ফেটে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা, বিকিনি কাট পোশাকে আগুন জ্বালালেন কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  এবার নিজের শরীরী উষ্ণতায় হট অবতারে সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। সাহসী ছবিতে কঙ্গনাকে দেখে রীতিমতো ঘুম উড়েছে নেটিজেনদের। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ  বোল্ড ছবি শেয়ার করেছেন কঙ্গনা রানাউত, যা দেখেই ভালবাসা ও ফায়ারের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একনজরে দেখে নিন কঙ্গনার আগুন জ্বালানো ছবিগুলি।
 

Riya Das | Published : May 1, 2022 7:00 AM IST

111
ফেটে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা, বিকিনি কাট পোশাকে  আগুন জ্বালালেন কঙ্গনা রানাউত

বলিউডের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে সর্বদাই অনেকের থেকে এগিয়ে রয়েছে কঙ্গনা রানাউত ।বলিউডে কোনও গডফাদার না থাকলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি বি-টাউনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারে ভক্তদের পাগল করে দিচ্ছেন কঙ্গনা রানাউত।

211

এবার নিজের শরীরী উষ্ণতায় হট অবতারে মেলে ধরেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।  বিকিনি কাট পোশাকে বোল্ড লুকে নিজেকে  মেলে ধরেছেন বলিউডের কুইন। প্রতিটি ছবিতেই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বাড়ছে অভিনেত্রীর। যা দেখেই ঘাম ঝরছে নেটিজেনদের ।

311

 বিকিনি থেকে ব্রালেট, একাধিকবার উন্মুক্ত শরীরে ভক্তদের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন কঙ্গনা রানাউত। প্রতিটি ছবিতেই উষ্ণতার পারদ নিমেষে বাড়িয়ে দিয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। প্রতিটা ছবি দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

411


কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  এবার নিজের শরীরী উষ্ণতায় হট অবতারে সকলের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। 

511


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ  বোল্ড ছবি শেয়ার করেছেন কঙ্গনা রানাউত, যা দেখেই ভালবাসা ও ফায়ারের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। সাহসী ছবিতে কঙ্গনাকে দেখে রীতিমতো ঘুম উড়েছে নেটিজেনদের। 

611

ফিনফিনে সরু ফিতের কালো রঙের গ্লিটারস পোশাকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন কঙ্গনা। পোশাক ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল। হট ক্লিভেজ ফ্লন্টস করেই ছবিতে পোজ দিয়েছেন কঙ্গনা রানাউত।

711


কালো পোশাকের সঙ্গে মানানসই কালো বুটস এবং ন্যুড মেকআপে কঙ্গনাকে দেখে চোখ ফেরাতে পারেননি নেটিজেনরা। সেক্সি লুকে পাগল করে দিয়েছেন কঙ্গনা। পোশাকের সঙ্গে কোনও গয়না পরেননি কঙ্গনা।

811

কঙ্গনার হট ক্লিভেজ দেখে কমেন্টের বন্যা বয়ে গেছে। তবে নিন্দুকরা ট্রোল করতেই ছাড়েননি। যদি এসবে পাত্তা দিতে নারাজ কঙ্গনা রানাউত। অভিনয় ছাড়াও ফ্যাশন নিয়ে কাটাছেড়া করতে পছন্দ করেন কঙ্গনা রানাওয়াত।  
 

911

সম্প্রতি রিয়্যালিটি শো 'লক আপ'-এ নিয়ে হাজির হয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত, যা নিয়ে বেশ চর্চায় রয়েছেন কুইন অভিনেত্রী। অন্যান্য রিয়্যালিটি শো-এর থেকে এটা খানিকটা যেন আলাদা। যেখানে কারাগারের ওপারেও প্রতিনিয়ত চলছে টিকে থাকার লড়াই।
 

1011

'লক আপ'-রিয়্যালিটি শো-তে এবার বড়সড় বোমা ফাটালেন শো-এর হোস্ট কঙ্গন রানাউত। নিজের জীবনের এমন এক গোপন কথা ফাঁস করলেন কঙ্গনা যা শুনে রীতিমতো মুখের কথা বন্ধ হল প্রতিযোগীদের। কঙ্গনা নিজের জীবনের অজানা কাহিনি সকলের সামনে তুলে ধরলেন। 
 

1111

 কঙ্গনা জানান, প্রতিবছরই বাচ্চাদের উপর এই ধরনের নিগ্রহ চলেই আসছে। এমনকী আমার নিজের সঙ্গেও এমনটা হয়েছিল। আমি তখন খুবই ছোট ছিলাম। আমাদের ওখানে একটা ছেলে ছিল, যে বয়সে একটু বড় ছিল এবং সে আমাকে খারাপভাবে স্পর্শ করত। আমিও তখন এইসব বুঝতাম না।  ছেলেটি তখন যৌনতা বুঝতে শিখেছে। আমাকে ডেকে জামাকাপড় খুলে নগ্ন হতে বলত। তারপর সারা শরীর পর্যবেক্ষণ করত।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos