যৌনতা মানে শারীরিক সুখ নয়, সঙ্গমের সময় ঠিক কেমন রোম্যান্স পছন্দ দীপিকার, ফাঁস 'Bedroom Secret'

ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। সম্প্রতি পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন দীপিকা। 

Riya Das | Published : Sep 18, 2021 2:25 AM IST

19
যৌনতা মানে শারীরিক সুখ নয়, সঙ্গমের সময় ঠিক কেমন রোম্যান্স পছন্দ দীপিকার, ফাঁস  'Bedroom Secret'

একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে।   দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি।  সম্পর্ক থেকে, স্বপ্নের বিয়েতে আজও বিভোর ভক্তরা। 

29

বলিউডে ড্রিম গার্ল দীপিকা পাড়ুকোনের ফিগার থেকে শরীরী সৌন্দর্যে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন বলি ডিভা।

39


একদম ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস কী না করেছেন দীপিকা। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। 

49


বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন।

59

সম্প্রতি পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন দীপিকা।  আজ  থেকে প্রায় এক দশক আগে ম্যাগাজিনের সাক্ষাৎকারে যৌনতা নিয়ে মুখ খুলেছিলেন দীপিকা।

69


দীপিকা জানিয়েছেন,  আমার কাছে যৌনতা মানে শারীরিক সুখ নয়, এর সঙ্গে জড়িয়ে থাকে আবেগও। আমি কোনও সম্পর্কে থাকাকালীন কাউকে ঠকাইনি। 

79

দীপিকার মতে, আমি আমার সঙ্গীকে যদি ঠকায়ই তাহলে সম্পর্কে থাকব কেন, তার থেকে তো সিঙ্গল লাইফ উপভোগ করাটা ভাল।  যদিও এই কারণে অতীতে অনেকবার কষ্ট পেতে হয়েছে। 

89

সঞ্জয় লীলা বনশালির রামলীলা ছবিতেই একে অপরকে মন দিয়েছিলেন এই তারকা দম্পত্তি। এবং রণবীরের থেকেও বেশি উপার্জন সেইসময় করতেন দীপিকা। তা সত্বেও রণবীরকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন দীপিকা।

99

বিয়ের ২ বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন। কবীর খান পরিচালিত ৮৩-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos