পুলিশের হাত এল 'পর্নোগ্রাফি'র পান্ডা রাজের হোয়াটসঅ্যাপ চ্যাট, খোঁজ মিলল পর্ন শুটের বাংলোর

পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে  সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দিত রাজ। এবার পুলিশের হাতে এল রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট, শুধু তাই নয়, এর পাশাপাশি খোঁজ মিলল পর্ন শুটের বাংলোরও। কী হতে চলেছে রাজের, বাড়ছে জোর জল্পনা।
 

Riya Das | Published : Jul 21, 2021 4:00 AM IST / Updated: Jul 21 2021, 09:35 AM IST

111
পুলিশের হাত এল 'পর্নোগ্রাফি'র পান্ডা রাজের হোয়াটসঅ্যাপ চ্যাট, খোঁজ মিলল পর্ন শুটের বাংলোর

পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে গ্রেফতার করা হল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে।

211

গত সোমবার রাতেই তাকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। এবং রাজ ছাড়াও এই মামলায় আরও ৯ জন ধরা পড়েছেন। 

311

রমরমিয়ে কীভাবে চলত অশ্লীল ছবি এই চক্র, গ্রেফতার হতেই তা ফাঁস করল মুম্বই পুলিশ। এই ব্যবসায় ওটিটি প্ল্যাটফর্ম বানিয়ে সেখানে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন রাজ কুন্দ্রা, তেমনটাই দাবি মুম্বই পুলিশের।

411


এবার পুলিশের হাতে এল রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট, শুধু তাই নয়, এর পাশাপাশি খোঁজ মিলল পর্ন শুটের বাংলোরও। 
 

511


'এইচ অ্যাকাউন্ট' নামে একটি গ্রুপ রয়েছে, যার অ্যাডমিন শিল্পার স্বামী রাজ। এবং পর্ন সাইটের সমস্ত লাভ-ক্ষতির হিসেব করা হতো এখানে।

611

মুম্বই পুলিশের আরও সন্দেহ, 'হটশটস' নামে যে অ্যাপে পর্নোগ্রাফি আপলোড হতো তারই হিসেব চলত এই গ্রুপে।
 

711


হোয়াটসঅ্যাপ চ্যাটের পর সন্ধান মিলেছ পর্ন ছবি শুটের বাংলোর। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের মাড আইল্যান্ডের একটি বাংলোয় তল্লাশি চালায় পুলিশ। 

811

পর্নোগ্রাফির জন্যই এই বাংলো ভাড়া নেওয়া হয়, সেখান থেকে ন জনকে পর্ন ছবি  বানানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছিলস জানিয়েছে পুলি

911

জাতীয় সংবাদমাধ্যম সূত্রে আরও জানা গিয়েছে, সেই বাংলোরও কিছু ছবি প্রকাশ্যে এসেছে। বাংলোটির ভাড়া প্রায় নাকি কোটি টাকার কাছাকাছি।
 

1011


পুলিশ আরও জানিয়েছে, কোন ভিডিও সবচেয়ে বেশি জনপ্রিয়, এবং কোন ভিডিও সবচেয়ে কম বার দেখা হয়েছে, ব্যবসার লাভ ও টাকাপয়সার হিসেব নিয়েও বিস্তারিত চ্যাট প্রকাশ্যে এসেছে।

1111


ওয়েবসাইটটিতে ২ জিবি পর্যন্ত ডেটা আপলোড করা যায়। এবং অ্যাপটিতে ৭ দিনের মধ্যে আপলোড করা ভিডিও নিজে থেকেই ডিলিট হয়ে যায়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos