Bollywood Gossip: 'আমার টিপসের কোনও প্রয়োজন নেই সারার', সপাট জবাব জাহ্নবীর

অনক্রিন হোক বা অফ স্ক্রিন, সম্পর্কের সমীকরণটা ঠিক কেমন! এক কথায় বলতে গেলে বোঝা দায়। জাহ্নবী কাপুর ও সারা আলি খান একজন অপর জনের বেশি খাছের বন্ধু, কিন্তু কোথাও গিয়ে যেন তাঁদের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ নিয়ে এবার প্রশ্ন, বিষয়টা ঠিক কেমন! 

Jayita Chandra | Published : Jan 6, 2022 6:20 AM IST

19
Bollywood Gossip: 'আমার টিপসের কোনও প্রয়োজন নেই সারার', সপাট জবাব জাহ্নবীর

সদ্য মুক্তি পেয়েছে অতরঙ্গী রে (Atrangi Re), ছবিতে সারা আলি খানের (Sara Ali Khan) অভিনয় বেশ প্রশংসিত, কেবল তাই নয়, রাতারাতি ভাইরাল হয়ে ওঠে চাকা চাক গানের ভিডিও। সেখানেই বোল্ড সারাকে দেখে ভক্তমহলের ঘুম উড়ে যায়। এই নিয়েই প্রশ্ন করা হয় জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor)। 

29

এক সাংবাদিক সম্মেলনে তাঁকে জিজ্ঞেস করা হয়, কেমন লেগেছে সারার এই গান, তিনি সাফ জানান, অনবদ্য, এরপরই প্রশ্ন আসে কোনো সাজেশন তিনি সারাকে দিতে চান কি না, জাহ্নবীর কথায়, সারার কোনও সাজেশনের প্রয়োজন নেই, তিনি এতটাই ভালো কাজ করেছেন। 

39

সারা আলি খান ও জাহ্নবী কাপুর, দুজনের মধ্যে সম্পর্ক বেশ সুন্দর। বি-টাউনের প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। তবে খুব একটা সামনে আসতে দেখা যায়নি এই দুইটার কে। তাদের সম্পর্ক নিয়ে এর আগে কখনো খোলামেলা কথা বলেন নি তারা। তবে এবার রণবীর সিংয়ের সামনে মুখ খুললেন  স্টার।

49

নানান কথা প্রসঙ্গে উঠে এলো কিভাবে দেখা হয়েছিল এই দুই অভিনেত্রীর। উত্তরের সারা আলি খান (sara Ali Khan) জানান অনেক ছোটবেলায় একটি পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রথম শ্রীদেবী (Sridevi) -কন্যা কে দেখেন তিনি।

59

দেখা মাত্র তাঁর ইচ্ছা হয় গিয়ে তার সঙ্গে বন্ধুত্ব করার। বেশ সুন্দর দেখতে। তার সঙ্গে আলাপ পর্ব টা সেরে ফেলতেই হবে। এরপরই শুরু হয়েছে তাদের কথোপকথন। সেখান থেকেই বেড়ে ওঠা। তবে এই গল্প কেবল বলিউড গসিপ থেমে থাকেনি।

69

সোশ্যাল মিডিয়াতে দুজনের একাধিক ছবি একসঙ্গে শেয়ার করেছেন দুই অভিনেত্রী। দুজনই এখন বলিউডের বেশ ব্যস্ততম অভিনেত্রী। তবে তাদের সম্পর্ক যেকোনো রকম রিয়েলিটি শো এর সেট বি-টাউনের কোন নাইট পার্টিতে সীমিত এমন নয়। একবার হোলিতে ট্রিপে গা ভাসালেন দুজনে। পৌঁছে গেছিলেন কেদারনাথ (Kedarnath)।

79

সারা আলি খানের বলিউডের সফর শুরু হয়েছিল এখান থেকেই। সুশান্ত সিং রাজপুত (Sushant Sing Rajput) এর সঙ্গে তার প্রথম ছবি। প্রতিটা পরোতে পরোতে জড়িয়ে রয়েছে নানান স্মৃতি। দুজনেই একসাথে দর্শন করে নিলেন কেদারনাথ। পাহাড়ের কোল থেকে শেয়ার করলেন একাধিক ছবি। 

89

প্রতিটা ফ্রেমেই যেন পারফেক্ট। অনবদ্য লুকিয়ে সকলের মন মাতালেন দুজনে। একের পর এক ছবি শেয়ার করে শেয়ার করে নিলেন তাদের কাটানো একান্ত সময়ের স্মৃতি। ছুটি উপভোগ করেছেন এই ছুটি। তবে বিটাউনে ছবির লড়াইয়ে বেশ কিছুটা এগিয়ে রয়েছে সারা। 

99

যদিও জাহ্নবী কাপুরের হাতে একের পর এক বড় ছবি। ক্রমেই তা মুক্তির অপেক্ষায় দিনগুনছে। তবে শ্যুটিং পর্বে এখনও নেই তেমন ব্যস্ততা, কোভিড ঘিরে বাড়ছে সতর্কতা, এরই মাঝে সেলেব মহলেও করোনা ঝড়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos