কাউন্টডাউন শুরু, বদলে গেল রণবীর-আলিয়ার বিয়ের ভেন্যু, কোথায় বসছে বিয়ের আসর

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। বিয়ের জল্পনা যেন চলছেই। তারিখের পরতারিখ নিয়েও জল্পনার শেষ নেই। সাজগোজ থেকে খাওয়া-দাওয়া সবতেই বিস্তর চর্চা।চেম্বুরে কাপুর ফ্যামিলির পৈতৃক ঐতিহ্যবাহী আর কে বাংলোতেই নাকি বিয়ের আসর বসার কথা ছিল। তবে এখন আবার শোনা যাচ্ছে বান্দ্রার বাস্তু-তে বসতে চলেছে রাজকীয় বিয়ে।  রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে ১৪ এপ্রিল  সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। সূত্রের খবর, ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে।  ইতিমধ্যেই  কাউন্টডাউন শুরু হয়ে গেছে।  রণবীরের বান্দ্রার বাস্তু-র সম্ভবত সাত তলায় বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। মাত্র ৫০ জন অতিথি নিয়েই সম্পন্ন হবে বিবাহ অনুষ্ঠান।
 

Riya Das | Published : Apr 11, 2022 2:55 AM IST / Updated: Apr 11 2022, 03:43 PM IST

110
কাউন্টডাউন শুরু, বদলে গেল রণবীর-আলিয়ার বিয়ের ভেন্যু, কোথায় বসছে বিয়ের আসর

বিয়ের তারিখ থেকে ভেন্যু একাধিকবার রদবদল হয়েই চলেছে রণবীর ও আলিয়ার। কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ তারই অপেক্ষায় সকলে। ইতিমধ্যেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। সাজগোজ থেকে খাওয়া-দাওয়া সবতেই বিস্তর চর্চা চলছে ।

210

বিয়ের তারিখ থেকে ভেন্যু একাধিকবার রদবদল হয়েই চলেছে রণবীর ও আলিয়ার। কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ তারই অপেক্ষায় সকলে। ইতিমধ্যেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। সাজগোজ থেকে খাওয়া-দাওয়া সবতেই বিস্তর চর্চা চলছে ।

310

বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে ১৪ এপ্রিল  সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। সূত্রের খবর, আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে। 

410

 ইতিমধ্যেই  কাউন্টডাউন শুরু হয়ে গেছে।  রণবীরের বান্দ্রার বাস্তু-র সম্ভবত সাত তলায় বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। মাত্র ৪৫ থেকে ৫০ জন অতিথি নিয়েই সম্পন্ন হবে বিবাহ অনুষ্ঠান। মূলত দুই পরিবারের কাছের পরিজন ও বন্ধুরাই আমন্ত্রিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে।
 

510

সূত্র থেক জানা গেছে, দুপুর ২-৩ টের মধ্যে রওনাল দেবে আলিয়ার বারাত। সন্ধ্যা পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যেই রণবীরে বাড়ি সাজানোর ঝলক প্রকাশ্যে এসেছে। বাড়ির বাইরের অংশ ঢাকা রয়েছে, কিন্তু ভিতরে যে আলোর রোশনাই দিয়ে সাজানো হচ্ছে সেই ছবি স্পষ্ট ধরা পড়েছে।

610

শোনা যাচ্ছে, বিয়েতে সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর সাজবেন মণীশ মলহোত্রার ডিজাইনার পোশাকে। বিয়ের থিম রং প্যাস্টেল। নজরকাড়া পোশাকেই বিয়েতে তাক লাগাতে চলেছেন বলিউডের হবু বর কনে।
 

710

 আপতত বিয়ের আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তমহল।  বিয়ে উপলক্ষ্যে ব্যাচেলর পার্টির আয়োজন করছেন রণবীর কাপুর,  কারা উপস্থিত থাকছেন পার্টিতে, তাও প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে রণবীরের ছোটবেলার বন্ধু ও কয়েকজন ঘনিষ্ঠ সহকর্মী অর্জুন কাপুর, আদিত্য রয় কাপুর, অয়ন মুখোপাধ্যায় সহ ছোটবেলার অনান্য বন্ধুরা উপস্থিত থাকছেন ব্যাচেলর পার্টিতে। । 

810

বলিপাড়ার অন্যান্য তারকার মতো ডেস্টিনেশন ওয়েডিং করছেন না তারা। কাপুর ও ভাট পরিবারের লোকজনদের নিয়েই ঘরোয় ভাবেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রালিয়া জুটি।  রণবীর-আলিয়ার বিয়েতে পরিবার ও আত্মীয় স্বজন ছাড়াও প্রিয় বন্ধুরাও উপস্থিত থাকছেন। সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে। কাপুর প্রজন্মের কাপুর হিসাবে  এটাই শেষ বিয়ে হচ্ছে রণবীর কাপুরের। সেই কারণেই জমকালো আয়োজনের জোর প্রস্তুতি চলছে। 
 

910

মেহেন্দি, সঙ্গীত, হলদি সেরেমনিও জাকজমক ভাবেই হতে চলেছে। আলিয়া-রণবীরের বিয়েতে উপস্থিত অতিথিদের তালিকাও সামনে এসেছে। সূত্রের খবর থেকে জানা গেছে,  করণ জোহর, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, শাহরুখ খান, মনীশ মালহোত্রা, বরুণ ধাওয়ান, ফারহান আখতার, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, অয়ন মুখার্জি সহ বলি পাড়ার অন্যান্যরাও উপস্থিত থাকবেন।

1010

রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। যদিও আলিয়াও কম কিসে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। প্রথমে শোনা গিয়েছিল যে বিয়ের পর যে যার মতো শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। তবে এখন শোনা যাচ্ছে, বিয়ের পর সুইজারল্যান্ডে হানিমুনে উড়ে যাবেন রণবীর ও আলিয়া।

Read more Photos on
Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos