'শরীরে নেই এক টুকরো সুতো, এটাও কি পর্ন', নগ্ন হয়ে লাইভে বিস্ফোরক মন্তব্য গহনার

চলতি বছরের শুরুতেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন অভিনেত্রী গহনা বশিষ্ঠ। ৪ মাস জেলে থাকার পর জামিনে মুক্তি পান। ফের আইনি জটিলতায় জড়ালেন গহনা। এমনকীএফআইআর দায়ের করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। রাজের গ্রেফতারির পর একমাত্র গহনাই তাকে সমর্থন জানিয়েছিলেন। পর্ন আর যৌন উদ্দীপক ছবির মধ্যে পার্থক্য রয়েছে,তেমনটাই দাবি করেছিলেন গহনা। এবার নগ্ন হয়ে লাইভে এসে বিস্ফোরক মন্তব্য করলেন গহনা, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Aug 5, 2021 6:21 AM IST

19
'শরীরে নেই এক টুকরো সুতো, এটাও কি পর্ন', নগ্ন হয়ে লাইভে বিস্ফোরক মন্তব্য গহনার
তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পান নি শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।
29
ঠিকই একই অপরাধে চলতি বছরের শুরুতেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন অভিনেত্রী গহনা বশিষ্ঠ। ৪ মাস জেলে থাকার পর জামিনে মুক্তি পান। ফের আইনি জটিলতায় জড়ালেন গহনা। এফআইআর দায়ের করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে।
39
রাজের গ্রেফতারির পর একমাত্র গহনাই তাকে সমর্থন জানিয়েছিলেন। পর্ন আর যৌন উদ্দীপক ছবির মধ্যে পার্থক্য রয়েছে,তেমনটাই দাবি করেছিলেন গহনা। এবার নগ্ন হয়ে লাইভে এসে বিস্ফোরক মন্তব্য করলেন গহনা, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।
49
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে লাইভ এসে আবারও একই বিষয়ে প্রতিবাদ জানান গহনা। শরীরে নেই এক টুকরো কাপড়। নগ্ন হয়ে লাইভে এসে তেমনটাই জানিয়েছেন গহনা।
59
লাইভ ভিডিওতে তার শরীর দৃশ্যমান নয়। উপুর হয়ে শুয়ে রয়েছেন গহনা। ক্যামেরায় শুধু মুখ দেখা যাচ্ছে এবং হাত দিয়ে চেপে রেখেছেন নিজের বক্ষযুগল।
69
গহনা জানিয়েছেন, আমার শরীরে কোনও কাপড় নেই। আমি নগ্ন হয়েই লাইভে এসেছি। কিন্তু এটাকেও কি কারোর পর্ন বলে মনে হচ্ছে। আমার অন্যান্য ভিডিও পোশাক পরলেও লোকে তাকে পর্ন বলছে।
79
গহনা আরও বলেছেন, আমি পোশাক না পরলে সেটাকে পর্ন বলে মনে হচ্ছে না। কিন্তু পোশাক পরলে লোকের সেটাকে পর্ন বলে মনে হচ্ছে।
89
জুলাই মাসে জোর করে পর্নে অভিনয় করানোর অভিযোগে রাজের তিন সহকর্মী ও গহনার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। গহনা বশিষ্ঠকে জেরা করার পরেই উমেশ কামাতের যোগের কথা জানতে পেরেছে মুম্বই পুলিশ। তার পর থেকে তদন্তে নয়া মোড় শুরু হয়েছে।
99
মুম্বই ক্রাইম ব্রাঞ্চ আদালতকে জানিয়েছে, পর্নোগ্রাফি কান্ডে একাধিক অভিযোগকারী নিজেদের বয়ান রেকর্ড করতে এগিয়ে আসছেন। এবং রাজের চার কর্মচারীই তার বিরুদ্ধে সাক্ষী দিতে রাজি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos