'স্তনযুগল' দেখতে মরিয়া ঠাকুরপোরা, কিয়ারার ঢঙে টপলেস ফোটোশুটে ট্রোলড ঝুমা বউদি

শরীরের হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি। হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো' মানেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। বরাবরই সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। এবারও টপলেস ছবি শেয়ার করে সকলের ঘুম উড়িয়েছেন হট বৌদি। ছবি দেখে সকলেই কিয়ারার সঙ্গে তুলনা টেনেছেন। ফুল দিয়ে স্তনযুগল ঢেকে রীতিমতো ট্রোলড হয়েছেন ঝুমা, রইল ছবি।

Riya Das | Published : Oct 17, 2020 4:27 AM IST

111
'স্তনযুগল' দেখতে মরিয়া ঠাকুরপোরা, কিয়ারার ঢঙে টপলেস ফোটোশুটে ট্রোলড ঝুমা বউদি

টপলেস ফটোশুট প্রথমবার নয়,এবার কিয়ারার স্টাইলেই বাজিমাত করেছেন মোনালিসা।  ফুল দিয়ে নিজের স্তনযুগল ঢেকে ছবিতে পোজ দিয়েছেন মোনালিসা।

211

একের পর এক নগ্ন ফটোশ্যুটে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রত্যেকের নিজেদের খোলা বক্ষের ছবি পোস্ট করে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির ফোটোশ্যুটে নিজেকে উজার করে  দিয়েছিলেন কিয়ারা আদবানি।  পাতা দিয়ে উন্মুক্ত বক্ষ ঢেকে মারাত্মক ট্রোলড হয়েছিলেন কিয়ারা।

311

ঝুমা বউদির ছবি দেখে সকলেই বলেছেন কিয়ারাকে অনুকরণ করেছেন মোনালিসা। পাতার বদলে ফুল দিয়েই বক্ষযুগল ঢেকে ফোটোশুটে ঝড় তুলেছেন ঝুমা।

411

খোলা চুলে বিছানায় শুটে হট পোজে ভাইরাল হয়েছেন অভিনেত্রী।লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

511

মোনালিসার  ছবিগুলি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা অনেকেই যেমন প্রশংসা করেছেন তেমনই অশ্লীল মন্তব্য করতেও কেউ ছাড়েননি। 
 

611

'ফুলগুলি সরাও' বলে নেটিজেনরা কমেন্ট করেছেন। ফুলের ভিতরে থাকা স্তনযুগল দেখার জন্য যেন মরিয়া হয়ে উঠেছেন বউদির সমস্ত ঠাকুরপোরা।

711

মোনালিসার টপলেস ছবি দেখে বোল্ড আউট হয়েছে নেটিজেনরা। অনেকেই তাকে বোম্বাই মোনালিসা বলে কমেন্ট করেছেন।
 

811


কেউ কেউ আবার হট বলেও মন্তব্য করেছেন। একজন বলেছেন আমি হলে ফুলগুলি সরিয়ে দিতাম। কেউ আবার  বলেছেন ফুলগুলি তার পছন্দ হয়েছে।

911

লকডাউনে স্বামীর সঙ্গেই সময় কাটচ্ছেন মোনালিসা। সম্প্রতি কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। এবং সেখান শাড়ি পড়ে ফোটোশুটে নজরও কেড়েছেন ঝুমা।

1011

টলিনেত্রীর এহেন ছবিতে কাত হয়েছে হাজার হাজার পুরুষরা। লাইমলাইটে থাকার জন্য়ই ছবিটি পোস্ট করেছেন নাকি নিছক টাইম পাস, তা কিন্তু অধরাও রেখেছেন অভিনেত্রী।

1111

শুধু ওয়েব সিরিজেই নয়, নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি।  ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো ঝুমা বৌদি। আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়। এর আগে বিভিন্ন হট ভিডিও পোস্ট করে তিনি ঝড় তুলেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos