সেক্সি ফিগারকে হার মানাচ্ছে বিগ সাইজ 'নিতম্ব', ট্রোলারদের একহাত নিলেন 'জার্সি' নায়িকা ম্রুনাল ঠাকুর

বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। শুরু থেকেই সাহসী পোশাকে নিজেকে মেলে ধরেছেন নায়িকা। খুবই শীঘ্রই বলি অভিনেতা শাহিদ কাপুরের বিপরীতে জার্সি ছবিতে দেখা যাবে ম্রুনাল ঠাকুরকে (Mrunal Thakur)। চলতি বছর এপ্রিলেই মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এই ছবি। ইতিমধ্যেই শাহিদের সঙ্গে ম্রুনালের রোম্যান্স নজর কেড়েছে দর্শকদের। এছাড়াও ছবির গানও বেশ সাড়া ফেলেছে। ছবিকে  শাহিদের সঙ্গে ম্রুনালের গভীর রসায়ন দেখার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা। অভিনেত্রী ফ্যাশন স্টেটমেন্ট যেমন নজর কাড়ে এর পাশাপাশি ফিটনেস ফ্রিক নায়িকার শরীরচর্চা নিয়ে চর্চা অব্যাহত। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি শরীরচর্চার ভিডিও আপলোড করেছন ম্রুনাল ঠাকুর। এই ভিডিওকে কেন্দ্র করে জোর কটাক্ষের মুখে পড়েছেন জার্সি নায়িকা। নেটিজেনরা বলছেন, তার সেক্সি ফিগারকেও নাকি ছাঁপিয়ে যাচ্ছে বিগ সাইজ নিতম্ব। একাধিক অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ম্রুনালও চুপ করে থাকার পাত্রী নন। ট্রোলারদের সপাট জবাবে ধুয়ে দিয়েছেন অভিনেত্রী।

Riya Das | Published : Feb 28, 2022 3:33 AM IST

110
সেক্সি ফিগারকে হার মানাচ্ছে বিগ সাইজ 'নিতম্ব', ট্রোলারদের একহাত নিলেন 'জার্সি' নায়িকা ম্রুনাল ঠাকুর

বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকে (Mrunal Thakur)  নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে। শুরু  থেকেই সাহসী পোশাকে নিজেকে মেলে ধরেছেন নায়িকা। তার সাহসী ফ্যাশন স্টেটমেন্ট তাকে শিরোনামে তুলে ধরেছে একাধিকবার।

210

অভিনয়ের পাশাপাশি ফিটনেস নিয়েও যথেষ্ঠ সচেতন ম্রুনাল ঠাকুর। অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট যেমন নজর কাড়ে এর পাশাপাশি ফিটনেস ফ্রিক নায়িকার শরীরচর্চা নিয়ে চর্চা অব্যাহত। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি শরীরচর্চার ভিডিও আপলোড করেছন ম্রুনাল ঠাকুর (Mrunal Thakur)। 

310


ম্রুনালের ভিডিওকে কেন্দ্র করে জোর কটাক্ষের মুখে পড়েছেন 'জার্সি' নায়িকা (Mrunal Thakur)। নেটিজেনরা বলছেন, তার সেক্সি ফিগারকেও নাকি ছাঁপিয়ে যাচ্ছে বিগ সাইজ নিতম্ব। একাধিক অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ম্রুনালও চুপ করে থাকার পাত্রী নন। ট্রোলার সপাট জবাবে ধুয়ে দিয়েছেন অভিনেত্রী।
 

410

ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রঙের স্লিভলেস টি-শার্ট, জিম বক্সার্সের সঙ্গে বক্সিং দস্তানা পরে ট্রেনারের নির্দেশে ঘাম ঝরাচ্ছেন 'জার্সি' নায়িকা (Mrunal Thakur)। ম্রুনালের এই শরীরচর্চার ভিডিও দেখে নেটপাড়ার  একটা বড় অংশ মুগ্ধ হলেও এক ব্যক্তি বলি সুন্দরীর উদ্দেশ্যে বলেন, আপনার নিতম্বের আকার পুরো কলসির মতো। 

510

ম্রুনালও (Mrunal Thakur) ছেড়ে দেওয়ার পাত্রী নন, তিনি ট্রোলারের উদ্দেশে বলেন, ধন্যবাদ ভাইয়াজি। তবে অপর এক নেটিজেন নায়িকার নিতম্বের আকার নিয়ে কটাক্ষ করলে তাকে একহাত নিয়ে নায়িকা বলেন, আমার নিতম্বের আকার তো এরকমই, আছে তাই দেখাচ্ছি। আপনার থাকলে আপনিও দেখান।

610


এর আগেও একাধিকবার শরীর নিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন শাহিদের নায়িকা (Mrunal Thakur)। তবে তিনি যে সব বিষয় মুখ বুজে মেনে নেবেন তেমনটা ভাবা মোটেই ঠিক নয় । ম্রুনালের এই শরীরচর্চার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

710

একজন প্রতিভাবান কিন্তু অসফল ক্রিকেটারের গল্প বলবে 'জার্সি'। ছেলের ইচ্ছাপূরণের জন্য প্রায় ৪০ ছুঁই ছুঁই ক্রিরেটার ফের ব্যাট তুলে নেয় হাতে। কারণ ছেলের ইচ্ছআ বাব তাকে টিম ইন্ডিয়ার জার্সি উপহার দিক। এই ছবিতে শাহিদের (Shahid Kapoor)  বাবা পঙ্কজ কাপুরকেও (Pankaj Kapoor) দেখা যাবে।
 

810

এর আগেও একাধিকবার করোনার কারণে ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়েছে। প্রথমে ২০২০ সালের আগস্ট মাসে এবং পরে তা ২০২১-এর দীপাবলিতে মুক্তি পাবে বলে ঘোষণা করা হয়। পরে আবার ৩১ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল।  কিন্তু করোনা আতঙ্কে এখনও মুক্তি পায়নি  জার্সি। চলতি বছর এপ্রিলেই মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি 'জার্সি'।
 

910

বলিউডে বেশ কড়া থাবা বসিয়েছিল করোনা ভাইরাস। নতুন বছরেই হু হু করে বাড়ছিল করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। সেই সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন  বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। বলিউডে একের পর এক তারকার কোভিড পজিটিভ হওয়ার খবরে উদ্বেগ বাড়ছে। কোভিডে আক্রান্ত হওয়ার পর নিজেই সেই খবর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছলেন বলি নায়িকা ম্রুনাল ঠাকুর (Mrunal Thakur)।

1010


 জার্সি অভিনেত্রী জানিয়েছিলেন, 'আমি কোভিড পজিটিভ। তবে আমার খুবই হালকা উপসর্গ রয়েছে। আপাতত ভাল আছি। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। এবং চিকিৎসকদের পরামর্শে স্বাস্থ্যবিধি মেনs চলছি। গত কয়েকদিন ধরে যারা আমার সংস্পর্শে এসেছে ,তাদের সকলকে একটাই অনুরোধ, শীঘ্রই তারা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন। অভিনেত্রীর পোসট্ দেখে সকল অনুরাগীরাই তার দ্রুত আরোগ্য কামনা করেছিলেন'। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos