী উত্তাপ ছড়াচ্ছেন।
 

89

 শীতের ফ্যাশনে সাংসদ অভিনেত্রীকে দেখে বোল্ড আউট নেটিজেনরা। লাস্যময়ীর লাল ঠোঁটে চোখ আটকে নেটিজেনদের। ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারেই টলিপাড়ার সাংসদ অভিনেত্রী উত্তাপ ছড়াচ্ছেন।
 

99

টলিপাড়ার গন্ডি পার করে বলিউডে পা রাখতে  চলেছেন মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই 'পোস্ত' ছবির হিন্দি রিমেকে অভিনয় সেরে ফেলেছেন মিমি। টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে সবার উপরের দিকেই রয়েছেন মিমি চক্রবর্তী। বলিউডে পাড়ি দিয়ে যেন অনেক বেশি সাহসী হয়ে উঠেছেন মিমি চক্রবর্তী। তবে বলিউডে অভিনয় করলেও নিজের কাজের জায়গা টলিগঞ্জের কথা বারবার মনে করালেন মিমি চক্রবর্তী। সূত্র থেকে জানা গেছে এক জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মে আলি ফজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মিমি চক্রবর্তী।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos