কখনও উন্মুক্ত ক্লিভেজ, কখনও আবার ভাইব্রেটর ব্যবহারে যৌন উত্তেজনা, বলিউডে পা রেখেই ভাইরাল বোল্ড কিয়ারা

চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী একাধিক চরিত্রে অভিনয় করতে হয় তারকাদের। আর সেই চরিত্রকে সঠিকভাবে ফুঁটিয়ে তোলাই তারকাদের মুল লক্ষ্য। তবে বেশ কয়েকবার সেই চরিত্রগুলোই চ্যালেঞ্জের হয়ে ওঠে তারকাদের কাছে। এমনই এক পরিস্থিতির কবলে পড়েছিলেন কিয়ারা আডবানি, লাস্ট স্টোরি শ্যুটিং-এর সময়। ঠিক কী হয়েছিল, নিজেই জানালেন কিয়ারা। 

Jayita Chandra | Published : Jun 13, 2021 3:59 AM IST

110
কখনও উন্মুক্ত ক্লিভেজ, কখনও আবার ভাইব্রেটর ব্যবহারে যৌন উত্তেজনা, বলিউডে পা রেখেই ভাইরাল বোল্ড কিয়ারা

বলিউডের এখন হট ডিভা কিয়ারা আডবানি। একের পর এক ছবির প্রস্তাব এখন তাঁর হাতে। কবীর সিং ছবি থেকে জনপ্রিয়তা অর্জন করেছিলেন কিয়ারা। 

210

একের পর এক অনবদ্য চরিত্রে অভিনয় করে কিয়ারা এখন তাক লাগাছেন সিনে পাড়ায়। কিয়ারার সম্প্রতি মুক্তি পাওয়া ছবি লাস্ট স্টোরিজ-এর চরিত্রও সেই তালিকাভুক্ত। 

310
ভিকি কৌশলের স্ত্রীর চরিত্রে দেখা যায় কিয়ারাকে। যিনি তাঁর স্বামীর সঙ্গে সঙ্গমে খুশি ছিলেন না । তাই আশ্রয় নিয়েছিলেন ভাইব্রেটরের। 
410

এই দৃশ্য শ্যুটিং -এর আগের দিন সারা রাত চিন্তায় কাটে কিয়ারার। কীভাবে তিনি ফুঁটিয়ে তুলবেন চরিত্র। নেহা ধুপিয়ার সঙ্গে এক সাক্ষাৎকারে খোলসা করেছিলেন পার্ফেক্ট শর্টের রহস্য। 

510

নেহা একটি চ্যাট শো-তে কিয়ারাকে এই দৃশ্য নিয়ে প্রশ্ন করেছিলেন। কিয়ারা জানিয়েছিলেন, করণ জোহার তাঁকে জানিয়ে দিয়েছিলেন কীভাবে অভিনয় করতে হবে। 

610

করণ আরও বলেছিলেন  বলেছিলেন, কিয়ারা যেন না হাসেন, চরিত্র দেখতে যেন একদম আসল লাগে। সেটা মাথায় রেখেই আগের দিন গুগুলে সার্চ করেছিলেন কিয়ারা। 

710

জেনেছিলেন কীভাবে ব্যবহার করতে হয় ভাইব্রেটর। তারপরই শ্যুট হয়েছিল পার্ফেক্ট। যদিও এই দৃশ্যের সব থেকে মজার অংশ ছিল কাভি খুশি কাভি গম ছবির মিউজিক। 

810
লাস্ট স্টোরির এই অংশই রাতারাতি ভক্তদের হাতে ভাইরাল হয়েছিল। নিজের সম্পূর্ণটা উজার করে দিয়ে অভিনয় করেছিলেন কিয়ারা। 
910

এখানেই শেষ নয়, যে কোনও চরিত্র সমান তালে ভারসাম্য বজায় রেখেই ফুঁটিয়ে তোলার ক্ষমতা রাখে কিয়ারা। 

1010

পাশাপাশি কিয়ারার হট লুক মুহূর্তে হয়ে ওঠে ভক্তমহলে ভাইরাল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos