চুইয়ে পড়ছে ভরা যৌবন, 'ইউ ওয়ান্ট মি, আই ওয়ান্ট ইউ বেবি', কাকে বললেন ঈশানের 'সেক্সি মাম্মা'

নো মেক আপ লুক থেকে মুহূর্তে হয়ে উঠলেন লাস্যময়ী। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের রাতারাতি আগুন জ্বালিয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নো মেক আপ থেকে মেক আপের লুকের ট্রান্সফরমেশন ভিডিও শেয়ার করেছেন নুসরত,যার ক্যাপশনে লেখা ইউ ওয়ান্ট মি, আই ওয়ান্ট ইউ।  যা দেখা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের। কার উদ্দেশ্য় একথা বললেন ঈশানের সেক্সি মাম্মা, জল্পনা বাড়ছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Sep 25, 2021 6:17 AM IST / Updated: Sep 25 2021, 11:52 AM IST

19
চুইয়ে পড়ছে ভরা যৌবন, 'ইউ ওয়ান্ট মি, আই ওয়ান্ট ইউ বেবি', কাকে বললেন ঈশানের 'সেক্সি মাম্মা'

কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের ( (Nusrat Jahan)। টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্যারেন্টহুড। 

29


টলিপাড়ার এই লাভবার্ডসই এখন টক অফ দ্য টাউন। একটা চর্চা বন্ধ না হতেই নতুন জল্পনা তুঙ্গে। সদ্যই কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়েছে। 

39


যশ-ই যে তার সন্তানের বাবা তা নিয়ে রীতিমতো চর্চার শেষ নেই । একে অপরকে সর্বদাই আগলে রেখেছেন এই যুগল। মা হওয়ার পর মারকাটারি ফিগারে সকলকে চমকে দিয়েছেন। 

49


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নো মেক আপ থেকে মেক আপের লুকের ট্রান্সফরমেশন ভিডিও শেয়ার করেছেন নুসরত,যার ক্যাপশনে লেখা ইউ ওয়ান্ট মি, আই ওয়ান্ট ইউ।  যা দেখা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের। 
 

59

সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে সিদ্ধহস্ত নুসরত। মাঝে মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেন ঈশানের মাম্মা। তবে এবার কার উদ্দেশ্য় একথা বললেন ঈশানের সেক্সি মাম্মা, জল্পনা বাড়ছে সোশ্যাল মিডিয়ায়।

69

মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত।

79

পুজোর আগে বিভিন্ন রকম ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। এবং তারই কোন ঝলক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তেমনটাই মনে করছেন নেটিজেনরা।

89

সদ্যোজাতকে  সবসময়েই চোখে হারাচ্ছেন মা নুসরত। নিজের কোল ছাড়া একমুহূর্ত করেননি ঈশানকে। ছেলেকে নিজের কাছে সযত্নে আগলে রেখেছেন টলিপাড়ার নতুন মা। স্তন্যপান করানো থেকে ছেলের যাবতীয় কাজই একাই সারছেন নুসরত। 

99


হাজারো জল্পনার মধ্যেই বিশ্বকর্মা পুজোর দিন দুপুরে যশ ও নুসরতের ইনস্টাগ্রামে ফুটে উঠল একগুচ্ছ ফোটোশ্য়ুটের ছবি। লোকেশন থেকে ব্যাকগ্রাউন্ড সবেতেই রয়েছে মিল। একসঙ্গেই যে ফোটোশ্যুট সেরেছেন তা ছবিতে স্পষ্ট হলেও এখন পর্যন্ত একসঙ্গে ধরা দেননি এই যুগল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos