স্পোর্টস 'ব্রা'র নিচে সারা পেট জুড়ে 'স্ট্রেচ মার্কস' ফ্ল্যাট অ্যাবস ফ্যাশনে সাহসী লুকে দেবলীনা

ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন।  সদ্যই অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। তারপর আবার দেওরের বিয়েতে একটু বেশি খাওয়াদাওয়া হয়ে গেছে এবার তা কমানোর পালা। বরাবরই কঠোর পরিশ্রমী দেবলীনা। অতিরিক্ত স্থূলতা থেকে একবারে সাইজ জিরোতে নিজেকে আনতে চলেছে ঘন্টার পর পর শরীরচর্চা। এবারও তার ব্যতিক্রম হল না। জিমের টাইটস আউটফিটে স্পোর্টস অ্যাটায়ারে সাহসী লুকে ভক্তদের ঘায়েল করেছেন অভিনেত্রী। সেক্সি ফ্ল্যাট অ্যাবসে সবচেয়ে বেশি নজর কাড়ছে পেটের স্ট্রেচ মার্কস। আর তাতেই সাবলীল গৌরব ঘরণী।
 

Riya Das | Published : Feb 1, 2021 5:15 AM IST

110
স্পোর্টস 'ব্রা'র নিচে সারা পেট জুড়ে 'স্ট্রেচ মার্কস' ফ্ল্যাট অ্যাবস ফ্যাশনে সাহসী লুকে দেবলীনা


কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই  নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত দেবলীনা। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর কোনওভাবেই যেন তালিকা থেকে বাদ পড়ে না শরীরচর্চা।

210

সম্প্রতি জিমের টাইটস আউটফিটে স্পোর্টস অ্যাটায়ারে সাহসী লুকে ছবি পোস্ট করেছেন দেবলীনা। যা দেখা মাত্রই ঘায়েল হয়েছেন  ভক্তরা।

310

অভিনেত্রীর সেক্সি ফ্ল্যাট অ্যাবসে সবচেয়ে বেশি নজর কাড়ছে পেটের স্ট্রেচ মার্কস। উন্মুক্ত পেট ভর্তি রয়েছে অসংখ্যা ফাটা দাগ। যদিও তাতেও কোনও কিছু যায় আসে না দেবলীনা।

410

নিজের শরীরের ফাটা দাগগুলিকেই যেন গর্বের সঙ্গে ফ্লন্ট করেন দেবলীনা। একপ্রকার বলতে গেলে পেটের স্ট্রেচ মার্কসকেই নিজের ফ্য়াশন স্টেটমেন্ট বানিয়ে নিয়েছেন অভিনেত্রী।

510

স্পোর্টস অ্যাটায়ারে সাহসী ছবি পোস্ট করেই ক্ষান্ত নন অভিনেত্রী। পেটের স্ট্রেচ মার্কস তার শরীরের পরিবর্তনের কারণ এবং ছবি এডিট করা তার না পসন্দ, সেটা খোলসা করেও দিয়েছেন গৌরব পত্নী।

610


বরাবরই কঠোর পরিশ্রমী দেবলীনা। অতিরিক্ত স্থূলতা থেকে একবারে সাইজ জিরোতে নিজেকে আনতে চলেছে ঘন্টার পর পর শরীরচর্চা। এবারও তার ব্যতিক্রম হল না। 

710

দেবলীনার পেটের স্ট্রেচ মার্কস নিয়ে অনেকেই অনেক রকমের মন্তব্য করে থাকেন এবং এই ধরনের বোকা মন্তব্য করতেও তিনি  বারণ করে দিয়েছেন।

810

 বৈদিক রীতি মেনে গত ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসেছিল ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে।

910

 জমকালে চোখধাঁধানো বিয়ের আসরের পর দেওরের বিয়েতে নজর কেড়েছেন রঙ্গবতী গার্ল দেবলীনা।

1010


সম্প্রতি নিজেকে নতুন ভাবে খুঁজে নয়া অবতারে নিজেকে মেলে ধরেছেন। ছবি পোস্ট করে অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছেন দেবলীনা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos