রাতভর উদ্দাম পার্টিতে মত্ত নাইসা ও খুশি, সেক্সি ও বোল্ডনেসে টেক্কা বলি নায়িকাদের, রইল ছবি

বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। তারা কোথায় কখন যাচ্ছেন, কী করছেন সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর ও 
কাজল কন্যা নাইসা দেবগণকে একসঙ্গে দেখা গেছে। বি-টাউনের এই দুই স্টারকিডকে মুম্বইয়ের এক রোস্তোরাঁয় দেখা গেছে। বৃহস্পতিবার রাতের বেলাতেই রোস্তোরাঁয় ঢোকার সময় পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হন বলিপাড়ার দুই স্টারকিড। সেক্সি ও বোল্ড ড্রেসে নাইসা ও খুশির ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Riya Das | Published : Sep 2, 2022 8:44 AM IST

19
 রাতভর উদ্দাম পার্টিতে মত্ত নাইসা ও খুশি, সেক্সি ও বোল্ডনেসে টেক্কা বলি নায়িকাদের, রইল ছবি

বি-টাউনে স্টারকিডদের জনপ্রিয়তা সবসময়েই তুঙ্গে। কিছু করেই হোক বা না করেই পাপারাৎজির চোখ সর্বদাই যেন তাদের দিকেই রয়েছে। তেমনই স্টারকিডদের মধ্যে সর্বদাই সোশ্যাল মিডিয়ার নজরে রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ। ফের মুম্বইয়ের এক রোস্তোরাঁয় ঢোকার সময় পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হন বলিপাড়ার দুই স্টারকিড খুশি কাপুর ও নাইসা দেবগণ।

29

 সম্প্রতি শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর ও কাজল কন্যা নাইসা দেবগণকে একসঙ্গে দেখা গেছে। তবে তারা দুজনেই নন, তাদের সঙ্গে বন্দুদেরও দেখা গেছে। ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে নাইসা ও  খুশির ছবি। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।
 

39

কাজল কন্যা নাইসা দেবগণ ও খুশি কাপুরের একের পর এক ছবিতে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সবসময়েই নেটিজেনদের নজরে রয়েছেন এই স্টারকিড।  একের পর এক বিতর্কিত বিষয়ে উঠে এসেছে তার নাম।  লাল রঙের মিনি ড্রেস ও প্রিন্টেড জ্যাকেটে দেখা গিয়েছে নাইসাকে।

49


বৃহস্পতিবারের পার্টিতে কালো রঙের পোশাক পরেছিলেন খুশি কাপুর। পোশাকের সঙ্গে ম্যাচ করে কালো রঙের জুতো,  ব্যাগ পরেছিলেন খুশি কাপুর। পাপারাৎজির শেয়ার করা ভিডিওতে গাড়ি থেকে নামতে দেখা গেছে খুশি কাপুরকে।
 

59


বৃহস্পতিবারের পার্টিতে কালো রঙের পোশাক পরেছিলেন খুশি কাপুর। পোশাকের সঙ্গে ম্যাচ করে কালো রঙের জুতো,  ব্যাগ পরেছিলেন খুশি কাপুর।  পাপারাৎজির শেয়ার করা ভিডিওতে গাড়ি থেকে নামতে দেখা গেছে খুশি কাপুরকে।
 

69

নাইসার সঙ্গে তার প্রিয় বন্ধু ওরহান আওয়াত্রামনিকেও দেখা গেছে। এর আগেও বহুবার নাইসার সঙ্গে তাকে দেখা গেছে। এমনকী তাদের সম্পর্ক নিয়ে কানাঘুসোতে শোনা গিয়েছিল। টোনড ফিগার ফ্লন্টস করতে হামেশাই দেখা যায় কাজল কন্যা নাইসাকে, এবারও তার অন্যথা হল না।

79

তবে এই প্রথমবার বলিপাড়ার দুই স্টারকিড খুশি ও নাইসাকে একসঙ্গে পার্টি করতে দেখা গেছে। নেটিজেনরা অনেকেই তাদের বি-টাউনের নতুন বেস্ট ফ্রেন্ড ফরেভার বলেছেন। ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নাইসা ও খুশিকে। 
 

89

অভিনয় না করেও কীভাবে শিরোনামে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত নাইসা দেবগণ। একের পর এক বিতর্কিত বিষয়ে উঠে এসেছে তার নাম। কখনও পোশাক বিতর্ক তো কখনও আবার গোপন প্রেম, সর্বদাই যেন সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন নাইসা দেবগণ।  দিন কয়েক আগেও বন্ধুদের সঙ্গে ইউরোপ ট্রিপে গেছিলেন নাইসা। বিদেশ সফরের ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল।

99

জোয়া আখতার পরিচালিত 'দ্য আর্চিস'- ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ হতে চলেছে শ্রীদেবী কন্যা খুশি কাপুরের। গত বছর নভেম্বর মাসে ওটিটি জায়ান্ট নেটফ্লিক্স জোয়া আখতার পরিচালিত  'দ্য আর্চিস'-এর ঘোষণা করে। সূত্র থেকে জানা গেছে, এটি একটি মিউজিক্যাল ড্রামা। যা খুব শীঘ্রই নেটফ্লিক্সে আসতে চলেছে। কিছুদিন আগেই মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন খুশি কাপুর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos