Janhvi Kapoor: ফিনফিনে সাদা শার্টে সেক্সি কার্ভস স্পষ্ট, ছুটির মুডে হাই থাই স্লিটে উষ্ণতা বাড়ালেন জাহ্নবী

তাঁর ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন, যাতে তাকে জলের মাঝখানে একটি বোটে বসে থাকতে দেখা যাচ্ছে। এই সময়, তার ছিল নো মেকআপ লুক। কিন্তু সরলতার এই লুকই আপনার হৃদয় কেড়ে নেবে।

 

Web Desk - ANB | Published : May 27, 2023 9:28 AM IST

19

মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশনে। একের পর এক বোল্ড ফোটোশ্যুটে পুরুষদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্ত জাহ্নবী ।

29

সুপার সেক্সি লুকে যেন আগুন জ্বলছে। বিকিনি থেকে ওয়েস্টার্ন, শাড়ি থেকে পশ্চিমী পোশাক সবেতেই ঝড় তুলছেন জাহ্নবী কাপুর। ফের আরও একবার সাদা পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন জাহ্নবী কাপুর।

39

মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবির শুটিং শেষ

জাহ্নবী কাপুর সম্প্রতি তার মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবির শুটিং শেষ করেছেন। তারপরে তিনি কিছু সুন্দর জায়গায় শান্তির মুহূর্ত কাটাচ্ছেন। হাসিনা তাঁর ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছেন, যাতে তাকে জলের মাঝখানে একটি বোটে বসে থাকতে দেখা যাচ্ছে। এই সময়, তার ছিল নো মেকআপ লুক। কিন্তু সরলতার এই লুকই আপনার হৃদয় কেড়ে নেবে।

49

লিনেন ফ্যাব্রিক শার্ট-

জাহ্নবী কাপুরের শেয়ার করা ছবিতে তাঁকে লিনেন কাপড়ের পোশাকে দেখা যাচ্ছে। এই সাদা রঙের কো-অর্ড সেটে তার আরামের অনুভূতি স্পষ্টভাবে অনুভব করা যায়।

59

ম্যাচিং শর্টস সঙ্গে সম্পূর্ণ দেখুন

জাহ্নবী একটি ঢিলেঢালা ওভারসাইজের সাদা শার্ট পরেছিলেন, যার পুরো হাতা ভাঁজ করা ছিল। একই সময়ে, তিনি এই শার্টের সঙ্গে ম্যাচিং শর্টস পরেছেন, যা তাকে দুর্দান্ত লুক দিচ্ছিল।

69

গরমের জন্য পারফেক্ট পোশাক

জাহ্নবীর পোশাকটি গ্রীষ্মের মরসুমের জন্য উপযুক্ত ছিল। তিনি অভিনব পোশাক বাদ দিয়ে ওভার সাইজ শার্ট এবং শর্টস পরে ঘুরে বেড়াতে পছন্দ করেছেন।

79

মেকআপ ফ্রি লুক -

এমনকি মেকআপ ফ্রি লুকেও জাহ্নবীর মুখের উজ্জ্বলতা স্পষ্ট দেখা যাচ্ছিল। একই সময়ে, তিনি চুল খোলা রেখেছিলেন, যাতে হালকা কার্লগুলিতে খুব সুন্দর লাগছিল।

89

শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় আজ প্রতিষ্ঠিত জাহ্নবী কাপুর। মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশন।

99

শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় আজ প্রতিষ্ঠিত জাহ্নবী কাপুর। মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos