'নিতম্ব'-এ আগুন, খোলা পিঠে পরপুরুষের আলিঙ্গন, কার সঙ্গে শরীরী খেলায় মত্ত সুহানা

বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে সর্বদাই নিজের স্টাইল স্টেটমেন্টে শিরোনামে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতেই একের পর এক চমক দিচ্ছেন শাহরুখ কন্যা। সুহানাকে নিয়ে প্রতিনিয়তই যেন চর্চা বেড়েই চলেছে অন্তর্জালে। বলিউডের কিং খানের থেকেও যেন কমসময়ে ভাইরাল হয়েছেন  সুহানা।  সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন সুহানা। সম্প্রতি দুই বন্ধুর সঙ্গে সেক্সি পোজে ছবি শেয়ার করেছেন সুহানা,যেখানে সুহানার সেক্সি ফিগারকেও ছাপিয়ে গেছে বিগ সাইজ নিতম্ব। হট অ্যান্ড বোল্ড ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটের শীর্ষে চলে এসেছেন স্টারকিড সুহানা খান।

Riya Das | Published : Mar 16, 2021 4:50 AM IST

18
'নিতম্ব'-এ আগুন, খোলা পিঠে পরপুরুষের আলিঙ্গন, কার সঙ্গে শরীরী খেলায় মত্ত সুহানা

স্টারকিডের এই তকমাটা যেন খুব একটা যায় না সুহানার সঙ্গে। ইতিমধ্যেই স্টারকিডের তকমা ঝেড়ে হট অবতারে ধরা দিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান।

28


দিন দিন যেন আরও বেশি সুন্দরী হয়ে উঠছেন শাহরুখ-গৌরী কন্যা সুহানা। প্রতিটি ছবিই যেন ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়।

38

সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন সুহানা। সম্প্রতি দুই বন্ধুর সঙ্গে সেক্সি পোজে ছবি শেয়ার করেছেন সুহানা,যেখানে সুহানার সেক্সি ফিগারকেও ছাপিয়ে গেছে বিগ সাইজ নিতম্ব।

48

 হট অ্যান্ড বোল্ড ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটের শীর্ষে চলে এসেছেন স্টারকিড সুহানা খান। তবে সুহানার পাশে যে ছেলেটিকে দেখা গিয়েছে তাকে নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে

58


নীল রঙের প্যান্ট ও ক্রপ টপে হট লুকে সুহানাকে দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। এবং সুহানার খোলা পিঠে ছেলেটির ঘনিষ্ঠ আলিঙ্গন নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

68

পোশাক নিয়ে বরাবরই সাহসী সুহানা। এবারও তার ব্যতিক্রম হয়নি। সাহসী খোলামেলা পোশাকেই নিজের স্টাইলকে মেলে ধরেছেন শাহরুখ কন্যা।

78

ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্ক দিচ্ছে সুহানা। বর্তমানে নিউইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা।

88


বলিউডের গ্ল্যামারের ঝলকানি থেকে শত যোজন দূরে হলেও ভক্তের সংখ্য়া তার অগণিত। এই বয়সেই সুহানার ফ্যাশন সেন্স এবং মেক আপ ফ্যাশন বোদ্ধাদেরও তাক লাগাচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos