নগ্ন হয়ে কিংবা স্তনযুগল ঢেকে, 'TOPLESS' হতে লজ্জা কিসের, বোল্ড ফোটোশ্যুটে সপাট জবাব রাইমার

সারা শরীরে নেই এক টুকরো সুতো, শুধুমাত্র স্তনযুগল ঢাকা এক চিলতে কাপড়ে, মুনমুন কন্যা রাইমা সেনের এই ছবি শোরগোল ফেলে দিয়েছিল অন্তর্জালে। রাইমা সেনের এই  হট ফোটোশ্যুট যেমন নজর কেড়েছে নেটিজেনদের তেমনই নোংরা অশ্লীল কটাক্ষেরও মুখে পড়েছেন রাইমা। তিনিও চুপ থাকার পাত্রী নন, টপলেস হতে তিনি যে একটুও লজ্জা পান না তা সাফ জানিয়ে দিলেন নেটিজেনদের।

Riya Das | Published : May 26, 2021 3:51 AM IST

110
নগ্ন হয়ে কিংবা স্তনযুগল ঢেকে, 'TOPLESS' হতে লজ্জা কিসের, বোল্ড ফোটোশ্যুটে সপাট জবাব রাইমার

নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা। ফের হট অবতারে সবাইকে চমকে দিলেন বঙ্গতনয়া।

210

 শরীরে নেই এক টুকরো সুতো, শুধুমাত্র স্তনযুগল ঢাকা এক চিলতে কাপড়ে, মুনমুন কন্যা রাইমা সেনের এই ছবি শোরগোল ফেলে দিয়েছিল অন্তর্জালে। 

310

রাইমা সেনের এই  হট ফোটোশ্যুট যেমন নজর কেড়েছে নেটিজেনদের তেমনই নোংরা অশ্লীল কটাক্ষেরও মুখে পড়েছেন রাইমা। 

410

নেটিজেনরা অনেকেই বলেছেন, শরীর দেখাতে চাইলে পুরোটাই দেখান। আবার কেউ বলছেন, এরা আর ভাল থাকতে দিল না।

510


তিনিও চুপ থাকার পাত্রী নন, চর্চিত এই ফোটোশ্যুট নিয়ে মুখ খুললেন সুচিত্রা সেনের নাতনি রাইমা সেন।  তথাগত ঘোষের ক্যামেরায় শরীরী বিহঙ্গে নিজেকে মেলে ধরেছেন রাইমা।

610

লকডাউনের আগেই বাড়ির ছাদে তোলা এই ফোটোশ্যুট নিয়ে অভিনেত্রী সাফ জানিয়েছেন, এই ছবি নিয়ে আমি খুবই সাবলীল, এগুলো এমন কিছু বোল্ড নয়। আমি একদমই লজ্জা পাবার মেয়ে নই।

710


এখানেই থামেন নি তিনি, টপলেস হতে তিনি যে একটুও লজ্জা পান না তা সাফ জানিয়ে দিলেন নেটিজেনদের। এবং এর থেকেও আরও বোল্ড ফোটোশ্যুট রয়েছে রাইমার, নিজেই জানিয়েছেন নায়িকা।

810

লো ওয়েস্ট জিন্স, খোলা পিঠ, বক্ষযুগল ঢাকা এক টুকরো কাপড়ে। শরীরের প্রতিটি খাঁজ স্পষ্ট রাইমার এই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক।

910

বয়স ৪১ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন এই বঙ্গতনয়া। খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন। 

1010

সম্প্রতি আম্যাজন প্রাইমের 'দ্য লাস্ট আওয়ার' -এ দেখা গেছে রাইমা সেনকে। এবং খুব শীঘ্রই অনুষ্কা শর্মা প্রযোজিত 'মাই'-তে অভিনয়  করতে দেখা যাবে রাইমাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos