বিকিনির ফাঁকে উঁকি মারছে সুডৌল স্তনের খাঁজ , সাংসদ তারকার হটনেসে দিশেহারা ভক্তরা

টলিপাড়ার অন্যতম চর্চিত  সাংসদ অভিনেত্রী হলেন নুসরত জাহান। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে  থাকেন নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে বিকিনি ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নুসরত জাহান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। 

Riya Das | Published : Sep 29, 2022 4:29 AM IST / Updated: Sep 29 2022, 10:56 AM IST

110
বিকিনির ফাঁকে উঁকি মারছে সুডৌল স্তনের খাঁজ , সাংসদ তারকার হটনেসে দিশেহারা ভক্তরা

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। এককথায় টলিপাড়ার টক অফ দ্য টাউন হলেন নুসরত জাহান।কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে  থাকেন নুসরত জাহান।

210

সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় সেক্সি হট সিজলিং লুকে বিকিনি ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নুসরত জাহান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা। 

310

 বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়।

410

পোশাক নিয়ে হামেশাই বিতর্কের মুখে পড়েন নুসরত জাহান। তবে এসব মোটেই পাত্তা দেন না নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান।
 

510

প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।

610

সারা বছর কড়া ডায়েটের মধ্যেই থাকেন ঈশানের মাম্মা। তবে পুজোর পুরো সময়টাই চিট ডে-এর মধ্যেই থাকতে পছন্দ করেন নুসরত। পুজোর সময় নো ডায়েট। আসলে এই সময়টাতেই কব্জি ডুবিয়ে খেয়ে নেওয়ার পালা। কারণ পুজো শেষ হলেই সেই পুরোনো রোজনামচাই ফিরতে হবে।

710

পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে মত্ত টলিপাড়ার অভিনেত্রীরা। যদিও সেই তালিকায় রয়েছেন নুসরত জাহান। পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে রীতিমতো আগুন জ্বালিয়েছেন নুসরত। এবং পুজোর মধ্যেই বিকিনি পরে ধরা দিলেন লাস্যময়ী নুসরত।

810

বিকিনির ফাঁক দিয়ে উঁকি মারছে সেক্সি সুডৌল বক্ষের খাঁজ। এই ছবি পোস্ট করে নুসরত ক্যাপশনে লিখেছেন, ডায়েটকে এখন বিদায় জানাচ্ছি, পুজো এসে গেছে। নুসরতের এই হটনেসে পাগল হয়েছেন ভক্তরা।
 

910

ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। একের পর এক ছবি শেয়ার করে সকলকে চমকে দিচ্ছেন নুসরত জাহান।

1010

টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা।  প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos