কার সঙ্গে চুপিসাড়ে গোয়ায় ছুটি কাটাচ্ছেন মিমি, নায়িকার সিক্রেট ট্রিপের সঙ্গীকে চিনে নিন

সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন। কাজের ব্যস্ততার মধ্যেও সময় বার করে ছুটির মেজাজে মিমি। একের পর এক ছবি শেয়ার করে ভক্তদের মনে প্রশ্ন তুলেছিলেন নায়িকা, তবে কোথায় গেছেন তা খোলাসা করে জানাননি অভিনেত্রী। অবশেষে জানা গেছে চুপিসাড়ে গোয়ায় ছুটি কাটাচ্ছেন যাদবপুরের সাংসদ-অভিনেত্রী। তবে জানেন কি নায়িকার এই সিক্রেট ট্রিপের সঙ্গী কারা।

Riya Das | Published : Feb 18, 2021 7:29 AM IST

19
কার সঙ্গে চুপিসাড়ে গোয়ায় ছুটি কাটাচ্ছেন মিমি, নায়িকার সিক্রেট ট্রিপের সঙ্গীকে চিনে নিন

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তার স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সেক্সি  টোনড ফিগারের ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী মিমি।

29

কাজের ব্যস্ততার মধ্যেও সময় বার করে ছুটির মেজাজে মিমি। চুপিসাড়ে গোয়ায় ছুটি কাটাচ্ছেন যাদবপুরের সাংসদ-অভিনেত্রী। তবে জানেন কি নায়িকার এই সিক্রেট ট্রিপের সঙ্গী কারা।

39

কার সঙ্গে  গোয়ায় উড়ে গেলেন অভিনেত্রী তা নিয়েই জল্পনা বাড়ছে।  হাই থাই স্লিটে মিমিকে দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। সেক্সি পোজে সাংসদ অভিনেত্রীকে আগে কখনও দেখেছেন। 

49

কালো রঙের নেটের পোশাক পরেই সানবাথ নিচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি।  মাথায় টুপি, রোদচশমা পরেই ছবিতে আগুন জ্বালিয়েছেন সাংসদ অভিনেত্রী।

59


সমুদ্রের ধারে শুয়েই রোদ পোহাচ্ছেন সাংসদ অভিনেত্রী। কালো শর্ট ড্রেসে পরেই বিচ ভাইবস দিলেন মিমি। সঙ্গে লিখেছেন ভাল মেয়েরা নাকি নরকে যায়।

69


গোয়ার হোটেল থেকেই  নানান মুহূর্তের ছবি নিজের ইনস্টা-পোস্টে শেয়ার করছেন মিমি। করোনার জেরে মুখে মাস্কও পড়েছেন মিমি।

79

বুধবার রাতে মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা দিলেন পার্নো মিত্র। তবে শুধু পার্নো একা নন, মিমির স্টাইলিস্ট স্যান্ডি সাহা এবং তুতো বোন অঙ্কিতাও ধরা দিলেন নায়িকার ইনস্টাগ্রামে। সুতরাং মিমি কাদের সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছেন তা প্রকাশ্যেই এসে গেল।

89

অন্যদিকে পার্নো মিত্রও লাল লং ড্রেসে গোয়ার বিচ থেকে ছবি শেয়ার করেছেন। বিকিনিতে মোহময়ীকে দেখে ঘুম উড়েছে নেটিজেনদের।
 

99

গোয়ার নীল সমুদ্রের ঝলকও মিমির ইনস্টা স্টোরিতে উঠে এসেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos