মোদীকে বলে চিনে পাড়ি, করোনা ভাইরাস নিঃশেষ করতে রাখির উদ্যোগ

  • চিনে পাড়ি দিলেন রাখি
  • উদ্দেশ্য করোনা ভাইরাস শেষ করা
  • নাসা থেকে ওষুধ এনেছেন তিনি
  • করোনা শেষ করেই দেশে ফিরবেন

Jayita Chandra | Published : Feb 4, 2020 12:46 PM IST / Updated: Feb 04 2020, 06:21 PM IST

চিনে ইতিমধ্যেই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২০ হাজার। মুল এলাকার সঙ্গে যোগাযোগ ছিন্ন মোট ১৯টি এলাকার। এমনই অবস্থাতে বাড়ছে গোটা বিশ্বের আতঙ্ক। চিন থেকে  দেশে ফিরিয়ে আনা হচ্ছে অনেককেই। এমনই পরিস্থিতিতে সকলকে তাক লাগিয়ে দিলেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করলেন, যা মুহুর্তে ভাইরাল।

আরও পড়ুনঃ সুখবর শোনালেন প্রযোজক, পর্দায় আবার ফিরছে সারকিট-মুন্না ভাই জুটি

করোনা ভাইরাসকে ধ্বংস করতে চিনে যাচ্ছে রাখি। সম্প্রতি এমনই দাবি করলেন অভিনেত্রী। প্লেন থেকে একটি ভিডিও শেয়ার করলেন রাখি সাওযান্ত। সেখানেই তাঁকে বলতে শোনা গেল, যে তাঁর কাছে রয়েছে নাসার তৈরি ওষুধ। যা নিঃশেষ করবে করোনা ভাইরাস। শুধু তাই নয়, তিনি নির্দ্বিধায় জানালেন, যে তিনি এই কাজ করেই ফিরবে, সকলেই যেন তাঁর জন্য প্রার্থনা করেন। 

 

 

এই ভিডিওটিতে দেখা যায় রাখিকে চিনে পৌঁছতে। সেখান থেকেও ভিডিও শেয়ার করেন তিনি। সঙ্গে ভারতের প্রধানমন্ত্রীর উদ্দেশ্যেও তিনি জানান, যে- 'মোদীজী, আমি চিনে এসেছি, করোনা ভাইরাস শেষ করেই ফিরব।' কোনও কিঠুই আর আটকাতে পারবে না তাঁকে, এমনই মন্তব্য করে ভিডিওটি বন্ধ করেন রাখি সাওয়ান্ত। সতর্কতা অবলম্বণ করেই রাখীর নেওয়া এই নতুন উদ্যোগের খবর এখন ছড়িয়ে পড়ল নেট পাড়ায়। 

Share this article
click me!