বেরিয়ে আসছে গোপনাঙ্গ, উন্মুক্ত ক্লিভেজ কিংবা ব্যাকলেসে চরম নিন্দার শিকার এই বলি ডিভারা

শরীরী প্রদর্শনে কে কার থেকে এগিয়ে যাবে এই খেলাতেই মেতেছেন প্রথম সারির অভিনেত্রীরা। নিজেদের শরীরের সঙ্গে মানানসই পোশাক পরেও জনসমক্ষে ট্রোলের শিকার হয়েছেন বলি তারকারা। লাইমলাইটে থাকার জন্য আর কি যে করতে হবে অভিনেত্রীদের। বিভিন্ন ইভেন্ট, স্টেজ শো-তে হামেশাই এই ধরনের ঘটনা  সকলের চোখে পড়ে। শরীরী প্রদর্শন করতে গিয়ে  শরীরের ব্যক্তিগত মুহূর্ত কখন যে ক্যামেরাবন্দি হয়েছে তা হয়তো নিজেরাই জানেন না। অশ্লীল পোশাকের জন্য নিন্দার মুখে পড়েছিলেন তাবড় তাবড় অভিনেত্রীরা। অশালীন পোশাকে শিরোনামে রয়েছেন এই বলি ডিভারা।

Riya Das | Published : Sep 17, 2020 5:01 AM IST / Updated: Sep 17 2020, 10:36 AM IST

19
বেরিয়ে আসছে গোপনাঙ্গ, উন্মুক্ত ক্লিভেজ  কিংবা ব্যাকলেসে চরম নিন্দার শিকার এই বলি ডিভারা

পোশাকের থেকে শরীর প্রদর্শনেও মাতোয়ারা গোটা বলিউড। রেড কার্পেট থেকে স্টেজ শো একাধিকবার পোশাকের কারণে ট্রোলের মুখ পড়েছেন বলি অভিনত্রীরা। সেই তালিকায় রয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য তার জনপ্রিয়তাও তুঙ্গে। সাদা রঙের কাট আউট কোমার এবং উন্মুক্ত বক্ষের নেকলাইনে তিনি লাইমলাইটে চলে এসেছিলেন। পোশাকের ফাঁক দিয়ে  তার বক্ষযুগল দেখা যায়। যা প্রকাশ্যে আসা মাত্রই ট্রোলের শিকার হয়েছিলেন।

29

দীপিকা পাড়ুকোন সিনেমার প্রিমিয়ারে গভীর নেকলাইন এবং লো কাট ব্যাক গাউন পরেছিলেন। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের নজর কেড়েছেন।

39

বলি অভিনেত্রী কাজল একটি অ্যাওয়ার্ড শো -তে এস বিতর্কের মুখে পড়েছিলেন। ক্লিভেজ দেখাতে গিয়েই এতটাই বেশি ওপেন হয়েছিল যে তার সুডৌল স্তন যেন ঠিকরে বেরোচ্ছিলে পোশাকের উপর দিয়ে।

49

মালাইকা আরেরা বরাবরই ফ্যাশন আইকন।  খোলা বক্ষের সাহসী পোশাক পরে একাধিকবার ট্রোলের মুখে পড়েছেন মালাইকা।

59

প্রচার ইভেন্ট তো রয়েইছে এর পাশাপাশি সিনেমার প্রিমিয়ারের জন্য তিনি মিয়ামিতে ছিলেন। প্রিয়ঙ্কা চোপড়ার  বিকিনি লুক দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের। সাদা ও সবুজ রঙের বিকিনিতে নিঁখুত সেক্সি লাগছিল প্রিয়ঙ্কা চোপড়াকে।

69

সাহসী ফোটোশুট করা অভিনেত্রী করিশ্মা শাহ ব্যাকলেসে লাল পোশাকে সমালোচনার মুখে পড়েছিলেন।

79

কিক অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিলভার গাউন পরেছিলেন। কিন্তু অতিরিক্ত উন্মুক্ত  ক্লিভেজে পুরো স্তন যেন বেরিয়ে আসছিল জ্যকলিনের। তা প্রকাশ্যে আসতেই ট্রোলের শিকার হন জ্যাকলিন।

89

বিতর্কের শিরোনামে রয়েছে রাখি সাওয়ান্ত। কালো রঙের বুক চেরা পোশাকে প্রধানমন্ত্রীর ছবি ছাপানো পোশাক পরেই শিরোনামে উঠে এসেছিলেন রাখি। 

99


দিশা পাটানি বুক চেরা  কালো পোশাকে নেটিজেনদের নজরে কেড়েছিলেন। তার স্তনের দিকে তাকানো একজনের ছবিও ভাইরাল হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos