জানেন কি, স্ত্রী আলিয়াকে কাছে না পেলে স্নান-খাওয়া বন্ধ করে দেন রণবীর কাপুর, ফাঁস হল সত্য

প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন, তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সেক্স লাইভ  থেকে লাভ লাইভ নিয়েও চর্চার শেষ নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, তার উপর  ভীষণভাবে নির্ভরশীল রণবীর কাপুর। তাকে ছাড়া কোনও কাজই করতে পারেন না অভিনেতা। আলিয়া যখন থাকে না তখন শেষ মুহূর্তের সব কাছ ফেলে রাখে। এমনকী স্নান খাওয়া করেন না কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর।
 

Riya Das | Published : Sep 18, 2022 4:55 AM IST

19
জানেন কি, স্ত্রী আলিয়াকে কাছে না পেলে স্নান-খাওয়া বন্ধ করে দেন রণবীর কাপুর, ফাঁস হল সত্য


বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। রণবীর-আলিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন, তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সেক্স লাইভ  থেকে লাভ লাইভ নিয়েও চর্চার শেষ নেই। 

29

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, তিনি  ভীষণভাবে নির্ভরশীল  আলিয়ার উপর। তাকে ছাড়া কোনও কাজই করতে পারেন না অভিনেতা। আলিয়া যখন থাকে না তখন শেষ মুহূর্তের সব কাছ ফেলে রাখেন তিনি। এমনকী স্নান খাওয়া করেন না কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর।

39


রণবীর কাপুরকে সর্বদাই বলতে শোনা যায় আমি স্বাধীনচেতা। কিন্তু বাস্তবে মোটেই তেমনটাই নয়। পুরোটাই আলিয়ার উপর নির্ভরশীল। অভিনেতা বলেন ও কোথায় আছে তা না জেনে আমি বাথরুমেও যাই না এমনকী খাই না। ওকে আমার পাশে সবসময় চাই। তবে সবসময় যে কথা বলতে হবে তেমনটা নয় , পাশে থাকলেই হবে বলে জানিয়েছেন রণবীর।

49

দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে থাকার পর বিয়ে করেছেন রণবীর আলিয়া। প্রতি মুহূর্তে যেন চোখে হারান আলিয়াকে। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট।  
 

59

অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি মাসের শেষের দিকেই আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠান হতে চলেছে। 

69

আলিয়া ভাট গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকের শেষ পর্যায়ে রয়েছেন। এই মাসের শেষের দিকেই আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠান হতে চলেছে। মা সোনি রাজদান ও শাশুড়ি নীতু কাপুর আলিয়ার জন্য বেবি শাওয়ারের আয়োজন করছেন। জানা গেছে পরিবারের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই এই অনুষ্ঠান হতে চলেছে।  তবে আলিয়ার বেবি শাওয়ারের অনুষ্ঠানে কোনও ছেলেরা উপস্থিত থাকবেন না শুধুমাত্র মেয়েদের নিয়ে বেবি শাওয়ারের অনুষ্ঠান করা হবে।

79

কাপুর পরিবার আলিয়ার হবু সন্তানের জন্য বেশ ধুমধাম করেই বেবি শাওয়ারের আয়োজন করছে। আলিয়ার বোন শাহিন ভাট, ননদ করিনা কাপুর,  করিশ্মা কাপুর এবং প্রিয় বান্ধবী আকাঙ্খা রঞ্জন ও অনুষ্কা রঞ্জন এই দিনটিতে একসঙ্গে জড়ো হচ্ছেন। এছাড়াও আলিয়ার ছোটবেলার বান্ধবী সহ নভ্যা নভেলি নন্দা, শ্বেতা বচ্চন, আরতি শেট্টিরাও অভিনেত্রীর বেবি শাওয়ারের অনুষ্ঠানে যোগ দেবেন বলে জানা যাচ্ছে। 

89

প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে। বরাবরই ফ্যাশন স্টেটমন্টে তাবড় তাবড় তারকাদের টেক্কা দেন আলিয়া। প্রেগন্যান্ট হওয়ার পরও তিনি থেমে নেই। বরং অন্তঃসত্ত্বাতেও পাল্লা দিয়েও তিনি নজর কাড়ছেন। 

99

 সূত্রের খবর, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। তবে কবে  আসতে চলেছে চার আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান। গত ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবি। অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'  ছবি নিয়ে উত্তেজনার পারদ এমনিতেই তুঙ্গে।  প্রেগন্যান্সির মধ্যেও ইতিমধ্যেই নানা প্রান্তে গিয়ে ধামাকাদার প্রচারও সেরে ফেলেছিলেন রণবীর ও আলিয়া। শিবা ও ইশার ছবি বারবার নজর কেড়েছে ভক্তদের। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos