কোমর জড়িয়ে ঘনিষ্ঠ আলিঙ্গন, উন্মুক্ত উরু দেখিয়ে অর্জুনের কোলে শুয়ে এ কী করছেন মালাইকা

একের পর এক ছবিতে কাঁপছে সোশ্যাল মিডিয়া। কখনও স্তনযুগল উন্মুক্ত করে কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্বে হট পোজ দিয়ে ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। ফের সোশ্যাল মিডিয়ায় সেক্সি পোজ দিয়ে ভাইরাল বলি ফ্যাশনিস্তা। তবে এবার আর একা নন, বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের কোলে শুয়ে ছবিতে পোজ দিয়েছেন মালাইকা, ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।
 

Riya Das | Published : Mar 26, 2021 5:37 AM IST

110
কোমর জড়িয়ে ঘনিষ্ঠ আলিঙ্গন, উন্মুক্ত উরু দেখিয়ে অর্জুনের কোলে শুয়ে এ কী করছেন মালাইকা

 
ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। 
 

210


 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরী উষ্ণতায় নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

310

তবে এবার আর একা নন, বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের কোলে শুয়ে ছবিতে পোজ দিয়েছেন মালাইকা, ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।
 

410

অর্জুনের সঙ্গে তার সম্পর্কের কথা সকলেই জানেন। মাঝেমধ্যেই ঘনিষ্ঠ অবস্থায় দেখা মেলে লাভবার্ডস-এর।  সম্প্রতি বোন অমৃতা আরোরার বাড়ির পার্টিতে দেখা গিয়েছে মালাইকা-অর্জুনকে।
 

510


লাল হট প্যান্ট এবং লাল স্ট্রাইপ টপ, ম্যাচিং লাল মাস্ক পরে রেড হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন মালাইকা।

610

পার্টিতে অর্জুনের সঙ্গে  রোম্যান্টিক মুডে দেখা গিয়েছে মালাইকাকে। কোমর জড়িয়ে ঘনিষ্ঠ পোজে ভাইরাল হয়েছেন মালাইকা-অর্জুন।

710

অনাবৃত উরু দেখিয়ে অর্জুনের গায়ের উপর উঠে পড়েছেন মালাইকা। অভিনেত্রীর হট ছবিতেই সরগরম অন্তর্জাল। ছবিগুলি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছে।

810

পার্টিতে মালাইকা, অর্জুন ছাড়াও করণ জোহার, অমৃতা আরোরা, করিশ্মা কাপুর সহ আরও অনেককেই দেখা গেছে।

910

ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। উপচে পড়ছে নায়িকার ভরা যৌবন। ফের  শর্টসে নিতম্ব দেখিয়ে পাপারাৎজির ক্যামেরায় ঝড় তুললেন সুপারহট মালাইকা।

1010

মালাইকার উপর যেন সর্বদাই পাপারাৎজির চোখ রয়েছে। তিনি যেখানেই যান সেখানেই যেন ফোকাস থাকে পাপারাৎজির। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos